স্ত্রী ও পুত্রকে বের করে দিয়ে তিন বছর ধরে নিজের মেয়েকে ধর্ষণ করতেন বাবা!

হাওর বার্তা ডেস্কঃ প্রায় তিন বছর ধরে নিজ ঘরে বাবার হাতে ধর্ষণের স্বীকার হতেন নাবালক মেয়ে। মেয়েকে নির্বিঘ্নে ধর্ষণের জন্য আগেই ঘর থেকে স্ত্রী ও সন্তানকে বের করে দিতেন বাবা। বিস্তারিত..

চতুর্থ ধাপে ২৯৭৩ জন বীর মুক্তিযোদ্ধার তালিকা প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ বীর মুক্তিযোদ্ধাদের নামের সমন্বিত তালিকা (চতুর্থ পর্ব) প্রকাশ করেছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। এতে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের (জামুকা) অনুমোদনবিহীন বেসামরিক গেজেট নিয়মিতকরণ অন্তে ৮ বিভাগের ৫৫  উপজেলার ২ বিস্তারিত..

ক্ষমতায় থাকলে দলকে বেশি দায়িত্ববান হতে হয় -ড. হাছান মাহমুদ

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ  বলেছেন, ‘জননেত্রী শেখ হাসিনার অবিচল দৃঢ়চেতা বুদ্ধিদীপ্ত সিদ্ধান্ত গ্রহণ ও তার বাস্তবায়নের কারণে আজকে বিস্তারিত..

টাইটানিকের বিরল কিছু ছবি, বিশেষ করে দেখুন ১১ নং ছবিটি

হাওর বার্তা ডেস্কঃ শক্তিশালী গ্রীক দেবতা টাইটানের নামে রাখা হয়েছিল ব্রিটিশ প্রমোদতরী টাইটানিকের নাম। ৭৫ লাখ ডলারের বিনিময়ে পাঁচ বছর ধরে বানানো হয়েছিল ২৭৫ মিটার দৈর্ঘ্যের এই জাহাজ। উত্তর আটলান্টিকে বিস্তারিত..

গ্যাস্ট্রিকের সমস্যা থেকে চিরতরে মুক্তির উপায়

  হাওর বার্তা ডেস্কঃ তৈলাক্ত ও ভারী খাবারের কারণে অনেকেই গ্যাস্ট্রিকের সমস্যায় ভুগে থাকেন। এই সমস্যা যে কেবল বড়দের হয় তা কিন্তু নয়। ছোটরাও গ্যাস্ট্রিকের সমস্যায় ভুগে থাকে। গ্যাস্ট্রিকের সমস্যা বিস্তারিত..

দপ্তর ও সংস্থার সাথে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির (এপিএ) স্বাক্ষরিত

হাওর বার্তা ডেস্কঃ আজ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব এবং মন্ত্রণালয়াধীন চারটি দপ্তর ও সংস্থা প্রধানদের মধ্যে ২০২১-২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষরিত হয়। চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি বিস্তারিত..

রেলওয়েতে ভারতীয় অর্থায়নের প্রকল্প নিয়ে আলোচনা

হাওর বার্তা ডেস্কঃ রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজনের সাথে তাঁর দপ্তরে আজ সাক্ষাৎ করেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী। সাক্ষাৎকালে বাংলাদেশ রেলওয়েতে ভারতীয় অর্থায়ন (এল‌ওসি) এর অধীনে চলমান বিস্তারিত..

সিঙ্গাপুরের ট্রেড রিলেশনসমন্ত্রীর সাথে বাণিজ্যমন্ত্রীর বৈঠক

হাওর বার্তা ডেস্কঃ বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, বাংলাদেশ রপ্তানি পণ্য বহুমুখীকরণে কাজ করছে। বিশ্ববাজারে হালাল ফুডের একটি বড় বাজার সৃষ্টি হয়েছে। আগামী ২০২৩ সালের মধ্যে বিশ্ববাজারে প্রায় ২ দশমিক ৬ বিস্তারিত..

বিদেশগামী কর্মীদের ভ্যাকসিন প্রাপ্তিতে সর্বাত্নক চেষ্টা করা হচ্ছে – প্রবাসী কল্যাণ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিদেশগামী কর্মীদের ভ্যাকসিন প্রাপ্তিতে সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন  প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। মন্ত্রী বলেন,  প্রবাসী কর্মীদের ভ্যাকসিন সংক্রান্ত সমস্যা আগামী এক বিস্তারিত..

সালমানের বিরুদ্ধে বাজে মন্তব্য করা যাবে না, আদালতের রায়

হাওর বার্তা ডেস্কঃ মর্যাদা ও আত্মসম্মান একজন ভদ্রলোকের কম গুরুত্বপূর্ণ নয়, শারীরিক সুরক্ষা এবং স্বাধীনতার চেয়ে’- কামাল রশিদ খানের বিরুদ্ধে দায়ের সালমান খানের মানহানির মামলায় পর্যবেক্ষণ করে বম্বে নগর দায়রা বিস্তারিত..