বিসিবি সভাপতি থাকছেন না পাপন!

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অন্যন্য এক নাম নাজমুল হাসান পাপন। বাংলাদেশের ক্রিকেটের সব কিছুতেই জড়িত টানা তিনবারের এই সভাপতি। তবে আগামী বোর্ড নির্বাচনে না দাঁড়ানোর ইংগিত দিলেন পাপন। বিস্তারিত..

কাল থেকে খুলছে জাতীয় চিড়িয়াখানা

হাওর বার্তা ডেস্কঃ টানা সাড়ে চার মাস বন্ধ থাকার পর আগামীকাল শুক্রবার মিরপুরের জাতীয় চিড়িয়াখানা খুলছে। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। এ বিষয়টি নিশ্চিত করে বিস্তারিত..

ইতিহাসের খাতিরে আজ সত্যি কথা বলতেই হবে: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন মুক্তিযুদ্ধে পরাজিত সাম্প্রদায়িক অপশক্তির মুখপাত্রে পরিণত হয়েছে। আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের চেতনাকে বিশ্বাস করে বিস্তারিত..

২৪ ঘণ্টায় ১০২ জনের মৃত্যু,শনাক্ত ৪ হাজার ৬৯৮ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনায় দেশে মৃত্যুর সংখ্যা কমতে শুরু করেছে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ১০২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মৃত্যু হলো ২৫ হাজার ৭২৯ বিস্তারিত..

আগামী ১১ সেপ্টেম্বর পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরেক দফা বাড়

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস মহামারীর মধ্যে শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আরেক দফা বাড়ানো হয়েছে। আগামী ১১ সেপ্টেম্বর  পর্যন্ত চলমান ছুটি অব্যাহত থাকবে। বৃহস্পতিবার দুপুরে করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ ও শিক্ষাপ্রতিষ্ঠান খুলে বিস্তারিত..

উজিরপুরের ‘শাপলা রাজ্য’

হাওর বার্তা ডেস্কঃ বরিশালের উজিরপুর উপজেলার সাতলা বিল এলাকা এখন লাল আর সাদা শাপলার অপরূপ সৌন্দর্যের এক লীলাভূমি। বরিশাল নগরী থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে উজিরপুর উপজেলার প্রত্যন্ত অঞ্চল সাতলা বিস্তারিত..

নুসরাতের মা হওয়ার খবরে যা বললেন সাবেক স্বামী নিখিল

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ প্রতীক্ষার পর সুখবর পেলেন নুসরাত জাহান।  প্রথম সন্তানের মা হয়েছেন।  বৃহস্পতিবার কলকাতার একটি হাসপাতালে ফুটফুটে ছেলে সন্তানের জন্ম দিয়েছেন তৃণমূলেন এই সংসদ সদস্য। নুসরাতের ছেলে হওয়ার বিস্তারিত..

জার্মানির রেগেন্সবুর্গে বাংলাদেশিদের নতুন সংগঠন

হাওর বার্তা ডেস্কঃ জার্মানির ভ্যাবারিয়া প্রদেশের রেগেন্সবুর্গ শহরের প্রবাসী বাংলাদেশিরা ‘আসল ঠিকানা’ নামে একটি নতুন সংগঠন গঠন করেছে। সংগঠনটির অভিষেক উপলক্ষে স্থানীয় একটি হলে আয়োজন করা হয়েছিল ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান। বিস্তারিত..

আটপাড়ায় পোনামাছ অবমুক্ত কার্যক্রম উদ্বোধন করেন, অসীম কুমার উকিল

বিজয় দাসঃ জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উদযাপন উপলক্ষে নেত্রকোণার আটপাড়ায় উপজেলা মৎস্য কর্মকর্তার দপ্তর আয়োজনে ‘পোনা মাছ অবমুক্তকরণ কার্যক্রমের উদ্বোধন করেন সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, বিস্তারিত..

মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য ইশরাকের চাচাতো ভাই মাশরুর

হাওর বার্তা ডেস্কঃ মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য নির্বাচিত হয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের চাচাতো ভাই মাশরুর হোসেন। মাত্র ২৩ বছর বয়সে জেলা বিএনপির সদস্য হলেন তিনি। বিস্তারিত..