কুমিল্লায় নির্বাচনের আগের দিন ২৯ টি ককটেলসহ সাত জন আটক

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লা সদরে ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগের দিন ২৯টি ককটেল, ককটেল তৈরির সরঞ্জাম ও দেশীয় অস্ত্রসহ ৭ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। শনিবার (২৫ ডিসেম্বর) উপজেলার বিস্তারিত..

করোনা আজও একজনের মৃত্যু, কমল শনাক্ত

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ২৮ হাজার ৫৬ জনে। এই সময়ে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ২৭৫ জন। বিস্তারিত..

আরফিন রুমির গানে হাজির কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী

হাওর বার্তা ডেস্কঃ আরফিন রুমির নতুন গান ‘তুই আর আমি’র ভিডিওর প্রমো আগেই প্রকাশ করা হয়। যেখানে দেখা যায় ঢাকাই সিনেমার নায়ক নিরব হোসেন জুটি বাঁধেন ভারতের পশ্চিমবঙ্গের সাংসদ ও বিস্তারিত..

৬ লাখ পিস ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালীর ঘুমধুম এলাকায় অভিযান চালিয়ে ছয় লাখ পিস ইয়াবাসহ মাহাত নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে র‌্যাব। তিনি বালুখালী ৯নং রোহিঙ্গা ক্যাম্পের সি ব্লকের বিস্তারিত..

এ মাসে বৃষ্টি এলে কিছু কিছু এলাকায় শৈত্যপ্রবাহ আসতে পারে

হাওর বার্তা ডেস্কঃ আপতত আবহাওয়া শুষ্ক থাকলেও দেশের কয়েকটি জেলায় আগামী ২৮-২৯ ডিসেম্বর বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। বৃষ্টি বেশি হলে শীত বাড়বে। কম হলে আবহাওয়া অপরিবর্তিত থাকতে পারে। শনিবার (২৫ বিস্তারিত..

সাঙ্গু নদীতে ডুবে নিখোঁজ আকিবের মরদেহ উদ্ধার করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ বান্দরবানের রোয়াংছড়ির তারাছার বাধরা ঝর্ণার পা‌শে সাঙ্গু নদীতে ডুবে নিখোঁজ পর্যটক আহনাফ আকিবের (২২) মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৫ ডিসেম্বর) দুপুর ২টায় তার মরহেদ উদ্ধার করে বিস্তারিত..

২৬ ডিসেম্বর থেকে চালু হচ্ছে ‘ঢাকা নগর পরিবহন

হাওর বার্তা ডেস্কঃ গণপরিবহনে বিশৃঙ্খলা দূর করার উদ্যোগের অংশ হিসেবে আগামীকাল থেকে চালু হচ্ছে ঢাকা নগর পরিবহন। কেরানীগঞ্জের ঘাটারচর থেকে কাঁচপুর পর্যন্ত প্রায় ২১ কিলোমিটারের এ রুটে সবুজ রঙের বাস বিস্তারিত..

স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন বঙ্গবন্ধুর খুনিদের খুঁজে যাব, যে পর্যন্ত তারা জীবিত থাকে

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার বিচারের রায় অনুসারে অনেক আসামির শাস্তি হয়েছে। বাকি যারা আছে, তাদেরকেও আমরা খুঁজছি। আমরা খুঁজে বিস্তারিত..

বিষাক্ত মদপানে ৩ বন্ধুর মৃত্যু হয়েছে ,হাসপাতালে ভর্তি আরও ২ জন

হাওর বার্তা ডেস্কঃ পাবনা শহরের চক ছাতিয়ানি মহল্লায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু হয়েছে। আরও দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার( ২৫ ডিসেম্বর) পাবনা জেনারেল হাসপাতাল ও রাজশাহী বিস্তারিত..

৩০ জনকে মেরে পুড়িয়ে দিল মিয়ানমার সেনাবাহিনীরা

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারের পূর্বাঞ্চলের সংঘাতে-বিধ্বস্ত কায়াহ প্রদেশে ৩০ জনের বেশি মানুষকে হত্যার পর তাদের মরদেহ পুড়িয়ে দিয়েছে দেশটির সামরিক বাহিনী। শুক্রবার মিয়ানমার সেনাবাহিনীর হাতে হত্যাকাণ্ডের শিকারদের মধ্যে শিশু, নারী বিস্তারিত..