বিরাট কোহলিকে পাগলের মতো ভালোবাসতেন এই নায়িকা

হাওর বার্তা ডেস্কঃ কয়েকটি সিনেমায় মায়াবী রূপ ও অভিনয়ের দক্ষতা দেখিয়ে দর্শকের নজর কেড়েছেন বলিউডের অভিনেত্রী মৃণাল ঠাকুর। তেলেগু সিনেমা ‘জার্সি’র হিন্দি রিমেক হয়েছে বলিউডে। ক্রিকেট কেন্দ্রিক এ সিনেমার কেন্দ্রীয় বিস্তারিত..

স্থানীয় সরকার আইন সংশোধন প্রতিষ্ঠানগুলোকে আরও শক্তিশালী ও কার্যকর করবে – স্থানীয় সরকার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, স্থানীয় সরকার প্রতিষ্ঠানের আইন সংশোধনীর মাধ্যমে প্রতিষ্ঠানগুলো আরো বেশি কার্যকর এবং শক্তিশালী হওয়ার পাশাপাশি সক্ষমতা অর্জন করবে। মন্ত্রী আজ রাজধানীর বিস্তারিত..

নেত্রকোণায় নব-নির্বাচিত ১৭ চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠিত

বিজয় দাস, নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ নেত্রকোণা সদর এবং আটপাড়া উপজেলাধীন ইউনিয়ন পরিষদসমূহের নব-নির্বাচিত চেয়ারম্যানগণের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৯ ডিসেম্বর) বিকাল সাড়ে তিনটায় জেলা প্রশাসকের সম্মেলণ কক্ষে এই বিস্তারিত..

বিজয়ের ৫০ বছরে আওয়ামী লীগ দেশ পরিচালনায় সাড়ে ২১ বছর – পানি সম্পদ উপমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা একটি স্বাধীন ও সার্বভৌম দেশ পেয়েছি। মহান বিজয়ের ৫০ বছরের মধ্যে স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী আওয়ামী লীগ দেশ পরিচালনা করে সাড়ে ২১ বছর। আওয়ামী লীগের বিস্তারিত..

বিএন‌পি-জামাত নে‌তিবাচক রাজনী‌তি না কর‌লে ৫০ বছ‌রে দেশ আরো এগিয়ে যেতো- তথ্য ও সম্প্রচার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ বলেছেন, ‘বাংলাদেশ পঞ্চাশ বছরে আরো অনেক বেশি এগিয়ে যেতে পারত, যদি মির্জা ফখরুল বিস্তারিত..

চালু হচ্ছে ঢাকা নগর পরিবহণ ৫০ বাস নিয়ে

হাওর বার্তা ডেস্কঃ ৫০টি বাস নিয়ে শুরু হচ্ছে ঢাকা নগর পরিবহণের কার্যক্রম। বাস রুট রেশনালাইজেশন কার্যক্রমের অংশ হিসেবে আগামী ২৬ ডিসেম্বর এই সেবা চালু হবে।  কেরানীগঞ্জের ঘাটারচর থেকে কাঁচপুর পর্যন্ত বিস্তারিত..

সকালে খালি পেটে দুধ চা খেলে হতে পারে ভয়াবহ ক্ষতি

হাওর বার্তা ডেস্কঃ সকালে উঠে এক কাপ চা না খেলে অনেকের দিনই শুরু হয় না। সারাদিনের কাজের শক্তি যেন ওই এক কাপ চায়েই লুকিয়ে আছে, এমনটাই অনেকের ধারনা। যারা স্বাস্থ্য বিস্তারিত..

গায়ক ইলিয়াসের সঙ্গে প্রেম করছেন সুবাহ

হাওর বার্তা ডেস্কঃ ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে প্রেম ছিল মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার; এ কথা কম-বেশি সকলেরই জানা। সুবাহ নিজেই ২০১৮ সালে এক ভিডিওবার্তার মাধ্যমে বিষয়টি প্রকাশ্যে আনেন। বিস্তারিত..

কিলগিন ডোনডুরমাইসে ভাইরাল সেই আইসক্রিম বিক্রেতা আসলে কে?

হাওর বার্তা ডেস্কঃ নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়েছেন তিনি। স্যোশাল মিডিয়ায় তুলেছেন বিনোদনের ঝড়। নাচ আর গানের মাধ্যমে আইসক্রিম বিক্রি করা  সেই বিক্রেতা যেন তাক লাগিয়ে দিয়েছে। অদ্ভূত এই আইসক্রিম বিক্রেতাকে বিস্তারিত..

বঙ্গবন্ধু’ সিনেমায় প্রকাশ্যে আরিফিন শুভর লুক

হাওর বার্তা ডেস্কঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আত্মজীবনী নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা ‘বঙ্গবন্ধু’। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে এটি। সিনেমাটি পরিচালনা করছেন শ্যাম বেনেগাল। চলতি বছরের জানুয়ারি থেকে বিস্তারিত..