ইতিহাসের ভয়াবহ গ্রেনেড হামলার ১৭তম বার্ষিকী আজ

অধ্যক্ষ  আসাদুল হকঃ  রক্তাক্ত বিভীষিকাময় ২১ আগস্ট আজ। বাংলাদেশের ইতিহাসে ২১ আগস্ট একটি নৃশংসতম হত্যাযজ্ঞের ভয়াল দিন। এদিন নারকীয় সন্ত্রাসী হামলার ১৭তম বার্ষিকী আজ। বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে ২০০৪ সালের বিস্তারিত..

কিশোরগঞ্জে নিকলী হাওরের পর্যটকদের ঢল

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারির কারণে সাড়ে চার মাসেরও বেশি সময় বন্ধ থাকার পর বৃহস্পতিবার (১৯ আগস্ট) খুলেছে সারাদেশের পর্যটনকেন্দ্র। এতে কিশোরগঞ্জের পর্যটন সংশ্লিষ্টদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। এরই মধ্যে বিস্তারিত..

স্বামী থাকা অবস্থায় স্ত্রীর দ্বিতীয় বিয়ে: আইন কী বলে?

হাওর বার্তা ডেস্কঃ প্রথম স্বামী থাকা অবস্থায় স্ত্রী যদি দ্বিতীয় বিয়ে করেন তবে তাকে সাজা ভোগ করতে হতে পারে। এই অপরাধের জন্য হতে পারে ৭ বছর কারাদণ্ড এবং অর্থদণ্ড। একজন বিস্তারিত..

আমরা অত্যন্ত ভাগ্যবান, চীনের মতো ভালো বন্ধু পেয়েছি

হাওর বার্তা ডেস্কঃ মহামারির সময় চীনের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক আরও গভীর হয়েছে উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেন,  শুরু থেকেই তারা (চীন) আমাদের অনেক সহযোগিতা করে আসছে। বিস্তারিত..

২৪ ঘণ্টায় ১২০ জনের মৃত্যু, শনাক্ত ৩ হাজার ৯৯১ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনায় দেশে মৃত্যুর সংখ্যা কমতে শুরু করেছে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ১২০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মৃত্যু হলো ২৫ হাজার ১৪৩ বিস্তারিত..

বিমানবন্দর থেকে বিএনপি নেতা জামালকে গ্রেফতারের অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য রফিকুল ইসলাম জামালকে গ্রেফতারের অভিযোগ করেছে বিএনপি। তিনি নবম জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ আসন থেকে বিএনপির প্রার্থী ছিলেন। শনিবার সকালে বিস্তারিত..

আরও ৮ লাখ অ্যাস্ট্রাজেনেকার টিকা এসেছে ঢাকায়

হাওর বার্তা ডেস্কঃ জাপান থেকে আরও ৭ লাখ ৮১ হাজার ৪৪০ ডোজ অ্যাস্ট্রাজেনেকার টিকা ঢাকায় এসেছে। বিশ্ব উদ্যোগ কোভ্যাক্সের আওতায় টিকার চতুর্থ চালানটি নিয়ে ক্যাথে প্যাসিফিকের একটি ফ্লাইট শনিবার বিকাল বিস্তারিত..

আমি পাগল হয়ে কামড়ানো শুরু করবো: পরীমণি

হাওর বার্তা ডেস্কঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তৃতীয় দফায় রিমান্ড শেষে আদালতে তোলা হয়েছে আলোচিত নায়িকা মরীমণিকে। শনিবার (২১ আগস্ট) বিকেল পৌনে তিনটায় আদালতে তোলা হলে তার আইজীবীরা তার বিস্তারিত..

অস্ট্রেলিয়ায় লকডাউনবিরোধী বিক্ষোভে সংঘর্ষ

হাওর বার্তা ডেস্কঃ অস্ট্রেলিয়ার মেলবোর্নে লকডাউনবিরোধী বিক্ষোভকারী ও পুলিশের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। শনিবার (২১ আগস্ট) শত শত মাস্ক ছাড়া মানুষ শহরটির রাস্তায় নেমে আসেন। এসব জানিয়েছে দ্য গার্ডিয়ান। বিক্ষোভ বিস্তারিত..

কয়েকবার মৃত্যুর মোকাবিলা এসে দাঁড়িয়েছি, আল্লাহ বাঁচিয়েছেন: শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাবার মতো দেশের মানুষের জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছি। কয়েকবার মৃত্যুর সাথে মোকাবিলা করে দাঁড়িয়ে আছি, আল্লাহর অশেষ রহমতে বাচিয়ে আছি। এত বিপদ বিস্তারিত..