লকডাউন শিথিলের সময় ‘পরিবর্তন’, প্রজ্ঞাপন কাল

হাওর বার্তা ডেস্কঃ চলমান কঠোর লকডাউন শিথিলের সিদ্ধান্ত নিয়েছে সরকার। করোনা মহামারি বিস্তার রোধে সরকার আরোপিত কঠোর লকডাউন বা বিধিনিষেধ ১৫ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত শিথিল করা হবে।যদিও আগে বিস্তারিত..

ফাঁসির আসামির দণ্ড কমলো আপিলে

হাওর বার্তা ডেস্কঃ নীলফামারীর সৈয়দপুরে প্রথম স্ত্রী হত্যার অভিযোগে স্বপন কুমার বিশ্বাসের মৃত্যুদণ্ড কমিয়ে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আপিল বিভাগ। একই সঙ্গে এই আসামিকে কনডেম সেল থেকে সাধারণ সেলে স্থানান্তরের নির্দেশ বিস্তারিত..

পুরুষ সে‌জে ৪৩ বছর সংসার করেছেন এই নারী, টের পায়নি মেয়েও

হাওর বার্তা ডেস্কঃ নারী-পুরুষ সৃষ্টিকর্তার অপরূপ সৃষ্টি। যেখানে একজন আরেকজনের পরিপূরক অর্থাৎ নারী ছাড়া যেমন পুরুষ অর্থহীন, তেমনই পুরুষ ছাড়া নারীও অর্থহীন। তাছাড়া মানবজাতির বংশ বৃদ্ধির জন্য নারী-পুরুষ অত্যাবশ্যক। তবে বিস্তারিত..

মান ঠিক রেখে ছবি পাঠানোর ফিচার আসছে হোয়াটসঅ্যাপে

হাওর বার্তা ডেস্কঃ মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যা‌পে বেশ কয়েকটি নতুন ফিচার যোগ হচ্ছে। এর মাধ্যমে গ্রাহকরা হোয়াটসঅ্যাপ ব্যবহারে আরো স্বাচ্ছন্দ্য‌বোধ করবেন বলে ধারনা প্রতিষ্ঠান‌টির। হোয়াটসঅ্যাপের নতুন ফিচারগু‌লোর মধ্যে অন্যতম হলো- চারটি বিস্তারিত..

করোনার টিকা নিতে নিবন্ধন করেছেন খালেদা জিয়া

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের টিকা নেয়ার জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের ‘সুরক্ষা’ ওয়েবসাইটে নিবন্ধন করেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। সোমাবার বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ বিস্তারিত..

লকডাউন শিথিল, ট্রেন চালুর ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ চলমান কঠোর লকডাউন শিথিলের সিদ্ধান্ত নিয়েছে সরকার। ১৫ থেকে ২৩ জুলাই পর্যন্ত লকডাউন শিথিল করে শিগগিরই প্রজ্ঞাপন জারি করবে মন্ত্রিপরিষদ বিভাগ। এই সময়ে স্বাস্থ্যবিধি মেনে চলবে গণপরিবহণ। বিস্তারিত..

মশার কোনো বর্ডার নেই, সবাইকে সচেতন থাকতে হবে – স্থানীয় সরকার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মশার কোনো বর্ডার বা সীমানা নেই। ডেঙ্গু প্রতিরোধে সবাইকে আরো বেশি সচেতন হওয়ার কোনো বিকল্প নেই বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল বিস্তারিত..

করোনার মধ্যে দেশে একটি মানুষও না খেয়ে মারা যায়নি – কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনার ভয়াবহ অভিঘাতের মধ্যে দেশের একজন মানুষও না খেয়ে মারা যায়নি বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। সোমবার (১২ জুলাই) সকালে ঢাকার শ্যামপুরে গরিব, অসহায়, বিস্তারিত..

করোনায় আরও দুই শতাধিক মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২২০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে এখন পর্যন্ত মোট ১৬ হাজার ৪৩৯ জনের মৃত্যু হলো। সোমবার স্বাস্থ্য অধিদপ্তর বিস্তারিত..

বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন পাওলি

হাওর বার্তা ডেস্কঃ বোল্ডনেসের কথা বললে বঙ্গ তনয়া পাওলি দামকে ভুলে গেলে চলে না। ‘হেট স্টোরি’ সিনেমার জন্য সাহসী ফটোশুট করে বলিউডে চমক লাগিয়েছিলেন। এ সিনেমার পোস্টারের জন্য টপলেস হয়ে বিস্তারিত..