হাতিরঝিলের মহানগর প্রজেক্টে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর হাতিরঝিলের মহানগর প্রজেক্টে দৃষ্টি উন্নয়ন সংস্থা-(ডাস) এর বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা দিয়েছেন । এ চক্ষু চিকিৎসা সেবার আয়োজন মহানগর আবাসিক সমাজকল্যাণ সমিতির উদ্যোগে । দৃষ্টি উন্নয়ন সংস্থা অসহায় বিস্তারিত..

বিদেশি শ্রমিক ও পর্যটকদের প্রবেশ নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে মালয়েশিয়া

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ মহামারির কারণে প্রায় ১৬ মাস পর অভিবাসীকর্মী ও  বিদেশি পর্যটকদের প্রবেশে অনুমতি দেবে মালয়েশিয়া। এমনটিই জানালেন দেশটির প্রধানমন্ত্রী দাতুক সেরি ইসমাইল সাবরি ইয়াকুব। মহামারী ব্যবস্থাপনা সম্পর্কিত বিস্তারিত..

মেরিন ক্যাডেটদের দেশের অ্যাম্বাসেডর হতে হবে: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মেরিন ফিশারিজ একাডেমির ক্যাডেটদের বাংলাদেশের অ্যাম্বাসেডর হিসেবে তৈরি হওয়ার আহ্বান জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। মন্ত্রী শুক্রবার (২২ অক্টোবর) চট্টগ্রামের মেরিন ফিশারিজ একাডেমি বিস্তারিত..

একটি কলাগাছে ১০ মোচা জন্ম

হাওর বার্তা ডেস্কঃ একটি কলাগাছে ১০টি মোচা (থোর) বেরিয়েছেন। আশ্চর্যজনক এ দৃশ্যটি দেখার জন্য শতশত লোক ভিড় করছেন । এমনই এক ঘটনা ঘটেছে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের গোপালপুর (পূর্বপাড়া) বিস্তারিত..

মুন্সীগঞ্জে নৌকার প্রার্থী হয়েছেন বাবা-মা-মেয়ে

হাওর বার্তা ডেস্কঃ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় ৩য় ধাপের নির্বাচনে ২টি ইউনিয়নের প্রার্থী একই পরিবারের পিতা, মাতা ও মেয়ে তিন সদস্য আওয়ামী লীগের নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করতে প্রার্থী হয়েছেন। বিস্তারিত..

ঐক্যবদ্ধ থাকলে কোন অপশক্তিই দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে পারবেনা -খাদ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, যেসব দল নির্বাচনে অংশ নেয়না তারাই গণতন্ত্রের প্রকৃত হত্যাকারী। এই হত্যার দায়ে তাদের গণআদালতে বিচার হওয়া উচিৎ। বর্তমান সরকারের উন্নয়ন সহ্য করতে বিস্তারিত..

মেরিন ফিশারিজ একাডেমির ক্যাডেটদের দেশের অ্যাম্বাসেডর হতে হবে -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মেরিন ফিশারিজ একাডেমির ক্যাডেটদের বাংলাদেশের অ্যাম্বাসেডর হিসেবে তৈরি হওয়ার আহ্বান জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। আজ চট্টগ্রামের মেরিন ফিশারিজ একাডেমি অডিটোরিয়ামে একাডেমির প্রাক্তন বিস্তারিত..

বাংলাদেশের রন্ধনশিল্পীরা বাঙালি রান্নার স্বাদ সারা বিশ্বে পৌঁছে দিচ্ছে -শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি রন্ধনশৈলীকে একটি সৃজনশীল শিল্পকর্ম হিসেবে উল্লেখ করে বলেছেন, বাংলাদেশের রন্ধনশিল্পীরা বাঙালির ঐতিহ্যবাহী রান্নার স্বাদ ও রন্ধন বৈচিত্র্যে নিত্য নতুন উদ্ভাবনের মধ্য দিয়ে একে বিস্তারিত..

জনগণের জীবন মান উন্নয়নে কাজ করছে সরকার -জনপ্রশাসন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশ ও জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছে। জনগণের উন্নত জীবন মান নিশ্চিত করাই সরকারের লক্ষ্য।আজ মেহেরপুরে বাংলাদেশ বিস্তারিত..

শিক্ষার্থীদের সফলতার জন্য প্রয়োজন অব্যাহত প্রচেষ্টা — পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, শিক্ষার্থীদের সফলতার জন্য অব্যাহত প্রচেষ্টা থাকা প্রয়োজন। তিনি বলেন, অনেক ভালো ছাত্রও অব্যাহত প্রচেষ্টা না থাকায় জীবনে সফলতার দেখা পায় বিস্তারিত..