স্বামীর স্ত্রীর প্রকৃত ভালোবাসা সবসময় রঙিন

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি স্থিরচিত্র ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে, একজন বৃদ্ধা তার স্ত্রীকে কোলে শুইয়ে রেখেছেন। মনে হচ্ছে হাসপাতালের কোন কাউন্টারের সামনে অপেক্ষারত ছিলেন। ছবিটি কীভাবে বিস্তারিত..

হিটশকে আক্রান্ত ৬৮ হাজার জমি হেক্টর, উৎপাদন কমবে ১ লাখ টন

হাওর বার্তা ডেস্কঃ হিটশকে বোরো ধানের মোট আক্রান্ত জমির পরিমাণ ৬৮ হাজার ১২৩ হেক্টর। যার মধ্যে ১০ হাজার ২৯৮ হেক্টর জমির ধান পুরোপুরি নষ্ট হয়েছে। বাকিটুকুতে আংশিক ক্ষতি হয়েছে। ফলে বিস্তারিত..

পবিত্র মাহে রমজান উপলক্ষে বাইডেন ও ফার্স্ট লেডির শুভেচ্ছা

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে সারা বিশ্বের মুসলিমদের শুভেচ্ছা জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ও ফার্স্ট লেডি জিল বাইডেন। গতকাল মঙ্গলবার এক শুভেচ্ছা বার্তায় বাইডেন বলেন, জিল আর বিস্তারিত..

সাবেক আইনমন্ত্রী মতিন খসরুর মৃত্যুতে প্রেসিডেন্ট-প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু এমপির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার বিস্তারিত..

সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা করোনায় আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা করোনায় আক্রান্ত হয়েছেন। আজ বুধবার ওয়ার্কার্স পার্টির সিটি ইউনিট সভাপতি লিয়াকাত আলী এ তথ্য বিস্তারিত..

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহকারী মহাসচিব শাখাওয়াত গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহকারী মহাসচিব মুফতি শাখাওয়াত হোসাইন রাজীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপির) গোয়েন্দা বিভাগ (ডিবি)।  বুধবার সন্ধ্যায় লালবাগ থেকে ডিবির একটি টিম মুফতি বিস্তারিত..

করোনা আক্রান্ত খালেদা জিয়াযে ভাবে দিন কাটাচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।তাকে গুলশানের বাসায় রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। জরুরি প্রয়োজনে রাজধানীর একটি হাসপাতালে আইসিইউ প্রস্তুতও রাখা হয়েছে। বুধবার থেকে বিস্তারিত..

ঘোড়ার গাড়িতে চড়ে ৬৪ বছরের বর তৃতীয় বিয়ে করলেন

হাওর বার্তা ডেস্কঃ প্রথম স্ত্রীকে তালাক আর দ্বিতীয় স্ত্রী ট্রাকচাপায় নিহতের পর নিঃসঙ্গ হয়ে পড়েন ৬৪ বছরের বজলু খান। ১০ বছর আগে বকুল বেগমের স্বামী মারা যান। অবশেষে ধুমধামে বিয়ে বিস্তারিত..

লকডাউনে রাজধানী ফাঁকা, নিরাপত্তা জোরদার

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সারাদেশে আটদিনের সর্বাত্মক লকডাউন শুরু হয়েছে। ১৪ এপ্রিল (বুধবার) ভোর ৬টা থেকে আগামী ২১ এপ্রিল (বুধবার) মধ্যরাত পর্যন্ত এ লকডাউন চলবে। এ সময়ের বিস্তারিত..

পহেলা বৈশাখে ক্রেতাশূন্য উত্তাপ নেই ইলিশের বাজার

হাওর বার্তা ডেস্কঃ পহেলা বৈশাখে রাজধানীর বাজারে হালিতে ৮শ’ থেকে ১২শ’ টাকা কমেছে ইলিশের দাম। অন্যান্য মাছের দামও কমেছে কেজিতে ১শ’ থেকে দেড়শ টাকা। তবে দাম বেড়েছে রমজানে বাড়তি চাহিদা বিস্তারিত..