শিশু সুইটির ক্ষতবিক্ষত গোপনাঙ্গে দেওয়া হতো মরিচের গুঁড়ো

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর তোপখানা এলাকায় ১২ বছর বয়সী শিশু গৃহকর্মী সুইটিকে নানাভাবে নির্যাতন করা হয়েছে। আসামি নাহিদ জাহান আখি কারণে-অকারণে সুইটিকে নির্যাতন করতেন। সুইটিকে নির্যাতনের ঘটনায় শাহবাগ থানায় করা বিস্তারিত..

কিশোরগঞ্জের হাওর অঞ্চলকে ঘিরে কিছু উজ্জল ও অমলিন স্মৃতি

ড. গোলসান আরা বেগমঃ প্রকৃতির সাথে লড়াই করে কিশোরগঞ্জ জেলার হাওর অঞ্চল ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম এলাকার মানুষ বেঁচে থাকে। জলে ডুবু পানি থৈ থৈ করে সাগরের উজ্জল ও উত্থাল জলরাশির মত। অবেহেলিত বিস্তারিত..

ই-কমার্স নির্দেশিকা বিষয়ে ডিজিটাল কমার্সের আওতায় এমএলএম ব্যবসা করা যাবে না – বাণিজ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ডিজিটাল ব্যবসায় শুষ্ঠুভাবে পরিচালনার জন্য “ডিজিটাল কমার্স পরিচালনা নির্দেশিকা ২০২১” প্রণয়ন করা হয়েছে। গত ৪ জুলাই তা সরকারের গেজেট আকারে প্রকাশত হয়েছে। বাণিজ্য বিস্তারিত..

কিশোরীকে ধর্ষণ, অটোরিকশাচালক গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী এলাকায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে আজ মঙ্গলবার এক অটোরিকশা চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মো. মুকুট মিয়া (২৬) কুড়িগ্রাম জেলার উলিপুর থানার সাদুয়া দামারহাট বিস্তারিত..

লকডাউনে ব্যাংক লেনদেনে নতুন সময়

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের ঊর্ধ্বগতির কারণে চলমান লকডাউন ১৪ জুলাই পর্যন্ত বাড়ানো হয়েছে। এ সময় ব্যাংকে লেনদেনের সময় আরও এক ঘণ্টা বাড়ানো হয়েছে।  নতুন সময় অনুযায়ী সকাল ১০টা থেকে দুপুর বিস্তারিত..

ফাঁসি দিয়ে অপরাধ থেকে সমাজকে রক্ষা করা যায় না: প্রধান বিচারপতি

হাওর বার্তা ডেস্কঃ বিচারে সাজা বা ‘ফাঁসি’ দিয়ে অপরাধ থেকে সমাজকে রক্ষা করা যায় না বলে মন্তব্য করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। মঙ্গলবার সন্তান হত্যার দায়ে বাবার মৃত্যুদণ্ডের রায়ের বিস্তারিত..

প্রতীক্ষিত আইন পাশ, প্রধানমন্ত্রীকে চলচ্চিত্র শিল্পীদের কৃতজ্ঞতা

হাওর বার্তা ডেস্কঃ চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্ট আইন ২০২১’ পাশ হওয়ায় তথ্যমন্ত্রীর মাধ্যমে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে দেশের চলচ্চিত্রশিল্পী সমাজ। মঙ্গলবার দুপুরে রাজধানীর মিন্টো রোডে তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সরকারি বাসভবনে বিস্তারিত..

নিজের নামে ইউটিউব চ্যানেল খুললেন এ্যানি খান

  হাওর বার্তা ডেস্কঃ ইসলামের টানে অভিনয় জগতকে বিদায় জানানো অভিনেত্রী এ্যানি খান নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। সোমবা র দিনগত রাত ১টার দিকে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তিনি নিজেই এ তথ্য বিস্তারিত..

ফোনের মধ্যে থেকে বেরিয়ে আসবে ড্রোন!

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে পাখির চোখে অর্থাৎ আকাশ থেকে ছবি তোলার ক্ষেত্রে ড্রোনের জনপ্রিয়তা তুঙ্গে। যারা ছবি তুলতে পছন্দ করেন, ড্রোন তাদের কাছে আরাধ্য বিষয়। কিন্তু ছবি তোলার জন্য মোটামুটি বিস্তারিত..

আত্মহত্যা’ করা সেই দিনমজুরের পরিবারের পাশে বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ মুন্সীগঞ্জের মুক্তারপুরে আত্মহত্যা করা দিনমজুর দ্বীন ইসলামের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে বিএনপি। দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তার পরিবারের হাতে নগদ ৫০ হাজার টাকা তুলে দেওয়া বিস্তারিত..