বঙ্গবন্ধুর প্রতি সারা পৃথিবীর মানুষের শ্রদ্ধাবোধ প্রতিজন বাঙালির জন্য গর্ব – টেলিযোগাযোগ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধুর প্রতি সারা পৃথিবীর মানুষের শ্রদ্ধাবোধ প্রতিজন বাঙালির জন্য গর্ব করার বিষয় বলেছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। তিনি বলেন বঙ্গবন্ধু কেবল বাঙালি ও বাংলা ভাষাভিত্তিক বিস্তারিত..

নতুন লুকে প্রসেনজিৎ

হাওর বার্তা ডেস্কঃ যদি হঠাৎ কেউ দেখেন ছবিটা। তাহলে বোধ হয় একটু চমকে উঠবেন বৈকি। কারণ সচারচর যে লুকে দেখে থাকেন এই অভিনেতাকে, এ লুকটা এরকম নয়। চরিত্রের প্রয়োজনে নানা বিস্তারিত..

হোয়াটসঅ্যাপে ‘লাস্ট সিন’ অপশনে নতুন সুবিধা আসছে

হাওর বার্তা ডেস্কঃ সামাজিক যোগাযোগমাধ্যমের অন্যতম ফেসবুক। আর তার পরেই রয়েছে হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জার, ইমু ও ইনস্টাগ্রামসহ আরও বিভিন্ন মাধ্যম। তবে বর্তমান সময়ের ফেসবুকের পরেই যোগাযোগের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে হোয়াটসঅ্যাপ। বিস্তারিত..

সন্তান জন্ম দেওয়ার দুই ঘণ্টা পর এসএসসি পরীক্ষা দিলেন,ফাতেমা

হাওর বার্তা ডেস্কঃ রোববার রাতে খাগড়াছড়ির দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছিলেন এসএসসি পরীক্ষার্থী ফাতেমা আক্তার (১৮)। সোমবার সকাল ৮টা ৫ মিনিটে মেয়ে সন্তানের জন্ম দেন তিনি। সকাল ৯টায় হাসপাতাল থেকে বিস্তারিত..

খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার অনুমতি চেয়ে ফের আবেদন

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিতে সরকারের কাছে আবারও আবেদন করেছে তার পরিবার। খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর ফের চিঠি দিয়েছেন বলে বিস্তারিত..

করোনায় স্বল্প মৃত্যুতে বাংলাদেশ তৃতীয়

হাওর বার্তা ডেস্কঃ গত সাত দিনে করোনায় স্বল্প মৃত্যুতে বিশ্বের মধ্যে তৃতীয় স্থানে অবস্থান করছে বাংলাদেশ বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। প্রথম স্থানে আছে চীন এরপর জাপান। আজ সোমবার বিকেলে রাজধানীর বিস্তারিত..

স্বামী-স্ত্রী পরিচয়ে ৮ মাস সংসার, আত্মহত্যার হুমকি

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের সখীপুরে বিয়ে না করেই স্বামী-স্ত্রী পরিচয়ে বাসাভাড়া নিয়ে ৮ মাস সংসার করার অভিযোগ উঠেছে জাকারিয়া ইসলাম রাব্বি নামে এক কলেজ ছাত্রের বিরুদ্ধে। বিয়ের দাবিতে গত দুইদিন বিস্তারিত..

পুনরায় ডিএমপি’র তেজগাঁও বিভাগের ডিসি কিশোরগঞ্জের কৃতী সন্তান বিপ্লব কুমার সরকার

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) তে রেকর্ড সংখ্যক প্রায় ২৪ বার শ্রেষ্ঠ উপ-কমিশনার (ডিসি) হিসেবে পুরস্কৃত কিশোরগঞ্জ জেলার সন্তান বিপ্লব কুমার সরকার বিপিএম (বার), পিপিএম  পুনরায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ বিস্তারিত..

আইএসর বিরুদ্ধে তালেবানের অভিযানে চার জন নিহত হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ আফগানিস্তানের দক্ষিণাঞ্চলে তালেবান সন্দেহভাজন আইএস জঙ্গিদের আস্তানায় অভিযান চালানো হয়েছে। এতে চারজন আইএস জঙ্গি নিহত হয়েছে বলে জানা গেছে। সোমবার আফগান কর্মকর্তারা এ খবর জানালেন কান্দাহার প্রদেশের বিস্তারিত..

১০ বছর পর একজোড়া নাইট কুইন ফুল ফুটলো

হাওর বার্তা ডেস্কঃ নাটোর শহরের মল্লিকহাটি এলাকার বাসিন্দা রুলিনা খাতুনের বাড়িতে রাতের রানী হিসেবে পরিচিত ‘নাইট কুইন’ গাছে একজোড়া ফুল ফুটেলো দুর্লভ প্রজাতির এই গাছ রোপণের ১০ বছর পর ফুটলো বিস্তারিত..