রমজানে ভেজাল পণ্য সরবরাহরোধে সরকার কঠোর ব্যবস্থা নিচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, পবিত্র রমজানে নকল, ভেজাল ও নিম্নমানের পণ্য সরবরাহরোধে সরকার সমন্বিত ব্যবস্থা নিচ্ছে। তিনি আজ রোববার বেলা ১১টায় রাজধানীর মতিঝিলস্থ শিল্পভবনে শিল্প বিস্তারিত..

কুকুরের মৃত্যু নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

হাওর বার্তা ডেস্কঃ সিএনজি (অটোরিকশা) চাপায় কুকুর মারা যাওয়ার জের ধরে হবিগঞ্জের মাধবপুরে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে কমপক্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। রোববার সকালে উপজেলার ঘিলাতলী ও মিঠাপুকুর গ্রামবাসীর মধ্যে বিস্তারিত..

গরমে রোগ প্রতিরোধে আম-পুদিনার শরবত

হাওর বার্তা ডেস্কঃ কাঁচা আমে রয়েছে ভিটামিন ‘সি’, যা রোগ প্রতিরোধে সহায়তা করে। করোনাভাইরাসের বিরুদ্ধে শরীরের রোগ প্রতিরোধে ভিটামিন সি খুবই কার্যকরি। শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানো ছাড়াও বিভিন্ন রোগের বিস্তারিত..

নেত্রকোনায় গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোণার মোহনগঞ্জে বসতঘর থেকে রাতি রাণী সাহা (২৮) নামে এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার (১১ এপ্রিল) দুপুর ২টার দিকে উপজেলার মাইলোড়া মহল্লায় বসত বিস্তারিত..

ডাক্তার হয়ে অনগ্রসর জনগোষ্ঠীর সেবা করতে চান ম্যাচোখেন

হাওর বার্তা ডেস্কঃ এমবিবিএস ভর্তি পরীক্ষায় সুযোগ পেলেন অনগ্রসর জনগোষ্ঠী রাখাইন ছাত্রী ম্যাচোখেন। তিনি পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়নের প্রত্যন্ত এলাকার বৌলতলিপাড়ায় শৈশব ও কিশোর বয়সে সংগ্রাম করে বেড়ে উঠেছেন। বিস্তারিত..

জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার বিকাল সাড়ে ৪টায় বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলন হবে। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য বিস্তারিত..

মামুনুল হকের বিষয়কে ব্যক্তিগত বললেন বাবুনগরী

হাওর বার্তা ডেস্কঃ কথিত ‘দ্বিতীয় স্ত্রী’ ও সোনারগাঁয়ের রয়েল রিসোর্টকাণ্ডে বিতর্কিত যুগ্ম মহাসচিব মামুনুল হকের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেয়নি হেফাজতে ইসলাম বাংলাদেশ। এগুলোকে তার ব্যক্তিগত বিষয় বলে আখ্যায়িত করেছেন সংগঠনটির বিস্তারিত..

একদিনে রেকর্ড ৭৮ মৃত্যু, শনাক্ত ৫৮১৯

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে একদিনে আরও ৭৮ জনের মৃত্যু হয়েছে। এসময় রোগী শনাক্ত হয়েছে ৫৮১৯ জন। রোববার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো বিস্তারিত..

কিশোরগঞ্জে দুধ-ডিম-মাংসের ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্র উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ করোনা পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে কিশোরগঞ্জে দুধ, ডিম ও মাংসের ভ্রাম্যমাণ ১০টি বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। রোববার (১১ এপ্রিল) দুপুরে বিস্তারিত..

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় র‌্যাপ তারকা ডিএমএক্স মারা গেছেন

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের জনপ্রিয় র‌্যাপ তারকা ডিএমএক্স হৃদরোগে আক্রান্ত হয়ে শুক্রবার রাতে মারা গেছেন। টানা পাঁচ দিন হাসপাতালে লাইফসাপোর্টে থাকার পর ৫০ বছর বয়সি এ তারকা চিকিৎসাধীন অবস্থায় মারা বিস্তারিত..