এবার প্রেম নিয়ে মুখ খুললেন নুসরাতের স্বামী নিখিল

হাওর বার্তা ডেস্কঃ পশ্চিমবঙ্গের সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহানের সাবেক স্বামী নিখিল জৈনের সঙ্গে অভিনেত্রী ত্রিধা চৌধুরীর প্রেমের গুঞ্জন চলছে। সোশ্যাল মিডিয়া থেকে গণমাধ্যম বিভিন্ন জায়গায় এ নিয়ে নানা খবর বিস্তারিত..

উঠানে বাবার লাশ রেখেই সম্পত্তি নিয়ে দ্বন্দ্ব ৫ সন্তানের

হাওর বার্তা ডেস্কঃ বাড়ির উঠানে বাবার লাশ রেখেই সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে দ্বন্দ্বে লিপ্ত ৫ হয়েছেন সন্তানরা। এমনকি সম্পত্তির সুরাহা না হওয়া পর্যন্ত লাশ দাফনেও বাধা দেন ৪ সন্তান। মঙ্গলবার বিকাল বিস্তারিত..

বেদে বহর

মনির হোসেনঃ ময়মনসিংহ শহরের উপকণ্ঠে রাজ গৌরীপুরে জন্ম বিধায় পানির ছলাৎ ছলাৎ শব্দ শোনার কথা ছিল না। কিন্তু বাবার কর্মস্থল ভাটি এলাকা হওয়ায় শৈশব-কৈশোর কেটেছে ভাটির নানা বৈচিত্রতায়। কখনো দেখেছি বিস্তারিত..

কোরবানিকৃত পশুর উচ্ছিষ্টাংশ পরিবেশসম্মতভাবে অপসারণের জন্য পরিবেশ মন্ত্রণালয়ের আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে পশু কোরবানি ও কোরবানিকৃত পশুর উচ্ছিষ্টাংশ সুষ্ঠুভাবে অপসারণের মাধ্যমে পরিবেশ দূষণ রোধ করার জন্য সকল সরকারি ও বেসরকারি সংস্থা এবং বিস্তারিত..

আউশ আমন ধান উৎপাদনসহ কৃষি কার্যক্রম তদারকির দায়িত্বে সাত কর্মকর্তা

হাওর বার্তা ডেস্কঃ করোনা পরিস্থিতিতে চলমান আউশ ও আসন্ন আমন মৌসুমে ধান উৎপাদন ও প্রণোদনা বিতরণসহ সার্বিক কৃষি কার্যক্রম মন্ত্রণালয়ের পক্ষে সমন্বয় ও তদারকির দায়িত্ব দেয়া হয়েছে মন্ত্রণালয়ের সাতজন অতিরিক্ত বিস্তারিত..

খুলনায় দুস্থদের মাঝে সেনাবাহিনীর খাদ্যসহায়তা বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্পেইন শুরু

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ সেনাবাহিনী ৫৫ পদাতিক ডিভিশনের নিজস্ব উদ্যোগে খুলনা জেলায় করোনায় কর্মহীন, অসহায়, দুস্থ ও শ্রমজীবী জনগোষ্ঠীর মাঝে খাদ্যসহায়তা বিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শুরু করেছে। এর বিস্তারিত..

চট্টগ্রাম বন্দর থেকে পণ্য পরিবহণ জাহাজ এবং খালি কন্টেইনারের সংকট নেই – নৌপরিবহন সচিব

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম বন্দরে রপ্তানিপণ্য জাহাজিকরণে বড় ধরনের কোনো সমস্যা নেই। চট্টগ্রাম বন্দর  থেকে পণ্য পরিবহণে জাহাজ এবং  খালি কন্টেইনারের সংকট নেই। গত ১৫ দিনে  বাংলাদেশ হতে ২৬টি জাহাজ বিস্তারিত..

আইসিটি বিভাগের বিগত অর্থবছরের এডিপি পর্যালোচনা সভা অনুষ্ঠিত: অগ্রগতি ৮৮ শতাংশ

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ২০২০-২১ অর্থবছরের ৩০ জুন পর্যন্ত বার্ষিক উন্নয়ন কর্মসূচি (এডিপি) বাস্তবায়ন পর্যালোচনা সভা আজ ‘বৈঠক’ প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী বিস্তারিত..

রেকর্ড ২০ হাজার কোটি কালো টাকা সাদা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ চলতি ২০২০-২০২১ অর্থবছর রেকর্ড ২০ হাজার ৬০০ কোটি কালো টাকা সাদা হয়েছে। ১১ হাজার ৮৫৯ জন করদাতা কালো টাকা বৈধ করেছেন। রাজস্ব বোর্ডের কর্মকর্তারা বলছেন, দেশ স্বাধীনের বিস্তারিত..

করোনায় মৃত্যু একদিনে দুইশ’ ছাড়াল

হাওর  বার্তা ডেস্কঃ দেশে কোভিড-১৯ সংক্রমণ বেড়েই চলেছে। প্রতিদিন হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন। করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকে দৈনিক সংক্রমণের সব রেকর্ড ভেঙে গেছে গত কয়েকদিনে। করোনাভাইরাসের আক্রান্ত বিস্তারিত..