মূর্খতার হাতছানি

আইয়ূব মাস্টারঃ বিলুপ্ত হতে চলেছে ধারাবাহিক শিক্ষা ব্যবস্থা নিভো নিভো প্রায় শিক্ষার আলো টেনে নিয়ে যাচ্ছে সেদিকেই মোদের বন্ধ হয়ে থাকা বিদ্যালয় গুলো।। এলোমেলো প্রাতিষ্ঠানিক শিক্ষার ধারা চালু হবে ঘরে বিস্তারিত..

শিক্ষাঙ্গনে সন্ত্রাস-নৈরাজ্য ছিল বিএনপি’র আমলেই -তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি’র আমলেই শিক্ষাঙ্গনে সন্ত্রাস-নৈরাজ্য ছিল, আওয়ামী লীগ সরকার এক্ষেত্রে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে, বলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান বিস্তারিত..

প্রথম বিশ্বযুদ্ধ শুরু হয় এই দিনে, ৫২ মাসে প্রাণ হারায় ২০ মিলিয়ন মানুষ

হাওর বার্তা ডেস্কঃ মানব ইতিহাসের ভয়াবহতম যুদ্ধগুলোর মধ্যে একটি হচ্ছে প্রথম বিশ্বযুদ্ধ। সাম্রাজ্যবাদী শক্তিগুলোর মধ্যে প্রায় ৫২ মাস ধরে চলা এই যুদ্ধে প্রায় ২০ মিলিয়ন সামরিক ও বেসামরিক মানুষ প্রাণ বিস্তারিত..

অবশেষে দীর্ঘ ১০ বছর পর নিজভূমে ফিরতে যাচ্ছে শ্যামপুর মাদ্রাসা: এমপি তৌফিকের হস্তক্ষেপ

রফিকুল ইসলামঃ অধিকারহারা বঞ্চিতদের প্রতীক্ষার প্রহর বড়ই করুণ। এতে থাকে কতই না কষ্ট। যা ঘুচাতে যুগে যুগে আবির্ভাব ঘটেছে মনীষীদের, শান্তি প্রতিষ্ঠার দূত হয়ে। এক্ষেত্রেও ব্যতিক্রম নয়। দীর্ঘ ১০ বছরেও বিস্তারিত..

২৪ ঘণ্টায় ২৩৭ জনের মৃ’ত্যু ,শনাক্ত ১৬ হাজার ২৩০ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় ২৩৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ১৬ জনে। একই সময়ে দেশে করোনায় নতুন শনাক্ত হয়েছেন বিস্তারিত..

ডেঙ্গু রোগী কম থাকলে পুরস্কার পাবেন ওয়ার্ড কাউন্সিলর: আতিক

হাওর বার্তা ডেস্কঃ ডেঙ্গু প্রতিরোধে ওয়ার্ড কাউন্সিলরদের জোড়ালো ভূমিকা পালনের আহ্বান জানিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, যেসব ওয়ার্ডে ডেঙ্গু রোগী কম থাকবে, সেইসব ওয়ার্ড কাউন্সিলরকে বিস্তারিত..

আবারও বিয়ে করছেন গায়িকা ন্যানসি

হাওর বার্তা ডেস্কঃ গায়িকা নাজমুন মুনিরা ন্যানসি। আবারও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। গেলো এপ্রিলেই নতুন করে জীবন সাজানোর আভাস দিয়ে থিতু হয়েছেন ঢাকায়। নাজমুন মুনিরা ন্যানসি জানালেন, আসছে সেপ্টেম্বরে বিস্তারিত..

এক কাঁঠালের দাম ১৩০০ টাকা!

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহীর বাঘায় একটি কাঁঠাল ১ হাজার ৩০০ টাকা বিক্রি করতে দেখা গেছে। বুধবার আড়ানী পৌর বাজারের তালতলায় এই কাঁঠালটি বিক্রি করা হয়েছে। জানা যায়, আড়ানী কুশাবাড়িয়া গ্রামের বিস্তারিত..

আগস্টের ৫ পর আর লকডাউন দেয়া হবে না- এটি গুজব

হাওর বার্তা ডেস্কঃ আগামী ৫ আগস্টের পর থেকে দেশে কোনো লকডাউন থাকবে না’ উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের বরাত দিয়ে বিভিন্ন মাধ্যমে যে তথ্য প্রচার হয়েছে সেটি ‘গুজব’। বুধবার বিস্তারিত..

১ ও ৪ আগস্ট ব্যাংক লেনদেন বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ করোনা পরিস্থিতিতে ১ থেকে ৫ আগস্ট পর্যন্ত ব্যাংকের কার্যক্রম পরিচালনার বিষয়ে নির্দেশনা দিয়েছে বাংলাদেশ ব্যাংক। এ সময়ের মধ্যে ১ ও ৪ আগস্ট বন্ধ থাকবে ব্যাংক। আর ২, বিস্তারিত..