রেসিপি ইফতারে খান কাবুলি ছোলার সালাদ

হাওর বার্তা ডেস্কঃ প্রোটিনে ভরপুর ছোলা। এটি মলিবেডনাম এবং ম্যাংগানিজের চমৎকার উৎস। ছোলাতে প্রচুর পরিমাণে ফোলেট এবং খাদ্য আঁশ আছে। সেই সঙ্গে আছে আমিষ ট্রিপটফান কপার ফসফরাস এবং আয়রন। রমজানে বিস্তারিত..

দরিদ্র ও কর্মহীন ৫০০ পরিবার পেল স্বেচ্ছাসেক লীগের ঈদ উপহার

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম বলেন, ‘যতদিন করোনা থাকবে আমরা মানুষের জন্য কাজ করে যাব। আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন মানবিক কার্যক্রম চালিয়ে বিস্তারিত..

যেখানে অবস্থান করছেন সেখানেই ঈদ উদযাপন করুন’: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদ উপলক্ষে সবাইকে ছুটোছুটি না করে যে যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করার জন্য আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, করোনাকালীন সময়ে আত্মীয়স্বজনের সঙ্গে বেঁচে থাকলে বিস্তারিত..

দিল্লিতে আমার বোন অক্সিজেনের অভাবে কষ্ট পাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ ভারতের দিল্লিতে অক্সিজেন সংকটে রয়েছেন অভিনেত্রী শবনম ফারিয়ার বড় বোন বন্যা।  বুধবার মধ্যরাতে ফেসবুকে দেওয়া দীর্ঘ এক স্ট্যাটাসে এমনটাই জানিয়েছেন এই অভিনেত্রী। তবে তার বড় বোন করোনায় বিস্তারিত..

বিল গেটসের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের খবরকে গুজব বললেন তার চীনা কর্মী

হাওর বার্তা ডেস্কঃ ধনকুবের বিল গেটস ও মেলিন্ডা গেটসের মধ্যে বিয়েবিচ্ছেদের জন্য এক চীনা অনুবাদককে দায়ি করে ইন্টারনেটে একটি গুজব ছড়িয়ে পড়ছে গত কদিন ধরে। তবে ঝে শেলি ওয়াং নামের বিস্তারিত..

আজ করোনাভাইরাসে দেশে একদিনে মৃত্যু ৪১, শনাক্ত ১৮২২

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে একদিনে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে। এসময় রোগী শনাক্ত হয়েছে ১৮২২ জন। বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো বিস্তারিত..

উপাচার্যের শেষ দিনের নিয়োগ অবৈধ: বলছে মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সদ্যসাবেক উপাচার্য অধ্যাপক ড. এম আব্দুস সোবহানের বিরুদ্ধে শেষ কর্মদিবসে নিয়োগ দুর্নীতির তথ্য পেয়েছে শিক্ষা মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের নির্দেশনা উপেক্ষা করে উপাচার্য বিভিন্ন পদে অবৈধ ও বিস্তারিত..

চিকিৎসার জন্য সরকারের অনুমতি পেলেও পেছাতে পারে খালেদার বিদেশ যাত্রা

হাওর বার্তা ডেস্কঃ সরকারের অনুমতি পেলেও করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া বিএনপি চেয়ারপরসন খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার বিষয়টি কিছুদিন পিছিয়ে যাচ্ছে। বিএনপির ঢাকা ও লন্ডনে অবস্থানরত প্রভাবশালী একাধিক বিস্তারিত..

হেফাজত নেতা ওসমানী গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ  হেফাজত ইসলামের কেন্দ্রীয় কমিটির সহকারী প্রচার সম্পাদক ও জমিয়তে উলামায়ে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা গাজী ইয়াকুব ওসমানীকে (৪৪) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া বিস্তারিত..

করোনা কভিড-১৯ এর দ্বিতীয় ডোজ ভ্যাকসিন নিলেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কভিড-১৯ এর দ্বিতীয় ডোজ ভ্যাকসিন নিয়েছেন। রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন এ তথ্য জানান। তিনি বলেন, রাষ্ট্রপতি এবং তাঁর সহধর্মীনি রাশিদা খানম বিস্তারিত..