জেনেভায় স্ক্যালিং আপ নিউট্রিশনের কো-অর্ডিনেটর ও স্বাস্থ্যমন্ত্রীর মধ্যে বৈঠক অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ গতকাল সুইজারল্যান্ডের জেনেভায় স্ক্যালিং আপ নিউট্রিশন-এর কো-অর্ডিনেটর মিস গার্দা ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের মধ্যে এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সমন্বিতভাবে করোনা ভাইরাস মোকাবিলাসহ এর চিকিৎসার সহজলভ্যতা নিয়ে বিস্তারিত..

ইউরোপীয় ইউনিয়ন বাংলাদেশকে জলবায়ু পরিবর্তন মোকাবিলায় সহায়তা করবে

হাওর বার্তা ডেস্কঃ ইউরোপীয় কমিশনের ইউরোপীয় গ্রিন ডিল এর নির্বাহী ভাইস প্রেসিডেন্ট ফ্রান্স টিমারম্যানস বলেছেন, ইউরোপীয় ইউনিয়ন(ইইউ) জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশকে সকলভাবে সহায়তা করবে। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল বিস্তারিত..

বাংলা পৃথিবীর মধুরতম ভাষা -মোস্তাফা জব্বার

হাওর বার্তা ডেস্কঃ ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, বাংলা পৃথিবীর মধুরতম ভাষা হিসেবে প্রতিষ্ঠিত। বাঙালি তার জাতীয়তাবোধ এবং জাতিসত্ত্বা এমনভাবে ধারণ করেছে, যা সারা পৃথিবী কেবল স্বীকৃতিই দেয়নি বিস্তারিত..

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ আগামীকাল ‘জাতীয় উৎপাদনশীলতা দিবস’ উপলক্ষ্যে নিম্নোক্ত বাণী প্রদান করেছেন

হাওর বার্তা ডেস্কঃ “শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও) কর্তৃক ‘জাতীয় উৎপাদনশীলতা দিবস’ উদ্‌যাপনের উদ্যোগকে আমি স্বাগত জানাই। একটি দেশের অর্থনৈতিক উন্নয়নে উৎপাদনশীলতা খুবই গুরু্ত্বপূর্ণ। টেকসই উন্নয়ন ও প্রবৃদ্ধির বিস্তারিত..

জীবন ও জাতি গঠনে গণমাধ্যম অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম: তথ্য ও সম্প্রচারমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জীবন ও জাতি গঠনে গণমাধ্যম অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম, বলেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।    শুক্রবার সকালে রাজধানীর তেজগাঁওয়ে ইমপ্রেস গ্রুপের কার্যালয়ে চ্যানেল আই বিস্তারিত..

যে কারণে মাঝপথে প্রীতি জিনতাকে ছাড়লেন গেইল

হাওর বার্তা ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্লে-অফের দৌড় থেকে এখনও ছিটকে যায়নি প্রীতি জিনতার পাঞ্জাব কিংস। এর মধ্যেই দল ছেড়ে বেরিয়ে গেলেন ক্রিস গেইল। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বিজ্ঞপ্তিতে বিস্তারিত..

বার্ধক্য হোক শান্তি ও স্বস্তিময়

অধ্যাপক ড. মো. আবুল হোসেনঃ “আগের বাহাদুরী এখন গেলো কই/চলিতে চরণ চলেনা দিনে দিনে অবশ হই” বাউল সম্রাট আব্দুল করিমের বিখ্যাত একটি গানের চরণ যা আমাদেরকে জীবনের গতি প্রবাহের একটি বিস্তারিত..

সেতু নয়, দৌলতদিয়া-পাটুরিয়ায় হবে টানেল

হাওর বার্তা ডেস্কঃ দৌলতদিয়া-পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু করার ঘোষণা দিয়েছিল সরকার। এরইমধ্যে এই অবস্থান থেকে সরে আসছে ক্ষমতাসীনরা। নদীর নাব্য ধরে রাখতে দৌলতদিয়া-পাটুরিয়া টানেল করার পরিকল্পনা নেওয়া হয়েছে। শুক্রবার রাজধানীর বিস্তারিত..

ব্যবসায়ীকে বিয়ে করছেন মৌনি রায়

হাওর বার্তা ডেস্কঃ প্রেমিককে বিয়ে করতে চলেছেন বলিউড তারকা মৌনি রায়। আগেই জানা গিয়েছিল, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই নাকি মালা বদল করবেন এই বাঙালি সুন্দরী। এবার মৌনির ভাই বিদ্যুৎ রায় জানিয়েছেন, বিস্তারিত..

হবিগঞ্জ জেলার ৫ ইউনিয়নে ১১ নভেম্বর নির্বাচন

হাওর বার্তা ডেস্কঃ দ্বিতীয় ধাপে হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার ৫টি ইউনিয়নসহ সারাদেশের ৮৪৮ ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ হবে আগামী ১১ নভেম্বর। নির্বাচন কমিশনের সভায় এ নির্বাচনের সময়সূচি চূড়ান্ত হওয়ার পর বিস্তারিত..