রক্তাক্ত ১৫ই আগস্ট স্বার্থক হবে যেদিন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবতা পাবে

ড. গোলসান আরা বেগমঃ বাংলাদেশের হৃদয় কেটে কেটে, পদ্মা মেঘনার অববাহিকা ঘুরে, ইতিহাসের ইতি আদি খুঁড়ে সব জায়গায় বঙ্গবন্ধুকে খুঁজে পাবেন। বাঙালির হাজার বছরের ক্লান্তি ঝরে ফেলে দিয়ে বিশ্বমানচিত্রে বাংলাদেশের জন্ম বিস্তারিত..

পদ্মা সেতুর ঝুঁকি এড়াতে স্থানান্তর হচ্ছে ফেরিঘাট

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা সেতুর পিলারে ফেরির ধাক্কা এড়াতে বাংলাবাজার ফেরিঘাট সরানোর উদ্যোগ নিয়েছে নৌপরিবহন মন্ত্রণালয়। আগামী এক থেকে দেড় মাসের মধ্যে বাংলাবাজার ফেরিঘাট স্থানান্তর হবে। এরপর বাংলাবাজার-শিমুলিয়া রুটে রো বিস্তারিত..

তৃতীয় স্বামী রোশানের কাছেই ফিরে যাচ্ছেন শ্রাবন্তী

হাওর বার্তা ডেস্কঃ একের পর এক বিয়ে, বিচ্ছেদ। তৃতীয় স্বামীর সঙ্গেও বনিবনা না হওয়ায় দীর্ঘদিন ধরেই আলাদা থাকছেন। এরই মাঝে এক ব্যবসায়ীর সঙ্গেও তার প্রেমের খবর টালিউডের বাতাস ভারী করে। বিস্তারিত..

গেঞ্জি-লুঙ্গি পড়ে নৌকায় চড়ালেন পরিকল্পনামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের  পৈত্রিক ডুংরিয়া গ্রামের বাড়িটি গত বছর দান করে দিয়েছেন সরকারকে। বর্তমানে সুনামগঞ্জ-সিলেট সড়কের পাশে শান্তিগঞ্জ গ্রামে বসবাস করছেন। বাড়ির পাশের নাইন্দা নদীতে নৌকা চড়ার বিস্তারিত..

২৪ ঘণ্টায় মৃত্যু ১৯৭ জন,শনাক্ত ৮ হাজার ৪৬৫ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় ১৯৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২৩ হাজার ৮১০ জনে। একই সময়ে দেশে করোনায় নতুন শনাক্ত বিস্তারিত..

পরীমণির জামিন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ  বনানী থানায় মাদকদ্রব্য   দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। আজ শুক্রবার (১৩ বিস্তারিত..

নওগাঁয় সাংবাদিককল্যাণ ট্রাস্টের চেক বিতরণ করলেন খাদ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুত উপহার হিসেবে নওগাঁর ৫১ সাংবাদিক পেয়েছেন ১০ হাজার টাকা করে অর্থ সহায়তা। করোনাকালে প্রধানমন্ত্রী প্রতিশ্রুত ১০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক প্রত্যেক সাংবাদিকের হাতে তুলে বিস্তারিত..

শ্রাবণের শেষে এসে বিএনপি নেতাদের মুখে আষাঢ়ের গল্প : কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির মাথা থেকে ওয়ান ইলেভেন সৃষ্টির ভূত এখনো নামেনি। দেশবাসীর কাছে এটা অজানা নয় যে, বিস্তারিত..

চাঁদের মাটিতে প্রথম নারী মহাকাশচারী পাঠাচ্ছে আমিরাত

হাওর বার্তা ডেস্কঃ সংযুক্ত আরব আমিরাতের প্রথম নারী এ বার পা রাখতে চলেছে চাঁদে। চাঁদের পিঠে দুই মহাকাশচারীকে নামানোর সিদ্ধান্ত নিয়েছে আরব-আমিরাত। তাদের মধ্যে এক জন নারী। এই প্রথম কোনো আরব নারী বিস্তারিত..

ফেসবুকের নতুন ফিচার ব্যবহার করবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক তথ্য আদান প্রদানে গুগলকে সঙ্গী করে আগেও গ্রাহক সুবিধার্থে অনেক পদক্ষেপ নিয়েছে। আবারও করছে। চলতি বছরের শুরুতে ট্রান্সফার ইয়োর ইনফরমেশন শুরু বিস্তারিত..