মাঠে ময়দানে নয়, এবার মসজিদে মসজিদে ঈদের জামাত

হাওর বার্তা ডেস্কঃ গেল বছরের মতো এবারও ঈদগাহ বা খোলা জায়গার পরিবর্তে ঈদের নামাজের জামাত মসজিদে আদায় করার জন্য অনুরোধ জানিয়েছে ধর্ম মন্ত্রণালয়। আজ সোমবার (২৬ এপ্রিল) ধর্ম মন্ত্রণালয় থেকে বিস্তারিত..

করোনার এই সময়ে রাজনীতি না করে সবাইকে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান: কাদের

হাওর বার্তা ডেস্কঃ করোনার এই ভয়াবহ বিস্তাররোধে এখন একমাত্র রাজনীতি হচ্ছে মানুষকে বাঁচানো- উল্লেখ করে এই সময়ে রাজনীতি না করে যার যার অবস্থান থেকে সবাইকে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন বিস্তারিত..

চলমান বিধিনিষেধ বাড়লো আরো ৭ দিন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ চলমান বিধিনিষেধ আরো ৭ দিন বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। সোমবার বিকেলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী গণমাধ্যমকে বলেন, ‘করোনা বিস্তার রোধে চলমান বিধিনিষেধ আরো এক সপ্তাহ বিস্তারিত..

চব্বিশ ঘণ্টায় আরও ৯৭ জনের প্রাণ কাড়ল করোনাভাইরাসে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় ৯৭ জন মারা গেছেন। এনিয়ে করোনায় মোট মৃত্যু হলো ১১ হাজার ১৫০ জন। করোনাভাইরাসে গেল ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ বিস্তারিত..

চিকিৎসা জনগণের অন্যতম মৌলিক অধিকার : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ চিকিৎসা সেবা জনগণের অন্যতম মৌলিক অধিকার বলে জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সোমবার কমিউনিটি ক্লিনিকের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেয়া এক বাণীতে একথা বলেন তিনি। তিনি বলেন, স্বাস্থ্যসেবা বিস্তারিত..

গরম আরও বাড়বে,তাপপ্রবাহের আভাস

হাওর বার্তা ডেস্কঃ দেশের বেশ কয়েকটি জেলায় তাপপ্রবাহ বয়ে যাচ্ছে, তা অব্যাহত থাকবে। আপাতত বৃষ্টির সম্ভাবনা নেই। তবে ৭২ ঘণ্টা পর বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। আজ সোমবার বিস্তারিত..

২৭ টাকা কেজি দরে ধান, ৪০ টাকায় চাল কিনবে সরকারঃ খাদ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ চলতি বোরো মৌসুমে সরকারিভাবে অভ্যন্তরীণ বাজার থেকে মিল মালিকদের কাছ থেকে সাড়ে ১১ লাখ টন সেদ্ধ ও আতপ চাল এবং সাড়ে ৬ লাখ টন ধান কেনা হবে বিস্তারিত..

কৃষকরা লুঙ্গি পরে কাজ করতে হবে না,প্যান্ট পরেই কাজ করতে পারবেন মিঠামইনে কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, আমরা কৃষকের উন্নয়নে ৩ হাজার কোটি টাকার প্রকল্প হাতে নিয়েছি। কৃষিকে আধুনিকায়ন করার লক্ষ্যে ৫৩ হাজার ধান কাটার মেশিন সরবরাহ বিস্তারিত..

বাংলাদেশ-ভারত সীমান্তে যাতায়াত বন্ধদুই সপ্তাহের জন্য

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ও ভারতের সীমান্তে সব ধরনের চলাচল সাময়িক নিষিদ্ধ করেছে কলকাতায় নিযুক্ত বাংলাদেশের হাই কমিশন। আগামী দুই সপ্তাহ এই নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। এই সময়ের মধ্যে কোনো বাংলাদেশি বিস্তারিত..

সারিয়াকান্দির চরাঞ্চল পাকা মরিচের রঙে লালে লাল

হাওর বার্তা ডেস্কঃবগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যমুনার চরাঞ্চল এখন পাকা মরিচের রঙে লালে লাল। মরিচ তোলায় ব্যস্ত সময় পার করছেন চাষিরা। কোথাও সবুজক্ষেতে লাল মরিচের সমাহার, কোথাও বা পাকা মরিচ শুকানো বিস্তারিত..