আপনার আমার সন্তান কার সঙ্গে মিশছে, খেয়াল রাখুন: আইজিপি

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেন, ‘বর্তমানে কিশোর গ্যাং বিশাল চ্যালেঞ্জ তৈরি করেছে। আইনি বাধ্যবাধকতার কারণে তাদের বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়াও যাচ্ছে না। কিশোর অপরাধ দমনে বিস্তারিত..

সাংবাদিকরা দেশের উন্নয়ন অগ্রগতির সহায়ক শক্তি: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ গণমাধ্যমকর্মীরা এদেশের উন্নয়ন অগ্রগতির সহায়ক শক্তি হিসেবে বর্ণনা করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘আজকে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে এদেশে উন্নয়ন, অগ্রগতি হয়েছে, বিস্তারিত..

ই-কমার্স নিয়ে সবাইকে সতর্ক থাকার আহব্বান : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ আমাদের দেশে ই-কমার্স একটি সম্ভাবনাময় খাত। কিছু সংখ্যক লোকের কারণে ই-কমার্স শুরুতেই যাতে মুখ থুবড়ে না পড়ে সেই বিষয়ে সবাইকে সতর্ক থাকার কথা জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। বিস্তারিত..

হাওরের প্রকৃতির ছোঁয়ায় প্রাণে স্নিগ্ধতার পরশ আনতে পরিবেশ দূষণকে ‘না’ বলুন

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধুর স্বপ্নের পথ বেয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে উন্নয়নের জোয়ার বইছে, তার ঢেউ প্রত্যন্ত ভাটি বাংলার হাওরেও স্পন্দন জাগিয়েছে। নিকলি থেকে শুরু করে ইটনা, মিটামইন, বিস্তারিত..

করোনাক্রান্ত একের পর এক শিক্ষার্থী: স্কুল বন্ধের বিষয়ে যা বললেন মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিভিন্ন জেলায় স্কুল শিক্ষার্থীদের অসুস্থ হওয়ার ঘটনায় স্কুলগুলো মনিটর করা হচ্ছে। এ ঘটনায় স্কুল বন্ধের সিদ্ধান্ত নেয়ার সময় এখনো আসেনি। বিষয়গুলো আমাদের বিস্তারিত..

বিমানবন্দরে আগামী ২৫ সেপ্টেম্বর থেকে কোভিড-১৯ টেস্ট করা যাবে বিদেশগামী যাত্রীদের -স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আজ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিদেশগামী যাত্রীদের কোভিড-১৯ টেস্ট করার জন্য আরটিপিসিআর ল্যাব স্থাপন কাজ সরেজমিনে পরিদর্শন করেন। পরিদর্শন শেষে উপস্থিত মিডিয়া কর্মীদের উদ্দেশ্যে ব্রিফিংকালে স্বাস্থ্য ও বিস্তারিত..

সুশিক্ষিত মানুষই সুন্দর সমাজ গড়তে পারে – জনপ্রশাসন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, একটি উন্নত সমাজ গঠনে প্রয়োজন সুশিক্ষিত ও উন্নত মানসিকতার মানুষ। এজন্য সন্তানকে সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে, যেন তারা একটি উন্নত সমাজ বিস্তারিত..

সমন্বিত প্রচেষ্টায় অল্প সময়ের মধ্যেই ডেঙ্গু নিয়ন্ত্রণে আসবে – স্থানীয় সরকার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নগরবাসীর সচেতনতা, জলবায়ু পরিবর্তন, সিটি কর্পোরেশন ও মন্ত্রণালয়ের সর্বাত্মক কার্যক্রমের ফলে আগামী এক মাসের মধ্যেই ডেঙ্গুর প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে চলে আসবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল বিস্তারিত..

২০ কেজির কাতল ৩৬ হাজারে বিক্রি

হাওর বার্তা ডেস্কঃ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় নারায়ন হালদার নামে এক জেলের জালে ধরা পড়েছে ২০ কেজি ওজনের একটি কাতল মাছ। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১টায় পদ্মা ও যমুনা বিস্তারিত..

আমার পরের প্রজন্মের মেয়েরাও শাকিবের নায়িকা হবে : পূজা

হাওর বার্তা ডেস্কঃ শাকিব ভাইয়া একজন মাঝি আর আমি অভিজাত পরিবারের মেয়ে। না শহুরে অভিজাত পরিবারের মেয়ে হলে, হিসেবে মিলবে না। আমাদের পরিবারে পূর্বে জমিদারী ছিল। একসময়ে সেটা ক্ষয়ে গেলেও বিস্তারিত..