পবিত্র আশুরা ২০ আগস্ট

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের আকাশে আজ সোমবার (৯ আগস্ট) সন্ধ্যায় পবিত্র মহররম মাসের চাঁদ দেখা যায়নি। বুধবার (১১ আগস্ট) শুরু হচ্ছে মহররম মাস ও নতুন বছর ১৪৪৩ হিজরি। আগামী ২০ বিস্তারিত..

শেষ টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় লাভ করায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

হাওর বার্তা ডেস্কঃ পঞ্চম ও শেষ টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ বিস্তারিত..

অস্ট্রেলিয়াকে লজ্জায় ডুবিয়ে ‘উপহার’ দিল বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ মোহাম্মদ সাইফউদ্দিন আর সাকিব আল হাসানে দিশেহারা অস্ট্রেলিয়া। ২৪ রানের মধ্যে অজিরা শেষ ৮ উইকেট হারায়, যার মধ্যে এই দুই বোলার ৭ উইকেট ভাগাভাগি করেছেন। ১৩তম ওভারে অ্যাগারকে বিস্তারিত..

নিজ কলেজের মাঠে অধ্যক্ষের ৫ টুকরা লাশ, মাথা আশকোনার ডোবায়

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার আশুলিয়ায় নিখোঁজের ১৯ দিন পর মিন্টু চন্দ্র বর্মণ (৩৬) নামের এক কলেজ অধ্যক্ষের ৫ টুকরা লাশ উদ্ধার করেছে র‌্যাব। সোমবার দুপুর ১টায় নিজ প্রতিষ্ঠান আশুলিয়ার বেরন বিস্তারিত..

পরীমণি-পিয়াসাদের বাসায় যাতায়াতকারীদের তালিকা করবে না ‍পুলিশ

  হাওর বার্তা ডেস্কঃ বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি, ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌর বাসায় যাতায়াত ছিল এমন ব্যবসায়ী বা ব্যক্তিদের কোনো তালিকা করা হচ্ছে না বলে জানিয়েছেন বিস্তারিত..

মাদরাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসার প্রিন্সিপাল গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়নের ফাতিমানগর (কাইকুরদিয়া) ঈশাখাঁ রোডস্থ জামিয়া আরাবিয়া দারুস সুন্নাহ মাদ্রাসার ছাত্রকে বলাৎকারে শিকার হয়েছে। এ ঘটনায় মাদ্রাসার মুহতামিম/ প্রিন্সিপালকে গ্রেফতার করেছে পুলিশ। এ বিস্তারিত..

সৈয়দ আশরাফের মুরাল ভাঙ্গায় কিশোরগঞ্জ প্রেসক্লাবের বিক্ষোভ ও স্মারকলিপি

মনোয়ার হোসাইন রুনিঃ কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের মুরাল ভাঙ্গায় কিশোরগঞ্জ প্রেসক্লাবের বিক্ষোভ ও স্মারকলিপি। কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সম্মানিত সদস্য বীর মুক্তিযোদ্ধা কেন্দ্রিয় আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের মুরাল ভাঙ্গায় জেলা প্রশাসকের বিস্তারিত..

কাতারের পররাষ্ট্রমন্ত্রীর সাথে শাহরিয়ার আলমের বৈঠক

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম বাংলাদেশে বৈদেশিক বিনিয়োগের ক্ষেত্রে প্রদত্ত সুবিধার কথা তুলে ধরে কাতার ও বাংলাদেশের মধ্যে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণের ওপর গুরুত্বারোপ করেন। গতকাল কাতারের বিস্তারিত..

২৪ ঘণ্টায় আরো ২৪৫ মৃত্যু, শনাক্ত, ১১ হাজার ৪৬৩ জন

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরো ২৪৫ জন প্রাণ হারিয়েছেন। নতুন করে শনাক্ত হয়েছেন ১১ হাজার ৪৬৩ জন। আগের দিনের তুলনায় দেশে মৃত্যু ও শনাক্ত বিস্তারিত..

বিনোদনকেন্দ্র ও জমায়েত বন্ধই থাকছে

  হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনা মহামারি ভাইরাসের প্রকোপ দিন দিন বেড়ে যাওয়ায় দীর্ঘদিন ধরেই কঠোর বিধিনিষেধ আরোপ করে সরকার। যা আগামী বুধবার (১১ আগস্ট) থেকে প্রায় সবকিছুই খুলে দেওয়া বিস্তারিত..