মিঠামইনে যুবলীগ নেতা বকুল আর নেই: এমপি তৌফিকের শোক

রফিকুল ইসলামঃ কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার গোপদিঘী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এবং ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাহিদুল ইসলাম বকুল আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাইহি রাজিউন)। আজ শনিবার (৭ আগস্ট) বিস্তারিত..

পরী-হেলেনাসহ ৬ বাসায় একযোগে তল্লাশি অভিযান চালাচ্ছে সিআইডি

  হাওর বার্তা ডেস্কঃ দেশের বর্তমান সময়ের সমালোচিত নায়িকা পরীমনি, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌ, বহিস্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীর এবং প্রযোজক নজরুল ইসলাম রাজসহ ছয়জনের বাসায় ফের বিস্তারিত..

কুমিল্লায় মডেল মসজিদে হিন্দি গানে লাইকি ভিডিও, সমালোচনার ঝড়

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লার দাউদকান্দিতে সদ্য উদ্বোধন করা মডেল মসজিদে হিন্দি গানের সঙ্গে তরুণ-তরুণীর ধারণ করা একটি লাইকি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় স্থানীয় মুসল্লিদের মধ্যে তীব্র সমালোচনা বিস্তারিত..

এবারও অলিম্পিক ফুটবলে সোনা জিতলো ব্রাজিল

হাওর বার্তা ডেস্কঃ টোকিও অলিম্পিক ফুটবলের ফাইনালে অতিরিক্ত সময়ে স্পেনকে ২-১ গোলে হারিয়ে সোনা জিতেছে  ডিপেন্ডিং চ্যাম্পিয়ন ব্রাজিল। এর মধ্য দিয়ে টানা দুই অলিম্পিকে স্বর্ণপদক জিতলো বিস্তারিত..

করোনায় ২৪ ঘণ্টায় ২৬১ জনের মৃত্যু, শনাক্ত ৮১৩৬

হাওর বার্তা ডেস্কঃ করোনায় আক্রান্ত হয়ে সারা দেশে গত ২৪ ঘণ্টায় ২৬১ জনের মৃত্যু হয়েছে। এটি দ্বিতীয় সর্বোচ্চ। আর ঢাকা বিভাগেরই ১০১ জন। এ নিয়ে করোনায় দেশে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২২ বিস্তারিত..

মেসির নতুন ঠিকানা পিএসজি!

হাওর বার্তা ডেস্কঃ ফুটবলের আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসিকে ধরে রাখতে শেষ পর্যন্ত চেষ্টা করেছিল বার্সেলোনা। কিন্তু আর্থিক দৈন্যদশায় ভোগা ক্লাবটি ‘ফিনান্সিয়াল ফেয়ার প্লে’ নীতির কারণে ব্যর্থ হয়েছে। বৃহস্পতিবার রাতে ক্লাবের বিস্তারিত..

কেন শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে না সরকার, জানালেন ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ছাত্র-ছাত্রীদের জীবন বাঁচাতেই সরকার করোনার এই সংকটে বন্ধ রেখেছে শিক্ষাপ্রতিষ্ঠান। তাদের জীবন যদি না থাকে তাহলে শিক্ষিত হয়ে কী হবে? বিস্তারিত..

পরীমণির বিরুদ্ধে যে ব্যবস্থা নিল শিল্পী সমিতি

হাওর বার্তা ডেস্কঃ ফিল্ম ইন্ডাস্ট্রি উত্তাল। বনানীর বাসা থেকে ভয়ংকর মাদক এলএসডি, আইস, ইয়াবা, বিপুল মদসহ আটক হয়েছেন চিত্রনায়িকা পরীমণি। চলচ্চিত্র শিল্পীদের অবক্ষয় নিয়ে খানিকটা নীরব ছিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী বিস্তারিত..

ইতিহাস কোনো স্বৈরশাসকের রক্তচক্ষুকে পরোয়া করে না: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বঙ্গবন্ধুকে হত্যা করে যারা তাকে ইতিহাস থেকে মুছে দিতে চেয়েছিলো, আজ তারাই ইতিহাস থেকে মুছে যাচ্ছে। ইতিহাস কোনো স্বৈরশাসকের রক্তচক্ষুকে বিস্তারিত..

পরীমনিকাণ্ড: এডিসি সাকলায়েনকে ডিবি থেকে প্রত্যাহার

হাওর বার্তা ডেস্কঃ আলোচিত ও গ্রেপ্তার চিত্রনায়িকা পরীমনিকে নিয়ে নিজ বাসায় অবস্থান করার অভিযোগের প্রেক্ষিতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) দায়িত্ব থেকে এডিসি গোলাম মোহাম্মদ সাকলায়েন শিথিলকে ডিবি থেকে সরিয়ে বিস্তারিত..