বাংলাদেশকে যারা ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল তারা নিজেরাই ব্যর্থ হয়েছে – নৌপরিবহন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্মুদ চৌধুরী বলেছেন, স্বাধীনতার স্বপক্ষের শক্তি যেন রাষ্ট্র পরিচালনা করতে না পারে, স্বাধীনতার স্বপ্ন যেন বাস্তবায়ন না হয় সেজন্য ৭৫ এর ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে বিস্তারিত..

ইলিশ উৎপাদনে বাংলাদেশ এখন সারাবিশ্বে রোল মডেল – সংস্কৃতি প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেছেন, ইলিশ উৎপাদনে বাংলাদেশ এখন সারাবিশ্বে রোল মডেল। ২০০৮-৯ সালে দেশে ইলিশের উৎপাদন ছিল ২ লাখ ৯২ হাজার টন যা বৃদ্ধি বিস্তারিত..

করোনার টিকা নিলে বিনামূল্যে আধঘণ্টা কাটানোর সুযোগ!

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের টিকাকরণ নিয়ে কড়া নীতি নিয়েছে দেশটির সরকার। কিন্তু এখনও সচেতনতার অভাব নাগরিকদের মধ্যে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে দেশে টিকাকরণের গতি বাড়াতে অভিনব সমাধান নিয়ে এল অস্ট্রিয়ার ভিয়েনা বিস্তারিত..

সাতদিনের সফরে শুক্রবার কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সাতদিনের সফরে নিজ জেলা কিশোরগঞ্জে যাচ্ছেন শুক্রবার (১২ নভেম্বর)। এ সময়ে রাষ্ট্রপতি তাঁর সাবেক সংসদীয় নির্বাচনী এলাকা কিশোরগঞ্জ-৪ এর তিন উপজেলা ইটনা, মিঠামইন বিস্তারিত..

স্কুলে ভর্তির অনলাইন আবেদন ২৫ নভেম্বর থেকে

হাওর বার্তা ডেস্কঃ দেশের সরকারি-বেসরকারি স্কুলগুলোতে ভর্তির অনলাইন আবেদন শুরু হচ্ছে আগামী ২৫ নভেম্বর থেকে। আবেদন করা যাবে ৮ ডিসেম্বর পর্যন্ত। এবার স্কুলভর্তিতে সারা দেশে একত্রে কেন্দ্রীয়ভাবে লটারি পরিচালিত হবে। বিস্তারিত..

আরও কাজ করতে চান প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিগত সময়ে অন্যরা যতটা কাজ করেছে তার চেয়ে বর্তমান সরকার অনেক বেশি কাজ করেছে উল্লেখ করে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী আরও কাজ করতে চান। ‘সুন্দরবন একসময় বিস্তারিত..

বিদেশিদের নাগরিকত্ব দিচ্ছে সউদী আরব

হাওর বার্তা ডেস্কঃ সউদী আরবে বসবাসরত বিদেশীদের জন্য নাগরিকত্ব লাভের সুযোগ করে দিয়েছে দেশটির সরকার। তেলনির্ভরতা থেকে বেরিয়ে অর্থনৈতিক অগ্রগতির লক্ষ্যে বিভিন্ন ধরনের সামাজিক ও অর্থনৈতিক সংস্কার কাজ শুরু করেছে বিস্তারিত..

স্থগিত করা হল ৩ ব্যাংকের নিয়োগ পরীক্ষা

হাওর বার্তা ডেস্কঃ সোনালী ব্যাংক ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের সিনিয়র অফিসার (আইটি) এবং জনতা ও সোনালী ব্যাংকের অ্যাসিসট্যান্ট ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেটর পদের পরীক্ষা স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধ্যায় এই বিস্তারিত..

প্রার্থীরা অতি বেশি আবেগী হওয়ায় কারনেই নির্বাচনে সহিংসতা হয় : ইসি সচিব

হাওর বার্তা ডেস্কঃ ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে বিজয়ের জন্য প্রার্থীর অতি  বেশি আবেগী হয়ে যাওয়ার কারণেই এসব নির্বাচনে সহিংসতা হয়ে থাকে বলে মনে করছে নির্বাচন কমিশনের (ইসি) সচিব মো. হুমায়ুন বিস্তারিত..

ফ্রিল্যান্সারের সংখ্যা বিশ্বে আমাদের অবস্থান দ্বিতীয়: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ তথ্যপ্রযুক্তির অপব্যবহার ও জালিয়াতির চ্যালেঞ্জ মোকাবিলায় তথ্যপ্রযুক্তিবিদকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। রাস্ট্রপতি বলেন, ‘তথ্যপ্রযুক্তি একদিকে যেমন আমাদের জন্য অবারিত সুযোগের দ্বার উন্মোচিত বিস্তারিত..