দুই সাংবাদিক নোবেল বিজয়ে অভিনন্দন জানালেন – তথ্য ও সম্প্রচার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছর নোবেল শান্তি পুরস্কার বিজয়ী দুই সাংবাদিক ফিলিপাইনের মারিয়া রেসা এবং রাশিয়ার দিমিত্রি মুরাতফকে অভিনন্দন জানিয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ বলেছেন, একজন সাংবাদিক বস্তুনিষ্ঠতার সাথে নির্ভয়ে বিস্তারিত..

ডিজিটাল নিরাপত্তা আইন অপব্যবহার রোধে কাজ করছে সরকার — আইন মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ডিজিটাল নিরাপত্তা আইনের যাতে ‘অপব্যবহার’ না হয়, সেজন্য সরকার কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন  আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, এর মাধ্যমে কোনো বিস্তারিত..

নেত্রকোনা মডেল থানা পরিদর্শনে ডিআইজি

বিজয় দাস নেত্রকোনা প্রতিনিধিঃ বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিষ্টার মো: হারুন অর রশিদ,(বিপিএম)নেত্রকোনা মডেল থানা পরিদর্শন করেছেন। রোববার বার্ষিক পরিদর্শনের অংশ হিসেবে রেঞ্জ ডিআইজি নেত্রকোনা মডেল থানায় পৌঁছালে নেত্রকোনা জেলা পুলিশ বিস্তারিত..

ইআরএফ পুরষ্কার অনুষ্ঠানে চীন বাংলাদেশের উন্নয়নের অংশীদার- বাণিজ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্ক বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, চীন বাংলাদেশের উন্নয়নের অন্যতম বড় অংশীদার। ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্রেও চীনের সাথে বাংলাদেশের সম্পর্ক খুবই গুরুত্বপূর্ণ। বিশ^ব্যাপী কোভিড-১৯ এর সময়ও বাংলাদেশের রপ্তানি মুখী শিল্প কলকারখানা বিস্তারিত..

বাঙালির তান হোক ঐক্যের সম্প্রীতির বাংলাদেশ — মৎস্য মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, ‘বাঙালির ঐক্যের তান হোক সম্প্রীতির বাংলাদেশ। বাঙালির বাংলাদেশে, বঙ্গবন্ধুর বাংলাদেশে কাঁধে কাঁধ মিলিয়ে সামনে এগিয়ে যেতে হবে। আজকের বিস্তারিত..

বন সংরক্ষণ ও পুনরুদ্ধারে স্থানীয় জনগোষ্ঠীকে সম্পৃক্ত করতে হবে -পরিবেশমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো: শাহাব উদ্দিন বলেছেন, টেকসই বন ও জীবিকা (সুফল) প্রকল্পের মাধ্যমে সরকারি বনজ সম্পদ ব্যবস্থাপনার উন্নয়ন এবং বন সংরক্ষণ ও পুনরুদ্ধারে বিস্তারিত..

দেশের দ্বিতীয় পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র দক্ষিণাঞ্চলেই হবে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎকে দেশের উন্নয়নের চাবিকাঠি আখ্যায়িত করে বলেছেন, তার সরকার দেশের ক্রমবর্ধমান বিদ্যুতের চাহিদা মেটাতে দেশের দক্ষিণাঞ্চলেই আরেকটি নিউক্লিয়ার পাওয়ার প্লান্ট স্থাপন করবে। তিনি বলেন, বিস্তারিত..

ইউপি নির্বাচনে লুকিয়ে অংশ নিচ্ছে বিএনপি: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দলের ক্ষয়িষ্ণু অস্তিত্ব রক্ষা এবং সমর্থক-কর্মীদের রোষানল থেকে বাঁচতে হলে নির্বাচনে বিএনপিকে আসতেই হবে। ইউপি নির্বাচনেও বিএনপি পরিচয় লুকিয়ে অংশ বিস্তারিত..

১৭ বছরের কম বয়সী শিক্ষার্থীদের টিকার বিষয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার সম্মতি

হাওর বার্তা ডেস্কঃ করোনা মোকাবিলায় ১২ থেকে ১৭ বছর বা তার চেয়ে কম বয়সীদের টিকা দেওয়ার বিষয়ে সম্মতি দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও)। রবিবার দুপুরে রাজধানীর বিসিপিএস মিলনায়তনে কোভিড-১৯ ভ্যাকসিন বিস্তারিত..

অনিয়ন্ত্রিত জীবনযাপন ব্রেস্ট ক্যান্সারের অন্যতম কারণ?

হাওর বার্তা ডেস্কঃ নারীরা বর্তমানে যে রোগটি নিয়ে বেশি চিন্তিত তা হলো ব্রেস্ট ক্যান্সার। মানুষের অনিয়ন্ত্রিত জীবনযাত্রাসহ আরো কিছু বিষয় এই ব্রেস্ট ক্যান্সারের জন্য দায়ী। কোন বিষয়গুলো এড়িয়ে চললে এই ব্রেস্ট ক্যান্সার বিস্তারিত..