পাঁচটি শর্তে সব ধরনের যানবাহন চলবে

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ১৫ জুলাই থেকে আট দিন শর্ত সাপেক্ষে চলমান কঠোর বিধিনিষেধ বা লকডাউন শিথিল করেছে সরকার। এই সময়ে গণপরিবহণসহ সব যানবাহন চলাচলের অনুমতি দেওয়া বিস্তারিত..

শেখ হাসিনা সাংবাদিকদের সর্বদাই মূল্যায়ন করেন

হাওর বার্তা ডেস্কঃ পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারই সাংবাদিকদের কল্যাণে আইন প্রণয়ন করে ট্রাস্ট গঠন করেছে। আর করোনাকালে এই সরকার সাংবাদিকদের যেভাবে বিস্তারিত..

এসএসসি-এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত কাল

  হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের কারণে আটকে থাকা চলতি বছরের এসএসসি, এইচএসসি এবং সমমানের পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত জানা যাবে আগামীকাল বৃহস্পতিবার। আজ বুধবার (১৪ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য বিস্তারিত..

ঈদুল আজহায় ৬টি গরু কোরবানি দেবেন: পরীমণি

হাওর বার্তা ডেস্কঃ গত কয়েকবছর ধরে এফডিসিতে সহশিল্পীদের জন্য গরু কোরবানি দিয়ে আসছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। সেই ধারাবাহিকতায় এবারও এফডিসিতে ৬টি গরু কোরবানি দেবেন এই অভিনেত্রী। পরীমণি জানান, বিস্তারিত..

কারুকার্যের ছবি আঁকো

 ড. গোলসান আরা বেগমঃ হাত পা বাড়াও দু’হাতে সরাও কালিমা অন্ধকার,অন্ধুকারের রাক্ষুসে পিপাসা স্বপ্নের অক্ষর দিয়ে সাজাও ঠিটির ভাষা উচুনীচু ক্ষতবিক্ষত অসম্ভবে বাঁধো বাসা। ধূলি বালি উড়াও শক্তি সাহসের সম্পর্ক বিস্তারিত..

মৃত্যু ছাড়ালো ১৭ হাজার, একদিনে প্রাণহানি ২১০

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মারা গেছে ২১০ জন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ৫২ জন। বুধবার (১৪ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিস্তারিত..

গেম ডাউনলোডের আগেই খেলা যাবে

হাওর বার্তা ডেস্কঃ এ এক আজব সুবিধা। আপনি গেম ইনস্টল করার আগেই খেলতে পারছেন! হ্যাঁ; অ্যানড্র‌য়েড ১২ ব্যবহারকারীরা গুগলের প্লে স্টোর থেকে ডাউনলোড করার পর ডিভাইসে চালু হওয়ার আগেই গেম বিস্তারিত..

৭৫ বছর বয়সেও পুরুষদের সঙ্গে নিয়মিত মাছ ধরছেন জোহরা

হাওর বার্তা ডেস্কঃ তিউনিসিয়ার বাসিন্দা ৭৫ বছর বয়সী জোহরা ট্রাবেলসি। চেহারায় স্পষ্ট বার্ধক্যের ছাপ। এই নারী জেলের জীবনের ৬ দশকই কেটেছে মাছ ধরার পেশায়। এখনও স্বামী-সন্তানের সঙ্গে তিনি প্রতিদিনই সাগরে বিস্তারিত..

মুরগি না হাঁস, কোনটির ডিমে পুষ্টি বেশি?

হাওর বার্তা ডেস্কঃ দারুণ পুষ্টিকর একটি খাবার হচ্ছে ডিম। সকালের নাস্তায় ডিম খেতে পছন্দ করেন কমবেশি সবাই। ডিম ছোট-বড় উভয়ের জন্যই উপকারী। তবে হাঁস নাকি মুরগি, কোনটির ডিমে বেশি পুষ্টি বিস্তারিত..

ঈদে আসছে ৩০ হাজার কোটি টাকার নতুন নোট

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রায় ৩০ হাজার কোটি টাকার নতুন নোট বাজারে ছাড়ার প্রস্তুতি নিয়ে রেখেছে কেন্দ্রীয় ব্যাংক। বুধবার কেন্দ্রীয় ব্যাংকের সংশ্লিষ্ট সূত্র এসব তথ্য জানিয়েছে। জানা বিস্তারিত..