নেত্রকোনায় আমন চাল সংগ্রহ অভিযান শুরু

বিজয় দাস,নেত্রকোনা প্রতিনিধিঃ চলতি আমন মৌসুমে নেত্রকোণায় অভ্যন্তরীন আমন সিদ্ধ চাল সংগ্রহ অভিযান শুরু হয়েছে। এ উপলক্ষ্যে নেত্রকোণা জেলা খাদ্য অফিসের উদ্যোগে মঙ্গলবার দুপুরে শহরের বারহাট্টা রোডস্থ সদর খাদ্য গুদামে উদ্বোধনী বিস্তারিত..

গণমানুষের অর্থনৈতিক মুক্তির অন্যতম মাধ্যম হবে পর্যটন – পর্যটন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী বলেছেন, বাংলাদেশের গণমানুষের অর্থনৈতিক মুক্তির যে স্বপ্ন বঙ্গবন্ধু দেখেছিলেন তা বাস্তবায়ন করতে পর্যটন হবে অন্যতম মাধ্যম। প্রধানমন্ত্রী শেখ বিস্তারিত..

বাংলাদেশ এশিয়া মহাদেশের অন্যতম দ্রুত প্রবৃদ্ধি অর্জনকারী অর্থনীতিতে পরিণত হয়েছে – শিল্পমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, স্বাধীনতার পঞ্চাশ বছরের মধ্যে বাংলাদেশ এশিয়া মহাদেশের অন্যতম দ্রুত প্রবৃদ্ধি অর্জনকারী অর্থনীতিতে পরিণত হয়েছে। গত এক দশক ধরে প্রতিবছর প্রায় ৭% বিস্তারিত..

জনগণের করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি – আইনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আয়কর প্রদানের মাধ্যমে রাজস্ব বাড়িয়ে দেশের উন্নয়নে সহযোগিতার আহ্বান আন জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। দেশের বিত্তবান ও সম্পদশালী মানুষ এবং ব্যবসায় ও বিস্তারিত..

ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২১ অনলাইন কুইজ প্রতিযোগিতার নিবন্ধনের শেষ তারিখ ৯ ডিসেম্বর

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১২ ডিসেম্বর দেশে পালিত হবে ডিজিটাল বাংলাদেশ দিবস। বরাবরের মতো এবারও সারা দেশে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করা হবে। এরই অংশ ‘ডিজিটাল বাংলাদেশ দিবস বিস্তারিত..

এবার ‘টিকাটুলি ২’ নিয়ে এলো মিশন এক্সট্রিম

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা অ্যাটাক’ সিনেমার তুমুল জনপ্রিয় আইটেম গান ‘টিকাটুলির মোড়’। এবার ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য তৈরি হয়েছে এই গানটির সিক্যুয়েল ‘পান্থপথের মোড়ে একটা সিনেমা হল হয়েছে’। ‘মিশন এক্সট্রিম’র বিস্তারিত..

অবৈধ সম্পদের মামলায় পাপিয়া দম্পতির বিচার শুরু

হাওর বার্তা ডেস্কঃ যুব মহিলা লীগ থেকে বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরীর বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগের মামলায় চার্জ গঠন করেছেন আদালত। বিস্তারিত..

জেলের জালে ৭ মন ওজনের শাপলাপাতা মাছ

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর কলাপাড়ায় সেলিম ফকির নামের এক জেলের জালে ধরা পড়েছে ৭ মন ওজনের শাপলাপাতা মাছ। মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেলে মাছটি মৎস্য বন্দর আলীপুরের ধুলাসার ফিস আড়ৎ ঘাটে বিস্তারিত..

ঢাবির শতবর্ষপূর্তি অনুষ্ঠান বর্জনের ঘোষণা ভিপি নুরের

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুর বিশ্ববিদ্যালয়ের শতবর্ষপূর্তি উৎসবের অনুষ্ঠান বর্জনের ঘোষণা দিয়েছেন। ডাকসু নির্বাচনের উদ্যোগ না নেওয়ায় মঙ্গলবার সন্ধ্যায় গণমাধ্যমে বিস্তারিত..

নেচে-গেয়ে গায়েহলুদ দিয়ে নবনির্বাচিত চেয়ারম্যানকে বরণ!

হাওর বার্তা ডেস্কঃ শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় ইউপি নির্বাচনে দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বিয়ের মতো উৎসবের আয়োজন করেছেন পরিবারের সদস্য ও প্রতিবেশীরা। নির্বাচনের ফলাফলের পরদিন নেচে-গেয়ে গায়েহলুদ দিয়ে গোসল করিয়ে বিস্তারিত..