ফেইসবুক-হোয়াটসঅ্যাপ-ইনস্টাগ্রাম হঠাৎ জটিলতায়

হাওর বার্তা ডেস্কঃ হঠাৎ করে বিশ্বের সকল অ্যাপস  ডাউন হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, হোয়াটসঅ্যাপ ও ইনস্টাগ্রাম। এসব সামাজিক যোগাযোগমাধ্যমে কোনো ধরনের কিছু করতে পারছেন না ব্যবহারকারীরা। বিশ্বের অন্যান্য দেশের বিস্তারিত..

আগামীকালের মধ্যে আরো ২৫ লাখ ডোজ ফাইজার ভ্যাকসিন আসছে

হাওর বার্তা ডেস্কঃ আজ ও আগামীকাল তিন দফায় মোট ২৫ লাখ ৮ হাজার ৪৮০ ডোজ ফাইজার ভ্যাকসিন দেশে এসে পৌঁছাবে। আজ রাত ১১.২০ টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এমিরেটস এয়ারলাইন্সে বিস্তারিত..

প্রধানমন্ত্রীর নেতৃত্বে পরিকল্পিত নগরায়নের লক্ষ্যে কাজ করছে সরকার -গণপূর্ত প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কার্বনমুক্ত, টেকসই, নি রাপদ ও সাশ্রয়ী আবাসন এবং পরিকল্পিত নগরায়ন নিশ্চিত করতে সরকার নিরলসভাবে কাজ করে বিস্তারিত..

এসডিজি অর্জনে বিশ্বের অনেক দেশের চেয়ে বাংলাদেশ এগিয়ে – শ ম রেজাউল করিম

হাওর বার্তা ডেস্কঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বাংলাদেশের বিস্ময়কর অগ্রগতি সারা বিশ্বে প্রশংসা অর্জন করেছে। আর এ সাফল্যের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সম্প্রতি জাতিসংঘে এসডিজির বিস্তারিত..

দেশের উত্তরাঞ্চলে ভারী বর্ষণ হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ লঘুচাপের প্রভাবে দেশের উত্তরাঞ্চলের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী বর্ষণ হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। সোমবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস এ কথা বিস্তারিত..

শরীরের যেসব রোগ সহজেই সারাবে তেজপাতা

হাওর বার্তা ডেস্কঃ মাংস, পায়েস, ফিরনি, সেমাই ইত্যাদি রান্না করতে গেলে তেজপাতা ছাড়া চিন্তাই করা যায় না। অন্যদিকে ডালে তো এই পাতার একচেটিয়া রাজত্ব। কিন্তু মৃদু ঝাঁঝালো সুগন্ধের বাইরেও এই বিস্তারিত..

কৃষকের মনে দোলা দিচ্ছে স্বপ্ন

হাওর বার্তা ডেস্কঃ খুলনায় মাঠের দিকে তাকালেই শুধু সবুজ আর সবুজ। এ যেন সবুজের সমারোহ। দোল খাচ্ছে আমন ধানের গাছ। কৃষকের মনে দোলা দিচ্ছে স্বপ্ন। সেই স্বপ্নের সাফল্যে এ বছর বিস্তারিত..

গুঞ্জন শুরুর পর প্রথমবার এক ফ্রেমে যশ-নুসরাত

হাওর বার্তা ডেস্কঃ টালি নায়িকা নুসরাত ও অভিনেতা যশের সম্পর্ক নিয়ে বিভিন্ন মাধ্যমে গুঞ্জন শুরুর পর প্রথমবার একসঙ্গে ছবি দিয়েছেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম রোববার (৩ অক্টোবর) স্টোরিতে একটি বিস্তারিত..

মমতা বন্দোপাধ্যায়কে অভিনন্দন জানালেন পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ উপনির্বাচনে রেকর্ড ভোটে জয়ী হওয়ায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এবং তাঁর দল তৃণমূল কংগ্রেসকে অভিনন্দন জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন। পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে জানানো বিস্তারিত..

অপুর জন‌্য মানুষের উপচে পড়া ভিড়

হাওর বার্তা ডেস্কঃ ‘ঢালিউড কুইন’খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস শুটিংয়ে অংশ নিতে পাবনা গিয়েছেন। সেখানে ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার শুটিং করছেন এই নায়িকা। পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশিতে দৃশ‌্যধারণের কাজ হচ্ছে। কিন্তু বিস্তারিত..