সরকারি সিদ্ধান্ত বাস্তবায়নে কর্মকর্তা-কর্মচারীদের একনিষ্ঠ কাজ দেশকে এগিয়ে নিচ্ছে: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, সরকারি সিদ্ধান্ত বাস্তবায়নে কর্মকর্তা-কর্মচারিবৃন্দ একনিষ্ঠভাবে কাজ করছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে। তিনি আজ বিকালে সচিবালয়ে কর্মকর্তা বিস্তারিত..

খন্দকার মোশতাকের ছেলে ও নাতির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধুর খুনি কুমিল্লার দাউদকান্দি উপজেলার দশপাড়া গ্রামের খন্দকার মোশতাক আহমেদ এর ছেলে খন্দকার ইশতিয়াক আহমেদ বাবু ও নাতি (বাবুর ছেলে) খন্দকার ইফতেখার আহমেদ শাদ এর বিরুদ্ধে কুমিল্লার বিস্তারিত..

২৪ ঘণ্টায় ১১৪ জনের মৃত্যু, শনাক্ত ৪ হাজার ৯৬৬ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনায় দেশে মৃত্যুর সংখ্যা কমতে শুরু করেছে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ১১৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মৃত্যু হলো ২৫ হাজার ৬২৭ বিস্তারিত..

পাবজি ও ফ্রি ফায়ার বন্ধ, টিকটক-লাইকিও বন্ধ হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে পাবজি ও ফ্রি ফায়ারের মতো ‘বিপজ্জনক’ ইন্টারনেট গেমের লিংক বন্ধ করেছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা-বিটিআরসি। আদালতের আদেশ পাওয়ার পর বিটিআরসি এ ব্যবস্থা নেয়। কমিশনের ভাইস চেয়ারম্যান সুব্রত বিস্তারিত..

সৌখিন মাছ শিকারির বড়শিতে ধরা পড়ল বিশাল বোয়াল

হাওর বার্তা ডেস্কঃ সৌখিন মাছ শিকারির বড়শিতে এবার ধরা পড়লো সাড়ে ৯ কেজি ওজনের দুর্লভ প্রজাতির বোয়াল মাছ। বুধবার সকাল সাড়ে আটটার দিকে  জেলার হাওর উপজেলা নিকলীর ছাতিরচর গ্রামের সৌখিন বিস্তারিত..

নেত্রকোনায় মানবতার সেবায় এক আলোকিত মানবসেবক আবদুল হামিদ

বিজয় দাসঃ মানুষ মানুষের জন্য , এই শ্লোগানকে সামনে রেখে বিনামূল্যে অসহায় ,ছিহ্নমূল সাধারণ মানুষকে সেবা দিয়ে আলোচনায় এসেছেন নেত্রকোনার এক আলোকিত মানুষ আবদুল হামিদ। তিনি এলাকায় বৃক্ষপ্রেমিক,মানবসেবক  কবিরাজ হামিদভাই নামে বিস্তারিত..

আফগান মন্ত্রী ছিলেন, এখন জার্মানিতে পিৎজা ডেলিভারির কাজ করছেন!

হাওর বার্তা ডেস্কঃ সাবেক আফগান মন্ত্রী সৈয়দ আহমদ শাহ সাদাতকে সম্প্রতি জার্মানিতে দেখা গেছে, সেখানে তিনি লেইপজিগ শহরে পিৎজা সরবরাহের কাজ করছেন। বুধবার তার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, বিস্তারিত..

প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান দিতে চাই: পরিকল্পনা প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আস্থা নিয়ে আমাকে পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে নিযুক্ত করেছেন, আমি সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে তার আস্থার প্রতিদান বিস্তারিত..

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে কওমি আলেমরা

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠকে বসেছেন কওমি মাদ্রাসাগুলোর সর্বোচ্চ সংস্থা আল-হাইআতুল উলয়া লিল-জামি‘আতিল কওমিয়া বাংলাদেশের প্রতিনিধিরা। বুধবার দুপুরে কওমি মাদ্রাসা খোলার দাবি নিয়ে সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণায়ের বিস্তারিত..

হাসপাতালে নুসরাত, আজই সুখবর দিচ্ছেন!

হাওর বার্তা ডেস্কঃ টালিউডে আগে থেকেই খবর ছিল আগস্টের শেষ দিকে বা সেপ্টেম্বরের শুরুতে মা হতে পারেন আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান। সেই অনুযায়ী হাসপাতালে যাওয়ার জন্য প্রস্তুত ছিলেন নায়িকা। দিন বিস্তারিত..