রাজারবাগ পীরের সম্পদের অনুসন্ধানে দুদক

হাওর বার্তা ডেস্কঃ রাজারবাগ দরবার শরীফের পীর দিল্লুর রহমানের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে তিন সদস্যের দল গঠন করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদক সচিব ড. মু. আনোয়ার হোসেন বিস্তারিত..

ঝুঁকি না জেনে সোশ্যাল মিডিয়ার বিশ্বে ঝাঁপ দেবেন না : আইজিপি

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, ‘সোশ্যাল মিডিয়া ব্যবহারের ক্ষেত্রে এর ঝুঁকি সম্পর্কে জানতে হবে এবং সতর্ক থাকতে হবে। সাইবার ঝুঁকি না জেনে সোশ্যাল মিডিয়ার বিশ্বে বিস্তারিত..

২০৩১ ভারতের সঙ্গে যৌথভাবে আয়োজক হচ্ছে বিশ্বকাপে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ আগামী দশ বছরের জন্য আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি) ছেলেদের ইভেন্টের সূচি ঘোষণা করেছে। যেখানে ২০৩১ সালে ওয়ানডে বিশ্বকাপে ভারতের সঙ্গে যৌথ আয়োজক হিসেবে রয়েছে বাংলাদেশের নাম। মঙ্গলবার বিস্তারিত..

আগামীকাল প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল বুধবার (১৭ নভেম্বর) বিকেল ৪ টায় সংবাদ সম্মেলন করবেন। সদ্য দুই সপ্তাহ রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরেছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর সহকারী বিস্তারিত..

সৌদি আরব বাংলাদেশের ভালো বন্ধু পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, সৌদি আরব বাংলাদেশের ভালো বন্ধু এবং আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অত্যন্ত সুদৃঢ়। আজ রাজধানীর রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় সৌদি আরব এবং বিস্তারিত..

বস্তুনিষ্ঠ সাংবাদিকতা গণমাধ্যমকে জনপ্রিয় করে -সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের সময় গণমাধ্যম স্বাধীনতা ভোগ করছে। অতিরঞ্জিত না করে সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করলে বিস্তারিত..

সাম্প্রদায়িক সম্প্রীতির ওপর আঘাত করা মানে দেশের স্বাধীনতার ওপর আঘাত করা — ধর্ম প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, দেশের সাম্প্রদায়িক সম্প্রীতির ওপর আঘাত করা মানে দেশের স্বাধীনতার ওপর আঘাত করা। জাতির পিতার স্বপ্নের ওপর আঘাত করা। প্রতিমন্ত্রী আজ বিস্তারিত..

২০২৫ সালের মধ্যে দেশের প্রত্যন্ত অঞ্চলসহ সকল এলাকায় ব্রডব্যান্ড ইন্টারনেট সংযুক্ত করা হবে – আইসিটি প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আগামী ২০২৫ সালের মধ্যে দেশের প্রত্যন্ত অঞ্চলসহ সকল এলকায় ব্রডব্যান্ড ইন্টারনেটে সংযুক্ত করা হবে। একইসাথে সরকার গ্রামীণ অর্থনীতি বিস্তারিত..

বর্তমানে সবাই আওয়ামী লীগ : মুক্তিযুদ্ধমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের এবং স্বাধীনতার ইতিহাস জানাতে হবে। তাদেরকে যথাযথভাবে তৈরি করতে হবে। আমাদের সন্তানদের জানাতে হবে কেন বিস্তারিত..

মিঠামইনে নিখোঁজ নারীর লাশ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইনে রিমা আক্তার (২০) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় মিঠামইন সদর ইউনিয়নের মিস্টার কাঁচা সড়কে পড়ে থাকা অবস্থায় তার লাশ বিস্তারিত..