বিএনপি চায় খালেদা জিয়া অসুস্থ থাকুক -ড. হাছান মাহমুদ

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি’র উদ্দেশ্য বেগম জিয়ার স্বাস্থ্য ভালো করা নয়, বিএনপি চায় বেগম জিয়া সবসময় অসুস্থ বিস্তারিত..

নির্ধারিত সময়ের মধ্যে নিজ নিজ সংস্থাকে হজের প্রস্তুতিমূলক কার্যক্রম সম্পন্ন করতে হবে -ধর্ম প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, আগামী হজ (২০২২ খ্রি./১৪৪৩হি.) সুন্দরভাবে পরিচালনার লক্ষ্যে সংশ্লিষ্ট সকল মন্ত্রণালয়, বিভাগ, দপ্তর ও সংস্থাকে নির্ধারিত সময়ের মধ্যে নিজ নিজ কার্যক্রম বিস্তারিত..

প্রেমিকের বাড়ির সামনে কিশোরীর বিষপান

হাওর বার্তা ডেস্কঃ রংপুরের মিঠাপুকুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন এক কিশোরী। রবিবার (২১ নভেম্বর) বিকেলে উপজেলার রানীপুকুর ইউনিয়নের বলদীপুকুর মমিনপুর গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা বিস্তারিত..

ত্রিপুরায় অভিনেত্রী সায়নী গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ টানা জিজ্ঞাসাবাদের পর যুব তৃণমূল কংগ্রেস প্রধান ও পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষকে গ্রেফতার করা হয়েছে। রোববার ভারতের ত্রিপুরা রাজ্য থেকে হত্যা চেষ্টার অভিযোগে তাকে গ্রেফতার করে বিস্তারিত..

পলাতক ‘ক্যাসিনো’ সাঈদসহ ৯ জনের বিচার শুরু

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদ থেকে বরখাস্ত চাঞ্চল্যকর ক্যাসিনোকাণ্ডে পলাতক একেএম মমিনুল হক সাঈদসহ ৯ জনের বিরুদ্ধে অর্থপাচারের মামলার বিচার শুরু হয়েছে। রোববার ঢাকার ১০ বিস্তারিত..

শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ‘বিশ্বকাপ মিশন’ শুরু বাংলাদেশের

হাওর বার্তা ডেস্কঃ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ‘বিশ্বকাপ মিশন’ শুরু করল বাংলাদেশ নারী ক্রিকেট দল। জিম্বাবুয়ের হারারেতে অনুষ্ঠিত ম্যাচে আগে ব্যাট করে ৫০ ওভারে ৭ উইকেটে ২০১ রান করে পাকিস্তান। টার্গেট বিস্তারিত..

একজনের নামে ২০ বছর ধরে কারারক্ষী আরেকজন

হাওর বার্তা ডেস্কঃ জাল-জালিয়াতির মাধ্যমে হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজাহানপুর গ্রামের মঈন উদ্দিন খানের পরিচয়ে ২০ বছর ধরে কারারক্ষী পদে সিলেট কারাগারে চাকরি করছেন কুমিল্লার এক ব্যক্তি। সম্প্রতি এ জালিয়াতির বিষয়টি বিস্তারিত..

সালমানের মতো বডি চান, জেনে নিন তার ডায়েট চার্ট

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের ভাইজান সালমান খানের মতো আকর্ষণীয় পেশীবহুল বডি বানাতে চান? ভাবছেন এ আবার কীভাবে সম্ভব! এ জন্য তো দিনের বেশির ভাগ সময়ই জিমে কাটাতে হবে। কিন্তু না! বিস্তারিত..

বাবার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিলো রাজিয়া

হাওর বার্তা ডেস্কঃ হৃদরোগে আক্রান্ত হয়ে বাবা চলে গেছেন না ফেরার দেশে। বাড়িতে চলছে মরদেহ দাফনের প্রস্তুতি। শোকে বিহ্বল স্বজনরা। বাবার মরদেহ রেখে এক বুক কষ্ট নিয়ে পরীক্ষা দিতে যায় বিস্তারিত..

সামাজিক বনায়নের মাধ্যমে কাঙ্ক্ষিত পরিমাণ বনভূমি সৃজন করা হবে -পরিবেশমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, সামাজিক বনায়নের মাধ্যমে দেশে কাঙ্ক্ষিত পরিমাণ বনভূমির লক্ষ্যমাত্রা অর্জন করা হবে। তিনি বলেন, একটি দেশের এক চতুর্থাংশ বিস্তারিত..