নষ্ট দুধেই তৈরি করুন সুস্বাদু ‘আইসক্রিম সন্দেশ

হাওর বার্তা ডেস্কঃ বাড়িতে অনেক সময় দুধ আনার পর তা জ্বাল দিতে গেলে নষ্ট হয়ে যায়। এই সমস্যা গরমে একটু বেশি-ই দেখা যায়। এক্ষেত্রে দুধ নষ্ট হয়ে গেলে মন খারাপ বিস্তারিত..

লাখ টাকার বিদেশি চাকরি ছেড়ে মাছ চাষ, প্রথমেই বাজিমাত

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর শহরের তারাগন এলাকার আনোয়ার আহমেদের ছেলে শহিদুল ইসলাম। জীবিকার তাগিদে ইতালিতে ছিলেন দীর্ঘদিন। লাখ টাকা বেতনের চাকরিও করতেন সেখানে। কিন্তু বিদেশ-বিভূঁইয়ে মন টেকেনি শহিদের। বিস্তারিত..

ফোনে যেসব প্রযুক্তি প্রথম এনেছে ভিভো

হাওর বার্তা ডেস্কঃ আধুনিক জীবনে গতিই সবকিছু। যার সঙ্গে তাল মেলাতে সহায়তা করছে স্মার্টফোনের মতো অত্যাধুনিক ডিভাইসগুলো। গ্রাহকদের প্রযুক্তি চাহিদা মেটাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে স্মার্টফোন ব্র্যান্ডগুলোও। এভাবে নতুন প্রযুক্তির বিস্তারিত..

ধর্ষণ ও ব্যভিচারের শাস্তির বিষয়ে ইসলাম কী বলে

হাওর বার্তা ডেস্কঃ ইসলাম বিশ্বজনীন এক ‍চিরন্তন ও শাশ্বত পূর্ণাঙ্গ জীবনব্যবস্থা। ইসলামে রয়েছে নারীর সম্মান, মর্যাদা ও সকল অধিকারের স্বীকৃতি, রয়েছে তাদের সতীত্ব সুরক্ষা ও মর্যাদা প্রতিষ্ঠার জন্য ব্যাপক কর্মসূচি। বিস্তারিত..

সন্ত্রাসবাদের অভিযোগ কানাডার সেই ইসলামবিদ্বেষী ঘাতকের বিরুদ্ধে

হাওর বার্তা ডেস্কঃ কানাডায় গাড়িচাপা দিয়ে একটি মুসলিম পরিবরের চার সদস্যকে হত্যাকারী সেই ট্রাকচালকের বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ আনা হয়েছে। সোমবার ভার্চুয়াল আদালতে মামলার শুনানিকালে সরকারি আইনজীবী ২০ বছর বয়সি শ্বেতাঙ্গ বিস্তারিত..

এবার দেশে অনুমোদন পেল জনসনের টিকা

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনাভাইরাস প্রতিরোধে জরুরি ব্যবহারের জন্য দেশে অনুমোদন পেয়েছে জনসন অ্যান্ড জনসনের টিকা। মঙ্গলবার ঔষধ প্রশাসন অধিদপ্তর এ অনুমোদন দিয়েছে। ঔষধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) মেজর জেনারেল বিস্তারিত..

হারুন স্যার অনেকটা ম্যাজিকের মতো সবকিছু করেছেন : পরীমণি

  হাওর বার্তা ডেস্কঃ আমাকে ডিবি পুলিশ ডাকেনি, আমি নিজে থেকেই এখানে এসেছি জানিয়ে চিত্রনায়িকা পরীমণি বলেছেন, আমাকে কাজে ফিরতে হবে। পুলিশ বন্ধুসুলভ আচরণ করেছে। হারুন স্যার অনেকটা ম্যাজিকের মতো বিস্তারিত..

দেশে করোনায় আরও অর্ধশত প্রাণহানি, নতুন শনাক্ত ৩৩১৯

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৫০ জন প্রাণ হারিয়েছেন। এ নিয়ে করোনায় দেশে মোট ১৩ হাজার ২২২ জনের। এই সময়ে প্রাণঘাতী ভাইরাসটিতে নতুন শনাক্ত হয়েছেন বিস্তারিত..

সিলেটের জকিগঞ্জে নতুন গ্যাসক্ষেত্রের সন্ধান

হাওর বার্তা ডেস্কঃ সিলেটের জকিগঞ্জে নতুন গ্যাসক্ষেত্রের সন্ধান পেয়েছে দেশের রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান বাপেক্স। নতুন এ গ্যাসক্ষেত্রটি উপজেলার আনন্দপুরগ্রামে অবস্থিত। বাপেক্সের প্রকল্প পরিচালক কবির আহমেদ যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বিস্তারিত..

যেসব খাবার সিদ্ধ করে খাওয়া আরও বেশি স্বাস্থ্যকর

হাওর বার্তা ডেস্কঃ সুস্থ থাকার জন্য আমাদের খাবার খাওয়া জরুরি। কিছু খাবার আছে যা আমরা কাঁচা খাই, আবার এমন কিছু খাবার আছে যা রান্না করে খেতে হয়। কিছু কিছু খাবার বিস্তারিত..