রোজায় গ্যাস্ট্রিক ও বদহজমসহ সমাধান কাঁচা পেঁপে

হাওর বার্তা ডেস্কঃ পেঁপে এমন একটি ফল যা কাঁচা এবং পাকা দুই অবস্থাতেই খাওয়া যায়। পাকা পেঁপে খেতে যেমন সুস্বাদু তেমনি গুণেও ভরপুর। তবে এদিকে পিছিয়ে নেই কাঁচা পেঁপেও। বিভিন্ন বিস্তারিত..

চীনের বিষয়ে সতর্ক বার্তা ও যুক্তরাষ্ট্রের স্বার্থে ঐক্যের আহ্বান: বাইডেন

হাওর বার্তা ডেস্কঃ কংগ্রেসে ১.৮ ট্রিলিয়ন ডলারের সুদূরপ্রসারী পরিকল্পনা ঘোষণা করেছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। হুঁশিয়ারি দিয়েছেন চীনের হুমকির বিষয়েও। একইসঙ্গে বিশাল অঙ্কের এই প্রস্তাব পাস এবং চীনকে মোকাবেলায় রিপাবলিকানদের বিস্তারিত..

ভারতে যাতায়াত বন্ধ, মে মাসের আগে টিকা আসছে না

হাওর বার্তা ডেস্কঃ স্থলপথে ভারত থেকে দুই সপ্তাহের জন্য যাত্রী আসা বন্ধ করছে বাংলাদেশ ৷ দেশটিতে করোনা পরিস্থিতির অবনতির প্রেক্ষিত রোববার এমন সিদ্ধান্ত নিয়েছে সরকার ৷ সোমবার থেকে ১৪ দিনের বিস্তারিত..

কঠোর বিধিনিষেধে স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চালুর দাবি

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ঈদুল ফিতরকে কেন্দ্র করে চলমান বিধিনিষেধে কঠোর স্বাস্থ্যবিধি মেনে হলেও দ্রুত গণপরিবহন চালুর দাবি জানিয়েছে বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন। এছাড়াও কর্মকর্তা-কর্মচারী এবং শ্রমিকদের ঈদের বেতন-ভাতা বিস্তারিত..

কিশোরগঞ্জের প্রাণেশকুমার স্যার আর নেই

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের সর্বজন শ্রদ্ধেয়, বরিষ্ঠ শিক্ষক, প্রফেসর প্রাণেশকুমার চৌধুরী আর নেই। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) তিনি পরলোকগমন করেছেন। দুপুর সোয়া ২টার দিকে ঢাকার শান্তিনগরে বড় ছেলে ডা. রাজীব নয়ন বিস্তারিত..

করোনায় ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়ে আরও ৮৮ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৮৮ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত করোনায় দেশে মোট মৃত্যু হয়েছে ১১ হাজার ৩৯৩ জনের। এদিকে নতুন করে শনাক্ত বিস্তারিত..

শিশু যাবে স্কুলে

অধ্যক্ষ ড. গোলসান অারা বেগম: মা মা ওবাবা চল যাই স্কুলে চলো মুখটি কর ভারী কেন যাবে না বল ছোট্ট শিশু বলে যাবো যাবোই স্কুলে যত বই পড়া যাচ্ছি তো বিস্তারিত..

নিয়মিত সেদ্ধ আলু খাওয়ার উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ অনেকেই ভাবেন আলু খেলে ওজন বেড়ে যায়। তবে সেদ্ধ আলু খেলে ওজন বাড়ার বদলে মেলে নানা উপকার। জেনে নিন এ বিষয়ে- রক্তচাপ নিয়ন্ত্রণে চলে আসবে আলুতে উপস্থিত বিস্তারিত..

চলনবিলে বেড়াচ্ছে ঝাঁকে ঝাঁকেপাখির আনাগোনা

হাওর বার্তা ডেস্কঃ বৃহত্তর চলনবিল এলাকার কৃষি জমি থেকে বোরো ধান কাটা শুরু হয়েছে। এ সময়ে বেড়েছে পাখির আনাগোনা। দেখা গেছে, চলনবিল অধ্যুষিত তাড়াশ উপজেলার বিস্তীর্ণ মাঠে-মাঠে দলবেঁধে উরে বেড়াচ্ছে বিস্তারিত..

‘কোনো আলেম ওলামাদের তো নই, অপরাধীদের ধরা হয়েছে: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোনো আলেম-ওলামা বা রাজনৈতিক দলের কর্মী নয়, ভিডিও ফুটেজ দেখে অপরাধীদের ধরা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) চট্টগ্রাম সড়ক বিস্তারিত..