লাইকির- টিকটক আড়ালে ধর্ষণচক্র!

হাওর বার্তা ডেস্কঃ ২২ বছরের এক তালাকপ্রাপ্ত যুবতীকে ইয়াবা সেবন করিয়ে রাতভর পালাক্রমে ধর্ষণ ও আপত্তিকর ভিডিও ধারণ করে ৫০ হাজার টাকা দাবি করার অভিযোগ উঠেছে। ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার বিস্তারিত..

নিশো, মেহজাবীন ও ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি

হাওর বার্তা ডেস্কঃ প্রযোজনাপ্রতিষ্ঠান সিএমভির ইউটিউব চ্যানেল থেকে সমালোচনার মুখে ইউটিউব থেকে নামিয়ে দেওয়া হয় ঈদের নাটক ‘ঘটনা সত্য’। শুধু নামিয়ে দেওয়াই হয়নি, নাটকে প্রচারিত সংলাপের কারণে ক্ষমা চাইলেন পরিচালক। বিস্তারিত..

পরীমনি-সাকলায়েনের ‘গোপন’ ভিডিও যুক্তরাষ্ট্রে সাংবাদিকের কাছে পাঠাল কে?

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি ও সদ্য বদলিকৃত ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) অতিরিক্ত উপকমিশনার (এডিসি) গোলাম সাকলায়েনের একটি ‘গোপন’ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে। বিস্তারিত..

২৪ ঘণ্টায় ২৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১০ হাজার ৪২০

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ২৩৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মৃত্যু হয়েছে ২৩ হাজার ৩৯৮ জনের। বুধবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত বিস্তারিত..

পুরুষদের সম্পর্কে যা বললেন শ্রাবন্তী

হাওর বার্তা ডেস্কঃ টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। দক্ষ অভিনয়ের মাধ্যমে ভক্তদের মন জয় করলেও, তিনি সবসময় চর্চায় থাকেন তার একাধিক বিয়ের কারণে। ইতোমধ্যেই তিনি তিনটি বিয়ে সেরে ফেলেছেন। এখন বিস্তারিত..

৭৪৪ কোটি ৯০ লাখ টাকার ৯ ক্রয় প্রস্তাব অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি ৭৪৪ কোটি ৯০ লাখ টাকা ব্যয়ে ৯টি ক্রয় প্রস্তাব অনুমোদন দিয়েছে। বুধবার অর্থমন্ত্রী অ হ ম মুস্তফা কামালের সভাপতিত্বে সভায় কমিটির সদস্য, বিস্তারিত..

রিজভী সাহেবের আরো চিকিৎসা দরকার : তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির যুগ্ম মহাসচিব রিজভী আহমেদের আরো চিকিৎসা দরকার বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, রিজভী বিস্তারিত..

আবারও টি–টোয়েন্টিতে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব

হাওর বার্তা ডেস্কঃ অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের প্রাপ্তির শেষ নেই।  ৪-১ ব্যবধানে অজিদের হারিয়ে টাইগাররা বিশ্বকে নিজেদের শক্তি-সামর্থ সম্পর্কে জানান দিয়েছে আরেকবার। দলীয় পারফরমেন্সের পাশাপাশি এই সিরিজে বেশ কয়েকজনের বিস্তারিত..

চেন্নাইয়ের এক ব্যক্তির শরীরে পাঁচ কিডনি!

হাওর বার্তা ডেস্কঃ এক জন মানুষের শরীরে দু’টি কিডনি থাকে। কিন্তু বিষয়টা খুবই আশ্চর্যের মনে হলেও চেন্নাইয়ে এক ব্যক্তির শরীরে পাঁচটি কিডনি রয়েছে! তৃতীয় বার কিডনি প্রতিস্থাপন হওয়ায় ওই ব্যক্তি বিস্তারিত..

সেপ্টেম্বরে স্কুল কলেজ খুলতে চায় সরকার

হাওর বার্তা ডেস্কঃ সেপ্টেম্বরেই স্কুল-কলেজ খুলে দেওয়ার চিন্তাভাবনা আছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেছেন, ‌‘করোনাভাইরাস পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত স্কুল-কলেজ খুলছে না। তবে সেপ্টেম্বরেই স্কুল-কলেজ খুলে বিস্তারিত..