রোয়াংছড়িতে গৃহহীনদের নতুন ঘরের চাবি হস্তান্তর করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বান্দরবান পার্বত্য জেলার রোয়াংছড়ি উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার গৃহহীনদের মাঝে নতুন ঘরের চাবি হস্তান্তর করেছেন। এসময় তিনি বলেন, মানবতার কন্যা প্রধানমন্ত্রী বিস্তারিত..

বিদেশে অপপ্রচারকারীর বিরুদ্ধে অনলাইনে সোচ্চার হওয়ার আহ্বান জানালেন শিক্ষা উপমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ যারা বাংলাদেশের সংবিধান, বাংলাদেশের সংস্কৃতি ও মূল্যবোধে  বিশ্বাস করে না, বিদেশে বসে দেশের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকসহ অনলাইনে অপপ্রচার চালায়, তাদের বিরুদ্ধে মুক্তিযুদ্ধ, আওয়ামী লীগ ও বিস্তারিত..

পুকুরে শিং মাছের চাষাবাদ ও প্রয়োজনীয় পরামর্শ

হাওর বার্তা ডেস্কঃ পুকুরে শিং মাছের চাষাবাদ ও প্রয়োজনীয় পরামর্শ মৎস্য চাষিদের ভালোভাবে জেনে রাখতে হবে। বর্তমান সময়ে প্রাকৃতিক উৎসে মাছের উৎপাদন কমায় পুকুরে মাছ চাষ বৃদ্ধি পেয়েছে। পুকুরে চাষের বিস্তারিত..

দূষিত সমাজব্যবস্থার কারণে নদীও দখল-দূষণের কবলে: নৌপ্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নদীকেন্দ্রিক যেসব পদক্ষেপ নিয়েছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সেগুলো বাস্তবায়ন করতে তাকে সময় দেওয়া হয়নি বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, বিস্তারিত..

বঙ্গবন্ধুকে নতুন প্রজন্মের কাছে পৌছে দিবে ‘মুজিব আমার পিতা’: পলক

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধু ও তার জীবন সংগ্রামকে আমাদের নতুন প্রজন্মের কাছে পৌছে দিবে বাংলাদেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য ২ডি (টুডি) অ্যানিমেশন সিনেমা বিস্তারিত..

চার মাস পর করোনায় সর্বনিম্ন মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২১ জনের মৃত্যু হয়েছে, যা চার মাস পর সর্বনিম্ন। এর আগে গত ২৬ মে ১৭ জনের মৃত্যু হয়েছিল। বিস্তারিত..

হাওরে পিছিয়ে পড়া শিক্ষার্থীদের পুষাইয়া পড়ায়েন’ – শিক্ষকদের প্রতি রাষ্ট্রপতিপুত্র এমপি তৌফিক

রফিকুল ইসলামঃ ‘করোনায় লম্বা ছুটি খেয়ে হাওরে পিছিয়ে পড়া শিক্ষার্থীরারে পুষাইয়া পড়ায়েন’ –  শিক্ষকদের প্রতি এমন উদাত্ত আহ্বান রাষ্ট্রপতিপুত্র হাওর অধ্যুষিত কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের তিনবারের নির্বাচিত এমপি প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ বিস্তারিত..

তিন কারণে ডায়াবেটিস রোগীদের ওজন কমানো কঠিন

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে খুবই পরিচিত একটি রোগ হচ্ছে ডায়াবেটিস। প্রায় সব পরিবারেই কারো না কারো এই রোগটি হয়ে থাকে। ডায়াবেটিস একটি নীরব ঘাতক। যা কেবল আমাদের দেশেই নয়, সমগ্র বিস্তারিত..

২৮ সেপ্টেম্বর থেকে বিমানবন্দরে পুরোদমে করোনা পরীক্ষা শুরুর আশা

হাওর বার্তা ডেস্কঃ প্রবাসীকর্মী ও যাত্রীদের দ্রুততম সময়ে করোনাভাইরাসের নমুনা পরীক্ষার জন্য হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আরটি-পিসিআর ল্যাবরেটরির পরীক্ষামূলক কার্যক্রম শুরু হয়েছে। তবে আগামী ২৮ সেপ্টেম্বর থেকে ল্যাবটি পুরোদমে শুরুর বিস্তারিত..

প্রতি উপজেলায় ফায়ার স্টেশন নির্মাণ শেষ পর্যায়ে: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশের প্রতিটি উপজেলায় ন্যূনতম একটি করে ফায়ার স্টেশন স্থাপনের কাজ শেষ পর্যায়ে রয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর মিরপুর ফায়ার সার্ভিস ট্রেনিং বিস্তারিত..