খাদ্যবান্ধব কর্মসূচিতে আগামী ছয় মাসের মধ্যে স্মার্ট কার্ড প্রবর্তন করা হবে -খাদ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ খাদ্যবান্ধব কর্মসূচিতে আগামী ছয় মাসের মধ্যে স্মার্ট কার্ড প্রবর্তন করা হবে। এটি বাস্তবায়ন হলে খাদ্য সহায়তা বিতরণে আরো স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত হবে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী বিস্তারিত..

করোনায় আরও ৭ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরও ৭ জন প্রাণ হারিয়েছেন। এ নিয়ে ভাইরাসটি দেশের ২৭ হাজার ৭৮৫ জনের প্রাণ কেড়ে নিল। মঙ্গলবার বিকালে স্বাস্থ্য অধিদপ্তরের এক প্রেস বিস্তারিত..

শপথ নিলেন ৯ বিচারপতি

হাওর বার্তা ডেস্কঃ শপথ নিলেন সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগে স্থায়ী হিসেবে নিয়োগ পাওয়া ৯ বিচারপতি। মঙ্গলবার সকালে জাজেস লাউঞ্জে তাদের শপথবাক্য পাঠ করান প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। শপথ অনুষ্ঠান পরিচালনা বিস্তারিত..

বাংলাদেশে সহিংসতার প্রতিবাদে আসামে বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ ভারতের আসাম অঙ্গরাজ্যের বারাজ গ্রামে বিক্ষোভ করেছেন ১০ হাজারের অধিক মানুষ। বাংলাদেশে সংখ্যালঘু জনগণের ওপর হামলার প্রতিবাদে এ বিক্ষোভ করা হয়েছে বলে জানিয়েছে হিন্দুস্তান টাইমস। প্রতিবেদনে বলা বিস্তারিত..

পিএসসির প্রশ্ন ফাঁস করলে ১০ বছর জেল

হাওর বার্তা ডেস্কঃ প্রশ্ন ফাঁস করলে সর্বোচ্চ ১০ বছর জেলের বিধান রেখে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন আইন, ২০২১ এর খসড়ার নীতিগত অনুমোদন দিয়েছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আজ মঙ্গলবার বিস্তারিত..

ছেলে না ফেরা পর্যন্ত ‘মান্নাত’-এ গৌরীর নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ দুই সপ্তাহ হতে চললো। কারাগারে বন্দি আরিয়ান খান। একাধিক বার জামিনের আবেদন খারিজ করেছে আদালত। শাহরুখ খানের ছেলের পক্ষে কোনো যুক্তিই কাজ করেনি। কিন্তু তবু আশা ছাড়তে বিস্তারিত..

দুই যুগ পর মঞ্চে আফজাল

হাওর বার্তা ডেস্কঃ অভিনয়নৈপুণ্যে হাজারো মানুষের হৃদয়ে জায়গা করে নিলেও পরে বিজ্ঞাপননির্মাতা হিসেবে ক্যারিয়ার গড়েছেন আফজাল হোসেন। তার শুরুটা হয়েছিল মঞ্চে অভিনয়ের মাধ্যমে। পরে জীবিকার ব্যস্ততায় মঞ্চে অভিনয় করেননি প্রায় বিস্তারিত..

জেনে-বুঝেই কাজটা ছেড়ে দিয়েছি

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম সাম্প্রতিক কাজ ও অন্যান্য বিষয় নিয়ে কথা বললেন। পূজা কেটেছে মোটামুটি। লাস্টের দিকে এমন একটা সিচুয়েশন ছিল যে কিছুটা আপসেট ছিলাম। পরিস্থিতি বিস্তারিত..

বন্দুকধারীদের হামলায় নাইজেরিয়ায় নিহত ৪৩

হাওর বার্তা ডেস্কঃ নাইজেরিয়ার একটি সাপ্তাহিক বাজারে বন্দুকধারীদের হামলায় অন্তত ৪৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অনেকেই। সোমবার (১৮ অক্টোবর) দেশটির উত্তরাঞ্চলীয় সোকোতো প্রদেশে এ ঘটনা ঘটে। সোকোতো প্রদেশের গভর্নর বিস্তারিত..

৪৫ ফুট লম্বা বরফ আগ্নেয়গিরির সন্ধান মিললো কাজাখস্তানে

হাওর বার্তা ডেস্কঃ আমরা অনেক রকম আগ্নেয়গিরি দেখেছি। তবে বরফের আগ্নেয়গিরি এবারই বোধ হয় প্রথম দেখা গেলো। প্রকৃতির অপার বিস্ময় এই বরফ আগ্নেয়গিরি বা ‘আইস ভলক্যানো’। সাধারণত আগ্নেয়গিরি হলে লাভা বিস্তারিত..