নেত্রকোনায় ট্রেনের নিচে পড়ে যুবক নিহত

বিজয় চন্দ্র দাস,নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনায় কোর্ট স্টেশনে ট্রেনে উঠতে গিয়ে নিচে পড়ে রুবেল (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবক নেত্রকোনা মোহনগঞ্জ উপজেলার বারঘর নওগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে। সমপ্রতি বিস্তারিত..

প্রযুক্তি নির্ভর হজ ব্যবস্থাপনায় অংশগ্রহণের জন্য হজযাত্রী ও সংশ্লিষ্টদের প্রয়োজনীয় প্রশিক্ষণ প্রদান করা হবে – ধর্ম প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, আগামী ২০২২ সালের হজ ব্যবস্থাপনা অনেকাংশেই প্রযুক্তি নির্ভর হবে। প্রযুক্তি নির্ভর হজ ব্যবস্থাপনায় অংশগ্রহণের জন্য হজযাত্রী ও সংশ্লিষ্টদের প্রয়োজনীয় প্রশিক্ষণ প্রদান বিস্তারিত..

স্বাধীনতাবিরোধীদের নামে কোনো প্রতিষ্ঠানের নাম থাকলে বদলে ফেলতে হবে-মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, স্বাধীন বাংলাদেশে স্বাধীনতাবিরোধীদের নামে কোনো প্রতিষ্ঠান থাকা জাতির জন্য কলঙ্কজনক। স্বাধীনতাবিরোধীদের নামে কোনো প্রতিষ্ঠানের নাম থাকতে পারে না। বিস্তারিত..

রাষ্ট্রপতির কাছে ইউরোপীয় ইউনিয়নের আবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

হাওর বার্তা ডেস্কঃ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের শ্রেণিতে উত্তরণের পরও বাংলাদেশের জন্য বাণিজ্য ক্ষেত্রে প্রদত্ত অগ্রাধিকার সুবিধাদি অব্যাহত রাখার জন্য ইউরোপীয় ইউনিয়নের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।  বিস্তারিত..

টেকসই উন্নয়নের জন্য জ্বালানি সরবরাহ নিশ্চিত করা অপরিহার্য – জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, টেকসই উন্নয়নের জন্য জ্বালানি সরবরাহ নিশ্চিত করা অপরিহার্য। বাংলাদেশের দ্রুত উন্নয়ন হচ্ছে বিধায় জ্বালানির চাহিদাও দ্রুত বাড়ছে। জ্বালানি বিস্তারিত..

বিবিসি মিডিয়া অ্যাকশনের ‘প্রাইমড’ প্রকল্প উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ বিবিসি মিডিয়া অ্যাকশনের গণতন্ত্র ও উন্নয়নের জন্য জনস্বার্থ সাংবাদিকতা বিষয়ক প্রকল্প ‘প্রটেকটিং ইন্ডিপেন্ডেন্ট মিডিয়া ফর ইফেক্টিভ ডিভোলাপমেন্ট’-প্রাইমড উদ্বোধন করেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ।  আজ রাজধানীর বিস্তারিত..

নেত্রকোনায় আশ্রমে মূর্তি ভাঙচুর করেছে দুর্বৃত্তরা

বিজয় দাস (নেত্রকোনা): নেত্রকোনার কেন্দুয়ায় একটি আশ্রমের মন্দিরে মূর্তি ভাঙচুরের ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা।  রোববার রাতে কেন্দুয়া উপজেলার বেখৈরহাটি বাজারে শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আশ্রমে এ ঘটনা ঘটেছে। আশ্রম কমিটি ও পুলিশ সূত্রে বিস্তারিত..

নাইকো মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি ৪ নভেম্বর

হাওর বার্তা ডেস্কঃ নাইকো দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য ৪ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত। মঙ্গলবার ঢাকার ১০ নম্বর (অস্থায়ী) বিশেষ জজ আদালতের বিস্তারিত..

রোহিঙ্গা নেতা হত্যাকারীদের বিচারের আওতায় আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যাকারীদের সবাইকে আইনের আওতায় আনা হবে। সারাবিশ্বেই হত্যাকাণ্ড হয়। তবে এ বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছে বাংলাদেশ। অপরাধীদের শাস্তি নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী বিস্তারিত..

নতুন ছবির শুটিংয়ে নুসরাত জাহান

হাওর বার্তা ডেস্কঃ এই মুহূর্তে আলোচিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। সন্তান জন্মের পরে পুনরায় লাইটস, ক্যামেরা, অ্যাকশানের দুনিয়ায় ফিরলেন তিনি। শুরু করেছেন নতুন সিনেমা ‘জয় কালী বিস্তারিত..