মানুষের কল্যাণে আন্তরিকতার সঙ্গে এলাকার প্রতিনিধিদের প্রতি কাজ করার আহ্বান: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ দেশের মানুষের কল্যাণে আর ও আন্তরিকতার সঙ্গে কাজ করতে এলাকার  প্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ শনিবার (১৩ নভেম্বর) বিকেলে  কিশোরগঞ্জ  অষ্টগ্রামের স্থানীয় প্রতিনিধিসহ বিস্তারিত..

কিশোরগঞ্জের ২২ ইউনিয়নের ভোট ২৩ ডিসেম্বর

হাওর বার্তা ডেস্কঃ দশম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল গত ১০ নভেম্বর ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৩ ডিসেম্বর সারাদেশের মোট ৮৪০টি ইউনিয়ন পরিষদের বিস্তারিত..

১৮ বছর পর মালদ্বীপকে হারালো বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ শ্রীলঙ্কার চলমান চারজাতি ফুটবল টুর্নামেন্টে মালদ্বীপকে শনিবার ২-১ গোলে হারিয়েছে বাংলাদেশ। যা দ্বীপ রাষ্ট্রটির বিপক্ষে ১৮ বছর পর পাওয়া জয়। বাংলাদেশের জয়ে গোল করেছেন জামাল ভুঁইয়া ও বিস্তারিত..

৬০০ কেজির শাপলাপাতা মাছ বিক্রি তিন লাখে

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার তালতলী মাছ বাজারে ৬০০ কেজি (১৫ মণ) ওজনের বিশালাকৃতির একটি শাপলাপাতা মাছ তিন লাখ টাকায় বিক্রি হয়েছে। আজ শনিবার (১৩ নভেম্বর) বিকাল ৪টার দিকে মাছটি বিক্রি বিস্তারিত..

সমুদ্রে বিধ্বস্ত বিমান, অলৌকিকভাবে বেঁচে গেলেন সব আরোহী

হাওর বার্তা ডেস্কঃ সমুদ্রে বিধ্বস্ত একটি বিমানের সব আরোহী অলৌকিকভাবে বেঁচে গেছেন বলে ব্রিটিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইল শনিবার এক প্রতিবেদনে জানিয়েছে। ওই প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় শনিবার দুপুর সাড়ে বিস্তারিত..

আ.লীগের পরিবর্তে বিএনপি ক্ষমতায় এলে দুর্নীতি-দুঃশাসন আরও বাড়বে: জিএম কাদের

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, দেশের মানুষ সরকার পরিবর্তনের বদলে রাজনীতির পরিবর্তন চায়। তাই সরকার পরিবর্তনের আন্দোলনে দেশের মানুষ অংশ নিচ্ছে না। বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ সমুদ্রে বিধ্বস্ত একটি বিমানের সব আরোহী অলৌকিকভাবে বেঁচে গেছেন বলে ব্রিটিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইল শনিবার এক প্রতিবেদনে জানিয়েছে। ওই প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় শনিবার দুপুর বিস্তারিত..

এখন গাছের পাতায় পাতায় আ.লীগ: শামীম ওসমান

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, এখন গাছের পাতায় পাতায় আওয়ামী লীগ। সব সেক্টর আওয়ামী লীগ হয়ে গেছে। মাঝে মধ্যে মনে হয় আমরা বোধহয় বিএনপি-জামায়াত করি। কিন্তু বিস্তারিত..

খুলনায় মাত্র ১৫ কিলোমিটার পার হলেই তরিতরকারির দাম ৩ গুন

হাওর বার্তা ডেস্কঃ খুলনায় স্থানীয়ভাবে ডুমুরিয়া উপজেলাকে ‘তরকারির ডিপো’ বলা হয়। প্রায় সবধরণের তরি তরকারি ও শাকসব্জি এই উপজেলায় প্রচুর পরিমানে আবাদ হয়। সড়কপথে শহর থেকে গড় দূরত্ব ১৫ কিলোমিটার। বিস্তারিত..

তথ্য অধিদফতরের কর্মকর্তাদের ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পের কার্যক্রম পরিদর্শন

হাওর বার্তা ডেস্কঃ তথ্য অধিদফতরের মেগা প্রকল্পসমূহ পরিদর্শন কার্যক্রমের আওতায় অধিদফতরের অতিরিক্ত প্রধান তথ্য অফিসার (প্রোটকল ও মনিটরিং) ফায়জুল হকের নেতৃত্বে অধিদফতরের কর্মকর্তাগণ আজ ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পের কার্যক্রম পরিদর্শন বিস্তারিত..