যথাযথ মান বজায় রেখে বীর নিবাস নির্মাণ নিশ্চিত করতে হবে -মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ‘বীর নিবাস’ যথাযথ মান বজায় রেখে নির্মাণ করতে নির্দেশনা দিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। আজ রাজধানীর অসচ্ছল বিস্তারিত..

ইংলিশ মিডিয়াম স্কুলে বাংলা ভাষা শিক্ষা চালুর আহ্বান বস্ত্র ও পাট মন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ইংলিশ মিডিয়াম স্কুলে বাংলাদেশি শিক্ষার্থীদের জন্য বাংলা ভাষা শিক্ষা চালুর আহ্বান জানান । আজ কানাডিয়ান ইন্টারন্যাশনাল স্কুল, বাংলাদেশ এর ক্যাম্পাস বিস্তারিত..

ডলফিন হত্যাকারীদের সম্পর্কে তথ্য দিলে পুরস্কার দেয়া হবে – পরিবেশ ও বনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ডলফিন সংরক্ষণে বর্তমান সরকার সর্বদাই সচেষ্ট। এ কার্যক্রমকে সফল করতে সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। কিন্তু অনেকে ডলফিনের তেল সংগ্রহসহ বিভিন্ন কারণে ইচ্ছাকৃতভাবে ডলফিন হত্যা করে থাকে। যারা বিস্তারিত..

অপরাধী যেই হোক, যে দলেরই হোক ব্যবস্থা নেওয়া হবে – আইনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, সাম্প্রদায়িক সহিংসতার ঘটনায় অপরাধী যেই হোক, যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আজ বিচার প্রশাসন প্রশিক্ষণ বিস্তারিত..

দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করতে হবে -ধর্ম প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে যেকোন মূল্যে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করতে হবে। সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের বিরুদ্ধে এখনই রুখে বিস্তারিত..

আওয়ামীলীগের নেতাকর্মীরাই হিন্দুদের পাশে দাঁড়িয়েছে দায় এড়াতে পারে না সামাজিক মাধ্যম -তথ্য ও সম্প্রচার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ বলেছেন, কুমিল্লার ঘটনা থেকে উদ্ভূত পরিস্থিতিতে আওয়ামী লীগের নেতাকর্মীরাই হিন্দু সম্প্রদায়ের পাশে দাঁড়িয়েছে, অন্যকোনো বিস্তারিত..

ধর্মীয় সম্প্রীতি রক্ষায় প্রতিটি ওয়ার্ডে কমিটি গঠন করা হবে -স্থানীয় সরকার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ধর্মীয় সম্প্রীতি রক্ষার মাধ্যমে দেশে সকল ধর্মের মানুষের সহাবস্থান নিশ্চিত করতে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে কমিটি গঠন করার নির্দেশনা দিয়েছেন স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। আজ মন্ত্রণালয় বিস্তারিত..

অপরাধী যেই হোক, যে দলেরই হোক ব্যবস্থা নেওয়া হবে – আইনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, সাম্প্রদায়িক সহিংসতার ঘটনায় অপরাধী যেই হোক, যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আজ বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটে বিস্তারিত..

২৪ ঘণ্টায় ৯ জনের মৃত্যু, শনাক্ত ২৭৫ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় সারাদেশে আরও ৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ৮২৩ জনে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত বিস্তারিত..

লিটনের ক্যাচ মিসে বাংলাদেশের পরাজয়

হাওর বার্তা ডেস্কঃ ক্রিকেটে একটা প্রবাদ আছে- ‘ক্যাচ মিস তো ম্যাচ মিস’। আজ (২৪ অক্টোবর) শারজায় টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে সেটা ভালোভাবেই টের পেলো লাল-সবুজ বাহিনী। দুইটি গুরুত্বপূর্ণ বিস্তারিত..