কঠোর বিধিনিষেধের ১ আগস্ট থেকে রফতানিমুখী শিল্প কারখানা খোলা

হাওর বার্তা ডেস্কঃ কঠোর বিধিনিষেধের মধ্যেই আগামী ১ আগস্ট থেকে রফতানিমুখী সব শিল্প কারখানা খুলে দিচ্ছে সরকার। শুক্রবার (৩০ জুলাই) মন্ত্রীপরিষদ বিভাগের মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখার উপসচিব রেজাউল ইসলাম স্বাক্ষরিত বিস্তারিত..

হেলেনা জাহাঙ্গীর তিন দিনের রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ থেকে বাদ পড়া  হেলেনা জাহাঙ্গীরকে গুলশানা থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (৩০ জুলাই) রাজধানীর গুলশান থানায় বিস্তারিত..

সৈয়দ আশরাফের জনপ্রিয়তায় এখনও অনেকে ভীত: হানিফ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জনপ্রশাসনমন্ত্রী মরহুম সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনার যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ তার ফেইসবুকে নিন্দা বিস্তারিত..

জাপানের উপহারের অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় চালান ঢাকার পথে

হাওর বার্তা ডেস্কঃ জাপানের উপহারের অক্সফোর্ড অ্যাস্ট্রাজেনেকার টিকার দ্বিতীয় বারে চালান বাংলাদেশের উদ্দেশে রওনা হয়েছে। জাপানের স্থানীয় সময় শুক্রবার রাত ১১টা ৪০ মিনিটে নিপ্পন এয়ার ওয়েজের একটি কার্গো বিমান ৭ বিস্তারিত..

শুরু হলো দু’দিনব্যাপী বাংলাদেশ ইয়ুথ ইন্টারনেট গভর্নেন্স ফোরাম

হাওর বার্তা ডেস্কঃ আজ ৩০ জুলাই বিকেল ৩ টায় শুরু হয় দু’দিনব্যাপী বাংলাদেশ ইয়ুথ ইন্টারনেট গভর্নেন্স ফোরাম। কোভিড-১৯ মহামারি ও লকডাউনের কারণে ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে বাংলাদেশ ইয়ুথ ইন্টারনেট গভর্নেন্স ফোরাম বিস্তারিত..

যেকোনো দুর্যোগে সর্বদা পাশে আছি: নিক্সন চৌধুরী

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুর-৪ আসনের এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, দুর্যোগ সাময়িক একটি বিপদ তাই দুর্যোগে সাহস হারাবেন না। যেকোনো দুর্যোগে সর্বদা আপনাদের পাশে বিস্তারিত..

রপ্তানিমুখী সকল শিল্পকারখানা ১ আগস্ট সকাল ৬টা থেকে খোলা থাকবে

হাওর বার্তা ডেস্কঃ আগামী রোববার (১ আগস্ট) সকাল ৬টা থেকে চলমান বিধি-নিষেধের বাইরে থাকবে রপ্তানিমুখী সকল শিল্পকারখানা। আজ (৩০ জুলাই) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়। প্রজ্ঞাপনে বিস্তারিত..

রূপালি ইলিশ আহরণের অপেক্ষায় জেলেরা

হাওর বার্তা ডেস্কঃ আবহাওয়া ভাল নেই। এখন ইলিশ মৌসুম। কিন্তু বৈরি আবহাওয়ার কারণে ব্যাপক প্রস্তুতি নিয়েও বরগুনার জেলেরা সাগরে যেতে পারছেন না। আবহাওয়া ভালো হলে তাদের জালে রূপালি ইলিশ পাওয়ার বিস্তারিত..

স্কুলে কোরআন শিক্ষা বাধ্যতামূলক করলো পাকিস্তান

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের পাঞ্জাব সরকার প্রদেশটির স্কুলগুলোতে প্রথম থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত কোরআন শিক্ষাকে বাধ্যতামূলক করেছে। পাঞ্জাব সরকারের পক্ষ থেকে জারি করা এক বিবৃতিতে বলা হয়েছে, প্রথম থেকে দ্বাদশ বিস্তারিত..

২৪ ঘণ্টায় ২১২ জনের মৃ’ত্যু ,শনাক্ত ১৩ হাজার ৮৬২ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় ২১২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট মৃ’ত্যুর সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ৪৬৭ জনে। শুক্রবার (৩০ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তর থেকে বিস্তারিত..