৫৬০টি মডেল মসজিদে যোগ্য আলেম নিয়োগের পরামর্শ হেফাজতের

হাওর বার্তা ডেস্কঃ সরকার সারাদেশে ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করছে তা প্রশংসনীয় উদ্যোগ বলে মন্তব্য করেছেন হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা নুরুল ইসলাম জেহাদী। শনিবার (১২ জুন) বিস্তারিত..

বিশ্বের সবচেয়ে দামি আম এখন বাংলাদেশে দেশেই উৎপাদন শুরু

হাওর বার্তা ডেস্কঃ আমের নাম ‘মিয়াজাকি’। যাকে বলা হয় ‘রেড ম্যাঙ্গো’। কেউ কেউ একে ‘এগ অব দ্য সান’ হিসেবে চেনেন। বাংলাদেশে পরিচিত ‘সূর্যডিম আম’ নামে। এটি জাপানিজ আমের একটি প্রজাতি। বিস্তারিত..

রাজশাহীর আম বাজারে বিক্রি করতে পারছেনা,খোঁজ নেই পাইকারদের

হাওর বার্তা ডেস্কঃ করোনা ও সর্বাত্মক লকডাউনের প্রভাবে রাজশাহীতে আমের দাম ও ক্রেতা কমেছে। এছাড়াও থেমে থেমে চলছে মৌসুমি বৃষ্টি। এতে করে ক্রেতা সংকটে পড়েছে রাজশাহীর আম ব্যবসায়ীরা। শনিবার ( বিস্তারিত..

ওআইসি ইউথ ক্যাপিটাল ২০২০: কুরআন প্রতিযোগিতার চূডান্ত পর্ব কাল

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল রবিবার ওআইসি ইউথ ক্যাপিটাল ঢাকা ২০২০ উপলক্ষ্যে আয়োজিত পবিত্র কুরআন তিলাওয়াত প্রতিযোগিতার চূডান্ত পর্ব ভার্চুয়ালী অনুষ্ঠিত হবে। এতে বাংলাদেশ থেকে মুহাম্মদ হাবিবুর রহমান, মাসউদ রিদওয়ান ও বিস্তারিত..

পেঁয়াজের দাম কমলেও সয়াবিনের বেশি

  হাওর বার্তা ডেস্কঃ ভারত থেকে আবার পেঁয়াজ আমদানি শুরু হওয়ায় দেশের বাজারে পেঁয়াজের দাম কমতে শুরু করেছে। গত একদিনের ব্যবধানে প্রতি কেজি পেঁয়াজে পাঁচ টাকা পর্যন্ত কমেছে। তবে দর বিস্তারিত..

বঙ্গবন্ধু গোল্ডকাপে ভৈরব ও বঙ্গমাতা গোল্ডকাপে করিমগঞ্জ চ্যাম্পিয়ন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা পর্যায়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) এ ভৈরব উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। এছাড়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বিস্তারিত..

বিমানবন্দরে ‘এয়ারপোর্ট রেস্টুরেন্ট’ থেকে ২০০ মরা মুরগি উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ‘এয়ারপোর্ট রেস্টুরেন্ট’ থেকে ২০০ মরা মুরগি উদ্ধার করা হয়েছে। রেস্টুরেন্টটিতে মরা মুরগি জবাই করার সময় জড়িত ৭ জনকে আটক করেছে বিমানবন্দর আর্মড বিস্তারিত..

আজ প্রিয়জনকে দিন একগুচ্ছ লাল গোলাপ

হাওর বার্তা ডেস্কঃ প্রেমিক-প্রেমিকা হোক বা প্রিয়জন—গোলাপ উপহার দেয়ার দিন আজই। হতে সেটার রঙ হতে হবে লাল! ভালোবাসার ফুল গোলাপ। ভালোবাসার ভাষা বুঝতে ও বোঝাতে পারে এই ফুল। তাই উপহার বিস্তারিত..

লাল চালের ভাত খাবেন যে কারণে

হাওর বার্তা ডেস্কঃ আমরা মাছে ভাতে বাঙালি। তাইতো দুই বেলা পাতে ভাত না হলে আমাদের চলেই না। ভাতের কথা মনে হলেই চোখে ভেসে ওঠে ঝরঝরে সাদা দানা। কিন্তু আমরা একটি বিস্তারিত..

ভারতে তরুণীকে নির্যাতন: রুবেলের দায় স্বীকার, সোনিয়া কারাগারে

হাওর বার্তা ডেস্কঃ ভারতে পাচার হওয়ার ৭৭ দিনের নির্যাতনের পর কৌশল দেশে ফিরে রাজধানীর হাতিরঝিল থানায় এক তরুণীর মানবপাচার ও পর্নোগ্রাফি আইনে করা মামলায় আসামি রুবেল ওরফে রাহুল দায় স্বীকার বিস্তারিত..