কিশোরগঞ্জ উন্নয়নের ছোঁয়ায় বদলে যাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ মানে মিঠামইন হাওরের মাঝে চোখ জুড়ানো সড়ক। প্রেসিডেন্ট রিসোর্ট আর শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। আবার দেশ-বিদেশের মানুষের কাছে রাষ্ট্রপতিদের শহর। যে অঞ্চলে বিস্তারিত..

রেলপথ মন্ত্রীর সাথে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ রেলপথ মন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন এর সাথে আজ রেলভবনে বাংলাদেশে নিযুক্ত রাশিয়ার রাষ্ট্রদূত Alexander Vikentyevich Mantytskiy সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে রেলপথ মন্ত্রী রাষ্ট্রদূতকে বাংলাদেশে রেলখাতে রাশিয়ার বিনিয়োগের বিস্তারিত..

মুজিববর্ষ উপলক্ষ্যে ৩০টি প্রতিষ্ঠানকে গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড দিবে শ্রম মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’কে অধিকতর গৌরবোজ্জল ও স্মরণীয় করে রাখার লক্ষ্যে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় প্রথমবারের মতো ৬টি খাতের ৩০টি প্রতিষ্ঠান- কারখানাকে ‘গ্রিন ফ্যাক্টরি বিস্তারিত..

জলে-স্থলে-অন্তরীক্ষে দেশের টেলিকম খাতের অর্জন এখন ব্যাপকভাবে দৃশ্যমান -টেলিযোগাযোগ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ডিজিটাল বাংলাদেশ রূপান্তরের অভিযাত্রায় জলে-স্থলে-অন্তরীক্ষে দেশের টেলিকম খাতের অর্জন এখন ব্যাপকভাবে দৃশ্যমান। করোনাকালে দেশের মানুষের জীবনযাত্রা সচল রাখতে ডিজিটাল সংযুক্তি বিস্তারিত..

কিশোর গ্যাংসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে দৃঢ় পদক্ষেপ নিতে হবে : প্রেসিডেন্ট

হাওর বার্তা ডেস্কঃ প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ বলেছেন, আজকাল প্রায়ই বিভিন্ন গণমাধ্যমে কিশোর গ্যাংসহ বিভিন্ন অপরাধের খবর প্রচারিত হয়। এতে অনেক যুবকের ভবিষ্যৎ নষ্ট হওয়ার পাশাপাশি সমাজে এর বিরূপ প্রভাব বিস্তারিত..

জলবায়ু পরিবর্তনের মারাত্মক পরিণতি থেকে কোনো দেশই রেহাই পাবে না : শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ ক্লাইমেট ভালনারেবল ফোরাম (সিভিএফ) এবং কমনওয়েলথ সদস্যদের প্যারিস চুক্তি বাস্তবায়নে সব দেশকে একত্রে কাজ করার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‌কোনো দেশই জলবায়ু পরিবর্তনের মারাত্মক পরিণতি থেকে রেহাই বিস্তারিত..

জন্মদিনে ভক্তদের ভালোবাসায় সিক্ত ঐশ্বরিয়া

 হাওর বার্তা ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের জন্মদিন আজ।  সৌন্দর্যে ও অভিনয়গুণে কয়েক দশক ধরে তিনি মুগ্ধ করে রেখেছেন কোটি দর্শক। ৪৮তম জন্মদিনে টুইটারে ভক্তদের শুভেচ্ছায় বিস্তারিত..

সাকিবের পরিবর্তে কে খেলবেন জানালেন কোচ

হাওর বার্তা ডেস্কঃ চোটের কারণে বিশ্বকাপ শেষ হয়ে গেছে সাকিব আল হাসানের। বিশ্বসেরা এই অলরাউন্ডারের হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে আগামী দুই ম্যাচে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলবেন শামিম হোসেন। দক্ষিণ বিস্তারিত..

বিশ্বের সবচেয়ে লম্বা নাকের রেকর্ড

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে বিশ্বের সবচেয়ে বড় নাকের রেকর্ডটি তুর্কির মেহমেত ওজিইউরেকের। ২০১০ সালে প্রথম গিনেস বুকে নাম লেখান ৭১ বছর বয়সী মেহমেত। তবে এখন পর্যন্ত লম্বা নাকের জীবিত ব্যক্তি বিস্তারিত..

সাহসী সোহিনী

হাওর বার্তা ডেস্কঃ টেলিভিশন দিয়ে অভিনয় শুরু করলেও এখন বড় পর্দার জনপ্রিয় মুখ সোহিনী সরকার। কাজ করছেন ওটিটি প্লাটফর্মেও। শুধু অভিনয় নয়, সোহিনীর মিষ্টি মুখ বেশ মনে ধরে ভক্তদের। তাই বিস্তারিত..