টেস্ট দলে চমক মাহমুদুল-রেজাউর

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের বিপক্ষে দুই টেস্টের সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত সেই দলে নেই তাসকিন আহমেদ। টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে নিজের বলে ফিল্ডিং বিস্তারিত..

সাড়ে ১৪ হাজার কিলোমিটার পাড়ি দিয়ে মেক্সিকান তরুণী এখন জামালপুরে, করেছেন বিয়েও

হাওর বার্তা ডেস্কঃ ফেসবুকে পরিচয় থেকে প্রেম। অবশেষে সাড়ে ১৪ হাজার কিলোমিটার পাড়ি দিয়ে বাংলাদেশে এসে খ্রিস্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ে করলেন মেক্সিকান এক তরুণী। তিনি এখন প্রেমিক বিস্তারিত..

সেরা তরুণ করদাতা নায়ক শান্ত খান

হাওর বার্তা ডেস্কঃ ব্যক্তিপর্যায়ে ট্যাক্স কার্ডপ্রাপ্তদের মধ্যে বিশেষ শ্রেণিতে পাঁচটি বিভাগ রয়েছে। সেগুলো হলো সিনিয়র সিটিজেন, গেজেটভুক্ত যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী, নারী ও তরুণ। জেলাভিত্তিক ৪০ বছরের কম বয়সী হিসেবে সেরা বিস্তারিত..

জাপান বাংলাদেশের পরীক্ষিত অকৃত্রিম বন্ধু – অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আজ বাংলাদেশ সরকার এবং জাপান সরকারের মধ্যে ২টি বিনিয়োগ প্রকল্প এবং ১টি বাজেট সহায়তা সংক্রান্ত ঋণের জন্য মোট ২ দশমিক ৬৬৫ বিলিয়ন মার্কিন ডলারের বিনিময় নোট ও বিস্তারিত..

এসএসসি পরীক্ষা কবজি দিয়ে লিখে পরীক্ষা দিচ্ছে অদম্য মোবারক

হাওর বার্তা ডেস্কঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে দুই হাতের কবজি দিয়ে লিখে চলতি এসএসসি পরীক্ষা দিচ্ছে অদম্য মোবারক আলী। দুটি হাতের আঙুল না থাকলেও সুস্থ ও স্বাভাবিক শিক্ষার্থীর মতোই মোবারক কবজি দিয়ে লিখে পরীক্ষা বিস্তারিত..

নিজ কার্যালয়ে সন্ত্রাসীদের গুলিতে কাউন্সিলরসহ নিহত ২

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লায় সন্ত্রাসীদের গুলিতে ১৭নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেল এবং আওয়ামী লীগ নেতা হরিপদ সাহা নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জন গুলিবিদ্ধ হয়েছে। সোমবার বিকালে নগরীর বিস্তারিত..

বাংলাদেশকে ১০০ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে দক্ষিণ কোরিয়া

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারির ফলে ক্ষতিগ্রস্ত বাংলাদেশের অর্থনীতি পুনরুদ্ধারে সহায়তা করতে ইকোনমিক ডেভেলপমেন্ট কোঅপারেশন ফান্ড (ইডিসিএফ) থেকে ১০০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ অনুমোদন দিয়েছে দক্ষিণ কোরিয়া। উন্নয়নশীল দেশের আর্থ-সামাজিক উন্নয়নে বিস্তারিত..

অনুদানের সিনেমায় আইনজীবী চরিত্রে রোকেয়া প্রাচী

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী রোকেয়া প্রাচী। অভিনয়ের পাশাপাশি এখন রাজনৈতিক কর্মকাণ্ড নিয়েও বেশ ব্যস্ত থাকেন তিনি। ব্যস্ত রয়েছেন সামাজিক নানা কর্মকাণ্ড নিয়েও। তাই অনেকদিন ধরেই দেখা যায় বিস্তারিত..

ইরফান সাজ্জাদ ৪ বছর পর নতুন সিনেমায়

হাওর বার্তা ডেস্কঃ নাটক, টেলিফিল্ম, চলচ্চিত্র; তিন জায়গাতেই অভিনয় করে প্রশংসা পেয়েছেন ইরফান সাজ্জাদ। সুদর্শন চেহারা আর সাবলীল অভিনয় দিয়ে ক্যারিয়ারে যোগ করেছেন আলাদা গতি। ২০১৭ সালে ‘ভালোবাসা এমনই হয়’ বিস্তারিত..

একসঙ্গে লেন্সে তোলা হলো ২৪টি ছবি

হাওর বার্তা ডেস্কঃ মহাকাশের নক্ষত্রের স্পষ্ট ছবি তোলার জন্য এবং গবেষণা জন্য প্রয়োজন শক্তিশালী ক্যামেরা লেন্স। এবার ২৪টি শক্তিশালী লেন্সকে একত্রিত করে একটি বিশাল অ্যারে তৈরি করেছেন গবেষকরা, যা দিয়ে বিস্তারিত..