১৫ আগস্ট শোক দিবসে যুবনেতা রিদওয়ান আনসারি রিমোর খাবার বিতরণ

মোস্তাকিম ফারুকীঃ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে আদর্শিক পিতার আত্মার মাগফিরাত কামনায় করেন। ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি বিস্তারিত..

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গভর্নমেন্ট আইসিটি অফিসার্স ফোরাম কর্তৃক ভার্চুয়াল আলোচনা সভা

হাওর বার্তা ডেস্কঃ ১৫ আগষ্ট (রবিবার ) গভঃ আইসিটি অফিসার্স ফোরামের কার্যনির্বাহী কমিটির সিনিয়র সিস্টেম এনালিস্ট, ডিএমপি ঢাকা, বাংলাদেশ পুলিশ শারমীন আফরোজের নেতৃত্বে ধানমন্ডি ৩২ নম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর বিস্তারিত..

বেনাপোল দিয়ে যাচ্ছিলো ১-২ টাকার ৮৩ হাজার কয়েন

হাওর বার্তা ডেস্কঃ যশোরের বেনাপোল আমড়াখালি চেকপোস্ট থেকে ২ টাকার ও ১ টাকার মোট ৮৩ হাজার কয়েন সহ আবদুর রহমান (৩০) নামে একজনকে আটক করেছে বিজিবি। কয়েনগুলো ভারতে পাচারের জন্য বিস্তারিত..

৪ শর্তে মেডিকেলের ক্লাস চালুর অনুমতি দিবে

হাওর বার্তা ডেস্কঃ চার শর্তে মেডিকেল পড়ুয়া এমবিবিএস ও বিডিএস কোর্সের দ্বিতীয় ও পঞ্চম বা শেষ বর্ষে সরাসরি ক্লাস চালুর বিষয়ে পরামর্শ দিয়েছে কোভিড-১৯ সংক্রান্ত জাতীয় কারিগরি পরামর্শক কমিটি। গত বিস্তারিত..

কাবুলে হঠাৎ করে বোরকা কেনার হিড়িক

হাওর বার্তা ডেস্কঃ গেলো সপ্তাহেই পোশাকের জন্য এক তরুণীকে গুলি করে হত্যা করে তালেবান বাহিনী। কাবুল দখলের আগ মুহূর্তে সেখানকার নারীরাও তৈরি হচ্ছেন পরিস্থিতি মোকাবেলার জন্য। এর আগে ৯০-এর দশকে বিস্তারিত..

ভুড়িওয়ালা ছেলে বেশি পছন্দ করে মেয়েরা

হাওর বার্তা ডেস্কঃ ছেলেরা ভুড়ি কমাতে নিয়মিত জিমে যায়। কারণ মেয়েরা যেন তাদের পছন্দ করে। কিন্তু গবেষণা সেসব ধারণা বদলে দিচ্ছে। এখন মেয়েরা না-কি ভুড়িওয়ালা ছেলেই বেশি পছন্দ করে। এমনটাই বিস্তারিত..

আফগানিস্তানে সবার জন্য সাধারণ ক্ষমা ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ তালেবান যোদ্ধারা আফগানিস্তানের রাজধানী কাবুলে প্রবেশের পর বর্তমান আফগান প্রশাসনের বিভিন্ন পদে কর্মরত অথবা অতীতে পশ্চিমাদের পক্ষে কাজ করা সবার জন্য সাধারণ ক্ষমা ঘোষণা করেছে। রোববার বিকেলে বিস্তারিত..

২৪ ঘণ্টায় আরও ১৮৭ জনের মৃত্যু, শনাক্ত ৬ হাজার ৬৮৪ জনের

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৮৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৪ হাজার ১৭৫ জনে। রবিবার (১৫ আগস্ট) স্বাস্থ্য অধিদফতরের বিস্তারিত..

টাইমস স্কয়ারের বিলবোর্ডে বঙ্গবন্ধু

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্ম দেখা যাচ্ছে টাইমস স্কয়ারের আইকনিক বিলবোর্ডে। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যানহাটনের কেন্দ্রস্থলে এই আয়োজনটি করেছে নিউইয়র্কভিত্তিক বিজ্ঞাপনী সংস্থা এনওয়াই ড্রিমস বিস্তারিত..

দেশি ফল আমড়ার ৭ অসাধারণ গুণ

হাওর বার্তা ডেস্কঃ আমাদের দেশে নানা রকম মৌসুমি ফলের দেখা মেলে। এর মধ্যে দেশি ফল আমড়া মুখরোচক ও সুস্বাধু।  টকমিষ্টি স্বাদের এ ফলটি কাঁচা ছাড়াও আচার, চাটনি, জ্যাম ও রান্নাসহ বিস্তারিত..