মিঠামইন থানা বিট পুলিশ বাড়ি বাড়ি যাচ্ছে সেবা দিতে

রফিকুল ইসলামঃ ‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ — জনসেবামূলক এই মানবিক স্লোগানসম্বলিত স্টিকার নিয়ে উপজেলার প্রতিটি গ্রামে বাড়ি বাড়ি গিয়ে পুলিশের সেবা গ্রহণের দাওয়াত পৌঁছে দিচ্ছে কিশোরগঞ্জের মিঠামইন বিস্তারিত..

সর্বাত্মক লকডাউন’ আরও এক সপ্তাহ বাড়ানোর পরামর্শ

হাওর বার্তা ডেস্কঃ করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে চলমান কঠোর বিধিনিষেধ বা সর্বাত্মক লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর পরামর্শ দিয়েছে করোনাসংক্রান্ত জাতীয় কারিগরি পরামর্শক কমিটি। গত ১ জুলাই থেকে শুরু হয়েছে সাত দিনের বিস্তারিত..

সরকারের সমালোচনায় মুখর বিএনপি ও এনজিওদের এখন খুঁজে পাওয়া যাচ্ছে না -তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সরকারের সমালোচনায় মুখর বিএনপি ও এনজিও ব্যক্তিত্বদের করোনার এই সময়ে আর মানুষের পাশে খুঁজে পাওয়া যাচ্ছে না, বলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার বিস্তারিত..

বন্যা মোকাবেলায় সার্বক্ষণিক মনিটরিং করা হচ্ছে – প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

হাওর বার্তা ডেস্কঃ বন্যাসহ যেকোনো দুর্যোগ মোকাবেলায় তৎপর রয়েছে পানি সম্পদ মন্ত্রণালয়। স্কুল-কলেজ, হাট-বাজারসহ নদীভাঙন রোধে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সারাদেশে বন্যা পরিস্থিতি সার্বক্ষণিক মনিটরিং ও বিস্তারিত..

গরু কিনে ডিজিটাল পশুর হাটের উদ্বোধন করলেন স্থানীয় সরকার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন পবিত্র ঈদুল আজহায় করোনা সংক্রমণ প্রতিরোধে সকলকে অনলাইনে পশু ক্রয়-বিক্রয়ের আহ্বান জানিয়ে ডিজিটাল পশুর হাট থেকে একটি গরু ক্রয় করেছেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম। বিস্তারিত..

রৌমারীর নদীভাঙন এলাকা পরিদর্শন করেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন আজ কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন নদীভাঙন এলাকা পরিদর্শন করেন। হঠাৎ বন্যায় নদীভাঙনে উপজেলার সাহেবের আলগা, ঘুঘুমারী, বিস্তারিত..

খালেদা জিয়ার অনাকাঙ্ক্ষিত কিছু ঘটলে দায় সরকারের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বর্তমান শারীরিক অবস্থার প্রেক্ষিতে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটলে তার দায়-দায়িত্ব সম্পূর্ণ সরকারকে বহন করতে হবে বলে হুঁশিয়ার করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বিস্তারিত..

করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় রেকর্ড ১৫৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মৃত্যু সংখ্যা দাঁড়ালো ১৫  হাজার ৬৫ জন। সর্বাত্মক লকডাউনের চতুর্থ দিন রোববার স্বাস্থ্য বিস্তারিত..

কার সঙ্গে সিঙ্গাপুর যেতেন পরীমনি, প্রত্যক্ষদর্শী হিসেবে বললেন জয়নাল হাজারী

হাওর বার্তা ডেস্কঃ পরীমনিকে নিয়ে যখন মূল গণমাধ্যম ও সোশ্যাল প্ল্যাটফরমে নানা কথাবার্তা ঠিক সেই সময় ঢাকাই ছবির এই নায়িকাকে নিয়ে নতুন তথ্য যুক্ত করলেন ফেনীর সাবেক সাংসদ জয়নাল হাজারী। বিস্তারিত..

দেখে নিন কোপা আমেরিকার সেমিফাইনালের সূচি

  হাওর বার্তা ডেস্কঃ দেখতে দেখতে প্রায় শেষ দিকে চলে এসেছে লাতিন আমেরিকান ফুটবলের শ্রেষ্ঠত্বের লড়াই কোপা আমেরিকার এবারের আসরের খেলা। দশ দলের টুর্নামেন্টে এখন বাকি রয়েছে আর মাত্র চারটি বিস্তারিত..