কিশোরগঞ্জে দালালদের হাত থেকে সাংবাদিকতা রক্ষা করার প্রত্যয়

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে সাংবাদিক নেতারা দাললদের হাত থেকে সাংবাদিকতা রক্ষা করার প্রত্যয় ব্যক্ত করেছেন। তারা আজ শপথ করেন সাংবাদিতা নামে যারা দালালি করেন তাদের আগে বিস্তারিত..

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস: তবুও সাংবাদিকদের হাতে জাদুর চেরাগবাতি

রফিকুল ইসলামঃ “সম্পাদক আমি তোমাকে ভয় করি না বটে; কিন্তু তোমার নির্ভীক সত্য লেখনীর জন্য আমি অনেক কুকর্ম ত্যাগে বাধ্য হয়েছি।” সত্যনিষ্ঠ স্বাধীন মত প্রকাশের নির্ভীকতার জন্য ভূয়সী প্রশংসা করে অনুতাপে বিস্তারিত..

মিয়ানমারে সামরিক হেলিকপ্টার ভূপাতিত করার দাবি

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারের একটি বিদ্রোহী গোষ্ঠী দেশটির সামরিক হেলিকপ্টার ভূপাতিত করার দাবি করেছে। কাচিন ইন্ডিপেনডেন্স আর্মি বা কেআইএ আজ সোমবার এক বিবৃতিতে বলেছে, বিমান হামলার জবাবে সামরিক বাহিনীর একটি বিস্তারিত..

মানুষের অধিকার নিয়ে কথা বললে অপরাধ হয়, আমাকেও গ্রেফতার করুন: জাফরুল্লাহ

হাওর বার্তা ডেস্কঃ গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘মানুষের অধিকার নিয়ে কথা বলা যদি অপরাধ হয়, আমিও সেই একই অপরাধে অপরাধী, আমাকেও গ্রেফতার করুন।’ সোমবার (৩ বিস্তারিত..

বাজারে আসছে ১৪ হাজার কোটি টাকার নতুন নোট

হাওর বার্তা ডেস্কঃ ঈদ সালামিতে নতুন টাকার জুড়ি নেই। ছোট-বড় সবারই নতুন টাকা পেতে ভালো লাগে। পাশাপাশি বকশিশ, ফিতরা কিংবা দান-খয়রাতেও অনেকে নতুন টাকা দিয়ে থাকেন। অন্যদিকে, ঈদের আগের মাসের বিস্তারিত..

ঈদে কোনো প্রতিষ্ঠানেই ৩ দিনের বেশি ছুটি নয়: মন্ত্রিপরিষদ সচিব

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ঈদুল ফিতরে তিন দিনের বেশি ছুটির অনুমতি না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে মন্ত্রিসভা। আজ সোমবার মন্ত্রিসভার বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে। বৈঠক শেষে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বিস্তারিত..

খালেদার শ্বাসকষ্ট, সিসিইউতে স্থানান্তর

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ)-এ স্থানান্তর করা হয়েছে। আজ সোমবার বিকেল ৪টার দিকে খালেদা জিয়াকে সিসিইউতে বিস্তারিত..

লকডাউন বাড়লো ১৬ মে পর্যন্ত

হাওর বার্তা ডেস্কঃ ‘লকডাউন’ বা বিধি-নিষেধ আগামী ১৬ মে পর্যন্ত বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। সোমবার (৩ মে) সচিবালয়ে মন্ত্রিপরিষদের বৈঠক শেষে খন্দকার আনোয়ারুল ইসলাম এক বিস্তারিত..

মমতার হাতেই পশ্চিমবঙ্গ

হাওর বার্তা ডেস্কঃ ‘বাংলা আজ যা ভাবে, ভারত ভাবে আগামীকাল’—রীতিমতো প্রবাদে পরিণত হওয়া এই কথারই প্রতিফলন যেন পশ্চিমবঙ্গের এবারের বিধানসভা নির্বাচনের ফলাফল। আর ১০টি নির্বাচনের জয়-পরাজয়ের মতো এই নির্বাচনে একক বিস্তারিত..

এসপি পদে পদোন্নতি পেলেন হাওর উপজেলা মিঠামইনের গর্বিত সন্তান শাহজাহান মিয়া

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ পুলিশের পুলিশ সুপার (এসপি) পদে পদোন্নতি পেয়েছেন কিশোরগঞ্জের কৃতী সন্তান ময়মনসিংহ জেলার পুলিশ সুপারের কার্যালয়ে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ শাহজাহান মিয়া। রোববার (২ মে) বিস্তারিত..