আমরা সবাই বলি ডাক্তার কষাই, পুলিশ মানুষ না, সাংবাদিক ভুয়া, আর উকিল মিথ্যুক!

এমি জান্নাতঃ নীতি বা অসততা কোনো পেশার গায়ে লাগানো থাকে না, রক্তের রন্ধ্রে মিশে থাকে। আমরা সবাই যে যেই পেশায় থাকি না কেন, দিনশেষে কোথাও গিয়ে নিজেকে আমজনতার জায়গায় দাঁড় করাতে বিস্তারিত..

গরমে ক্লান্ত অবস্থায় ফ্রিজের পানি পান মারাত্মক ক্ষতির কারণ

হাওর বার্তা ডেস্কঃ গরমে সবাই একপ্রকার অতিষ্ঠ। বাইরে থেকে সারাদিন শেষে বাসায় এসে সবাই ক্লান্ত হয়ে পড়েন। থাকেন তৃষ্ণার্তও। এই সময় ক্লান্তি ও তৃষ্ণা দূর করতে এক গ্লাস ঠাণ্ডা পানিই বিস্তারিত..

পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই ‘বাংলাদেশ- একুশ শতকের পররাষ্ট্রনীতি : উন্নয়ন ও নেতৃত্ব’ – এর প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের নতুন গ্রন্থ ‘বাংলাদেশ- একুশ শতকের পররাষ্ট্রনীতি: উন্নয়ন ও নেতৃত্ব’ প্রকাশিত হয়েছে। নিমফিয়া পাবলিকেশন প্রকাশিত এ বইয়ে স্থান পেয়েছে স্বাধীনতার পর থেকে বিস্তারিত..

উপকূলীয় এলাকার সম্ভাবনা কাজে লাগানোর নির্দেশ কৃষিমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ উপকূলের বিশাল এলাকায় কৃষি উৎপাদনের সম্ভাবনা পুরোপুরি কাজে লাগাতে কর্মকর্তা ও বিজ্ঞানীদের নির্দেশ দিয়েছেন কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক। তিনি বলেন, দেশে খাদ্যের চাহিদা প্রতিনিয়ত বাড়ছে। এসব বিস্তারিত..

ওটিটি প্লাটফর্ম নীতিমালার খসড়া সম্পন্ন — তথ্য ও সম্প্রচার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য মন্ত্রণালয় ওটিটি প্লাটফর্ম বিষয়ে নীতিমালার খসড়া প্রস্তুত করেছে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ। আজ সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বিস্তারিত..

পরিবেশমন্ত্রীর সাথে ইতালির রাষ্ট্রদূতের সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিনের সাথে আজ মন্ত্রণালয়ের সভাকক্ষে বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত এনরিকো নুনযিয়াতা সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে ইতালির রাষ্ট্রদূত মন্ত্রীকে অক্টোবর মাসে বিস্তারিত..

ভারত বাংলাদেশকে আরো ১০৯টি উন্নতমানের কার্ডিয়াক এম্বুলেন্স উপহার দিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ আজ রাজধানীর তেজগাঁওয়ের কেন্দ্রীয় ঔষধাগারে ভারত বাংলাদেশকে আরো ১০৯টি উন্নতমানের কার্ডিয়াক এম্বুলেন্স উপহার দিয়েছে। ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের নিকট এই এম্বুলেন্সগুলোর চাবি হস্তান্তর বিস্তারিত..

মাথায় গুলি লেগে র‌্যাব সদস্যের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর উত্তরায় র‌্যাব সদর দপ্তরে মাথায় গুলি লেগে এক র‌্যাব সদস্যের মৃত্যু হয়েছে।  নিহতের নাম শুভ মল্ল (২৬)।  ওই পুলিশ কনস্টেবল প্রেষণে র‍্যাবে কর্মরত ছিলেন। সোমবার দুপুর বিস্তারিত..

২৪ ঘণ্টায় ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৯৫৩ জন

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে ৪১ জন মারা গেছেন। এ নিয়ে করোনায় মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৬ হাজার ৯৭২ জনে। সোমবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো বিস্তারিত..

১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলব

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় প্রেস ক্লাবের সভাপতি-সম্পাদক, ডিইউজে ও বিএফইউজের সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলব করেছে কেন্দ্রীয় ব্যাংকের নিয়ন্ত্রণাধীন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)। রোববার (১২ সেপ্টেম্বর) বিস্তারিত..