হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলা,মন্দির ভাংচুর ও হত্যার প্রতিবাদে খালিয়াজুরীতে মানববন্ধন

বিজয় দাস,নেত্রকোনা প্রতিনিধিঃ সনাতন ধর্ম্মাবলম্বীদের শারদীয় দূর্গোৎসবে কুমিল্লা,রংপুর,বান্দরবন,লক্ষীপুর, নোয়াখালী চাঁদপুর সারাদেশে  মন্দির,ভাংচুর,হামলা,লুটপাট,খুন  ও অগ্নিসংযোগের প্রতিবাদে  নেত্রকোণা জেলার খালিয়াজুরীতে পূজা উদযাপন পরিষদ খালিয়াজুরী শাখা,বাংলাদেশ ছাত্রলীগ খালিয়াজুরী শাখা,বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট খালিয়াজুরী বিস্তারিত..

করোনায় ৬ জনের মৃত্যু, শনাক্তের হার ২-এর নিচে

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৭ হাজার ৭৯১ জনে। বুধবার (২০ অক্টোবর) স্বাস্থ্য অধিদফতরের বিস্তারিত..

সাম্প্রদায়িক অপশক্তিকে সর্বশক্তি দিয়ে রুখে দিতে হবে,তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সাম্প্রদায়িক উন্মাদনা ছড়িয়ে কোনো লাভ হবে না। এ দেশের মানুষ অসাম্প্রদায়িক ও উদার। সাম্প্রদায়িক অপশক্তিকে সর্বশক্তি দিয়ে আমাদের রুখে দিতে হবে।’ আজ বুধবার (২০ অক্টোবর) সকালে মাইজভাণ্ডার বিস্তারিত..

হোটেল থেকে ৯ তরুণ-তরুণী আটক

হাওর বার্তা ডেস্কঃ সিলেট নগরের সুরমা আবাসিক হোটেল থেকে ‘অসামাজিক কাজে’ লিপ্ত থাকার অভিযোগে ৯ তরুণ-তরুণীকে আটক করেছে পুলিশ। বুধবার (২০ অক্টোবর) সকালে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) বিএম বিস্তারিত..

বাংলাদেশের ফজলি আম ও বাগদা চিংড়ি পাচ্ছে আন্তর্জাতিক স্বীকৃতি

হাওর বার্তা ডেস্কঃ ক্ষীরশাপাতি আমের পর এবার রসালো ফজলি আম এবং কালো ডোরা কাটা বাগদা চিংড়ি খুব শীঘ্রই জিওগ্রাফিক্যাল ইনডিকেটর বা জিআই সনদ পেতে যাচ্ছে। সরকারের পেটেন্টস, ডিজাইন এবং ট্রেডমার্ক বিস্তারিত..

ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস, বাড়তে পারে তাপমাত্রা

হাওর বার্তা ডেস্কঃ দেশের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে বলে আবহাওয়া অফিস জানিয়েছে। বুধবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বিস্তারিত..

দেশের ইমেজ নষ্ট করতে চায় বিএনপি: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ধর্মকে যারা রাজনৈতিক স্বার্থ হাসিলের জন্য ব্যবহার করে তারাই পরিকল্পিতভাবে বিভাজন তৈরি করতে চায়। যারা নিজেরা এদেশের স্বাধীনতা মেনে নিতে বিস্তারিত..

সাবেক প্রধান বিচারপতি সিনহার বিরুদ্ধে মামলার রায় বৃহস্পতিবার

হাওর বার্তা ডেস্কঃ একটি বেসরকারি ব্যাংক থেকে চার কোটি টাকা ঋণ নিয়ে আত্মসাতের অভিযোগে সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এস কে) সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে মামলার রায় আগামীকাল বৃহস্পতিবার ঘোষণা বিস্তারিত..

উত্তরাখণ্ডে প্রবল বৃষ্টি-বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৪৬

হাওর বার্তা ডেস্কঃ ভারতের উত্তরাখণ্ড রাজ্যে তিন দিন ধরে চলা ভারি বৃষ্টির ফলে সৃষ্ট বিপর্যয়ে অন্তত ৪৩ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া আরো অনেকে ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে আছে। এক বিস্তারিত..

প্রতিমাসে ভরণপোষনের জন্য সাত লাখ টাকা দাবি করত শ্রাবন্তীর

হাওর বার্তা ডেস্কঃ গত বছর পূজার পরই জানা যায় রোশন সিং ও শ্রাবন্তীর সম্পর্কে ভাঙন ধরেছে। তারপর থেকেই সোশ্যাল মিডিয়া উত্তাল। বারবার শ্রাবন্তী ও রোশনকে নিয়ে নানা গুঞ্জন, নানা ট্রল। বিস্তারিত..