মানুষের জন্য কল্যাণকর সকল প্রকল্প বাস্তবায়িত হবে -স্থানীয় সরকার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, দেশ ও মানুষের জন্য কল্যাণকর যে কোনো প্রকল্পে উন্নয়ন সংস্থার অর্থায়ন না পেলেও সরকার নিজস্ব অর্থায়নে তা বাস্তবায়ন করবে। আজ বিস্তারিত..

৪ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত ২২ দিন সারাদেশে ইলিশ আহরণ বন্ধ থাকবে

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছর প্রধান প্রজনন মৌসুমে আগামী ৪ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত মোট ২২ দিন সারাদেশে ইলিশ আহরণ বন্ধ থাকবে। এ সময় দেশব্যাপী ইলিশ আহরণ, বিপণন, ক্রয়-বিক্রয়, বিস্তারিত..

শীঘ্রই তৈরি হবে আইপি টিভি রেজিস্ট্রেশন নির্দেশিকা – তথ্য ও সম্প্রচার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ খুব শীঘ্রই আইপি টিভির রেজিস্ট্রেশন দেয়া হবে এবং তার আগে নির্দেশিকা তৈরি করা হবে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহ্মুদ। আইপি টিভিকে নিউ মিডিয়ার একটি বিস্তারিত..

রফিকুল ইসলামঃ কিশোরগঞ্জের ইটনা উপজেলায় বড় হাতকবিলা জাফরীয়া আদর্শ আলিম মাদরাসার অধ্যক্ষ কাজি মুহা. এরশাদ উদ্দিনের সহধর্মিণী ও প্রতিষ্ঠাতা সদস্য মরহুমা হাছনা আক্তার পপির স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (২০ সেপ্টেম্বর) বিস্তারিত..

২০২২ সালে কক্সবাজারে ট্রেন চালু হবে: রেলপথমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রেলপথমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন বলেছেন, ২০২২ সালের ১৬ ডিসেম্বর দোহাজারী থেকে কক্সবাজার রেললাইন চালু করা হবে। বুধবার ‘দোহাজারী থেকে কক্সবাজার এবং রামু থেকে গুনদুম পর্যন্ত সিঙ্গেল বিস্তারিত..

বাংলাদেশিদের ওপর ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো মালয়েশিয়া

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের কারণে বিদেশি নাগরিকদের ওপর আরোপিত ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেয়ার ঘোষণা দিয়েছে মালয়েশিয়া। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) পররাষ্ট্র মন্ত্রণালয় ও মালয়েশিয়ার বাংলাদেশ দূতাবাস সূত্রে এ তথ্য জানা বিস্তারিত..

চলতি বছরে ৫জি চালু হবে : জয়

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রীর তথ্য এবং যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, চলতি বছরের শেষ নাগাদ দেশে ৫জি সেবা চালু করা হবে। মঙ্গলবার ( ২১ সেপ্টেম্বর) বিজনেস রাউন্ড বিস্তারিত..

জালালাবাদে বন্দুকধারীর হামলা, দুই তালেবানসহ নিহত ৫

হাওর বার্তা ডেস্কঃ আফগানিস্তানের পূর্বাঞ্চলীয় নানগারহার প্রদেশের রাজধানী জালালাবাদের একটি তল্লাশি চৌকিতে বন্দুকধারীরা হামলা চালিয়েছে। এতে দুই তালেবান যোদ্ধা ও একজন বেসামরিক নাগরিক নিহত হয়েছেন। বুধবার (২২ সেপ্টেম্বর) নিরাপত্তা সূত্র বিস্তারিত..

ভারত গেলো ইলিশ রফতানির প্রথম চালান

হাওর বার্তা ডেস্কঃ শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা হিসেবে ভারতে স্পেশাল ইলিশ রপ্তানির ২৩ দশমিক ১৫ মেট্রিক টনের প্রথম চালান বুধবার (২২ সেপ্টেম্বর) বিকালে বেনাপোল বন্দর দিয়ে ভারতে রফতানি হয়েছে। গতকাল বিস্তারিত..

আরেকটি বেসরকারি বিশ্ববিদ্যালয় পেল অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ স্থাপনের অনুমোদন পেয়েছে নতুন আরেকটি বেসরকারি বিশ্ববিদ্যালয়য়। কিশোরগঞ্জের ভৈরব উপজেলার বাঁশগাড়ী গ্রামে ‘শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ‌্যান্ড টেকনোলজি’ নামে এই বিশ্ববিদ্যালয়টি অস্থায়ীভাবে স্থাপন ও পরিচালনার সাময়িক বিস্তারিত..