সরকারি কর্মচারীরা জনগণকে সব সময় হাসিমুখে সেবা দিতে হবে

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, সরকারি কর্মচারীরা দেশ ও জনগণের সেবক। তাই সরকারি কর্মচারীদের জনগণকে সব সময় হাসিমুখে সেবা দিতে হবে। আজ বুধবার (১৩ অক্টোবর) সাভারে বাংলাদেশ বিস্তারিত..

২৪ নভেম্বর থেকে স্কুলে বার্ষিক পরীক্ষা শুরু

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২৪ থেকে ৩০ নভেম্বর এর মধ্যে ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণির শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। একইসঙ্গে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের নির্বাচনী পরীক্ষায় অংশ নিতে হবে। বুধবার মাধ্যমিক বিস্তারিত..

কুমিল্লায় কোরআন অবমাননায় জড়িতদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে – ধর্ম প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ধর্ম প্রতিমন্ত্রী মো.ফরিদুল হক খান এক বিজ্ঞপ্তিতে বলেছেন, কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননা সংক্রান্ত খবর আমাদের দৃষ্টিগোচর হয়েছে। খবরটি খতিয়ে দেখার জন্য ইতোমধ্যে আমরা স্থানীয় প্রশাসনকে নির্দেশ প্রদান বিস্তারিত..

আওয়ামী লীগের নেতারা কখনও দেশ ছেড়ে পালাবে না: কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো: আব্দুর রাজ্জাক বলেছেন, আওয়ামী লীগের ভিত্তি ও শক্তি হলো এদেশের জনগণ। বিস্তারিত..

বাংলাদেশের যারা ফেসবুকের কালো তালিকাভুক্ত

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে অপারেশন চালাচ্ছে অথবা সক্রিয় এমন ছয়টি জঙ্গি সংগঠনকে কালো তালিকাভুক্ত করেছে ফেসবুক কর্তৃপক্ষ। ‘ডেঞ্জারাস ইন্ডিভিজুয়ালস অ্যান্ড অর্গানাইজেশন্স’ (ডিআইও)-এর আওতায় এক গোপন তালিকায় এ নামগুলো রয়েছে। এগুলো বিস্তারিত..

জিয়া পরিষদসহ সব রাজনৈতিক কর্মসূচি বন্ধ জাতীয় প্রেস ক্লাবে

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় প্রেসক্লাবে রাজনৈতিক সমাবেশ ও কর্মসূচি বন্ধ থাকবে। বুধবার (১৩ অক্টোবর) ক্লাবের ব্যবস্থাপনা কমিটির এক সভায় এ সিদ্ধান্ত হয়। জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মাঈনুল আলমের সই করা এক বিস্তারিত..

নেত্রকোনার হাওর অঞ্চল খালিয়াজুরীতে অগ্নিকাণ্ডে ৬ ঘর ভস্মীভূত, আহত ৩

বিজয় দাসঃ নেত্রকোণার হাওর অঞ্চল খালিয়াজুরী উপজেলাধীন সদর ইউনিয়নের যোগীমারা গ্রামে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ৪টি পরিবার ৬টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। আহত হয়েছেন ৩জন। খবর পেয়ে ক্ষতিগ্রস্থের পাশে বিস্তারিত..

বিএনপি ক্ষমতায় যাওয়ার চোরাগলি খোঁজে – তথ্য ও সম্প্রচার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি নির্বাচন নয়, ক্ষমতায় যাওয়ার চোরাগলি খোঁজে’ বলেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ।  আজ ঢাকা অফিসার্স ক্লাবে বিজনেস বাংলাদেশ এর পঞ্চম বর্ষে পদার্পণ ও ইংরেজি দৈনিক বিস্তারিত..

শেখ রাসেল অনূর্ধ্ব-১৯ ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন করেন শিল্পমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন আজ শহিদ তাজউদ্দিন আহমেদ ইন-ডোর স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ‘শহিদ শেখ রাসেলের জন্মদিন’ ও ‘শেখ রাসেল দিবস’ বিস্তারিত..

মৃত্যু বাড়ছেই, নতুন শনাক্ত ৫১৮

হাওর বার্তা ডেস্কঃ গত একদিনে দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৭ হাজার ৭৩০ জনে। একই সময়ে নতুন করে ৫১৮ জন করোনা বিস্তারিত..