৯ম-১০ম শ্রেণিতে আলাদা কোনো বিভাগ থাকবে না: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নতুন শিক্ষাক্রম ২০২৫ সালের মধ্যে পূর্ণাঙ্গভাবে বাস্তবায়ন হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি। আর এই শিক্ষাক্রমে থাকবে না কোনো আলাদা বিভাগ। অর্থাৎ নবম ও দশম শ্রেণির শিক্ষার্থীদের বিস্তারিত..

ই-সিমের জগতে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের দরজায় কড়া নাড়ছে ই-সিম। দেশের প্রথম ই-সিম ব্র্যান্ড বন্ধু-র হাত ধরে ইলেক্ট্রনিক সিমের জগতে প্রবেশ করে বাংলাদেশ। ১৬ ডিসেম্বর যাত্রা শুরু করে বন্ধু। ই-সিম হলো নতুন বিস্তারিত..

ষষ্ঠ ধাপে ২১৯ ইউপিতে ভোট যেদিন

হাওর বার্তা ডেস্কঃ ষষ্ঠ ধাপে ২১৯টি ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচনের তারিখ নির্ধারণ করেছে নির্বাচন কমিশন (ইসি)।আগামী ৩১ জানুয়ারি এই ধাপের ইউপি ভোটগ্রহণের দিন রাখা হয়েছে। শনিবার রাজধানীর আগারগাঁও নির্বাচন ভবনে বিস্তারিত..

তরুণরাই সমৃদ্ধ বাংলাদেশ গড়ার যোগ্য কারিগর : স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, তরুণরাই সমৃদ্ধ বাংলাদেশ গড়ার যোগ্য কারিগর। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে তরুণ সমাজকে ঐক্যবদ্ধভাবে উন্নত ও সমৃদ্ধ দেশ প্রতিষ্ঠায় আত্মনিয়োগ বিস্তারিত..

মাহির পরিবর্তে এবার ইমনের সঙ্গে পরীমনি

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি ওমরাহ করে দেশে ফিরেছেন অভিনেত্রী মাহিয়া মাহি। আর দেশে ফিরেই ১৭ ডিসেম্বর থেকে ‘কাগজের বৌ’ শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল তার। কিন্তু হঠাৎ করেই বুধবার রাতে বিস্তারিত..

হাত ধরে হাঁটা সেই যুবকের সঙ্গে আবারও মেহজাবীনের ঘনিষ্ঠ ছবি

হাওর বার্তা ডেস্কঃ টিভি নাটকে হালের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী।  ২০১৭ সালে নির্মিত বড় ছেলে টেলিফিল্মে জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন জুটি দাগ কেটেছে সবার হৃদয়ে। সেই নাটকের পর থেকে গত বিস্তারিত..

৫০ লাখ ডলারের মুকুট ছাড়াও যেসব সুবিধা পাবেন হারনাজ সান্ধু

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ ২১ বছর পর এবার মিস ইউনিভার্সের শিরোপা জিতেছে ভারত। মাথায় মুকুট পরেছেন পাঞ্জাবের মেয়ে হারনাজ সান্ধু। আর এই মুকুটের দাম প্রায় ৫০ লাখ মার্কিন ডলার। তবে বিস্তারিত..

প্রকাশ্যে এলো ‘রাত জাগা ফুল’-এর প্রথম গান

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি প্রকাশ্যে এসেছে মীর সাব্বির পরিচালিত আসন্ন সিনেমা ‘রাত জাগা ফুল’ এর ফার্স্ট লুক টিজার । আর সেই রেশ কাটতে না কাটতেই এবার প্রকাশ্যে এলো ‘রাজ জাগা বিস্তারিত..

এক লাখেরও কম টাকায় বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া দিলেন সালমান

হাওর বার্তা ডেস্কঃ সালমান খান বলিউডের অন্যতম বড় সুপারস্টার। তবে আজীবন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টেই থেকেছেন তিনি। শহুরে জীবনে মন আটকে গেলে পানভেলের বাগানবাড়িতে সময় কাটান অভিনেতা। কিন্তু এর বাইরেও মুম্বাইয়ে একাধিক বিস্তারিত..

এখনো বৈষম্যমুক্ত বাংলাদেশ গড়ে ওঠেনি : জিএম কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিজয়ের ৫০ বছর পূর্ণ হলেও এখনো বৈষম্যমুক্ত বাংলাদেশ গড়ে ওঠেনি বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। তিনি বলেন, আজকে আমরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করছি। কিন্তু বিস্তারিত..