হজরত ঈসা (আ.)-এর প্রশ্নের জবাবে ইবলিসের ব্যবসায়িক বিবরণ

হাওর বার্তা ডেস্কঃ মনুষ্য সমাজে ব্যবসা-বাণিজ্য করা খোদায়ী বিধান। ব্যবসার ক্ষেত্রে সততা অবলম্বন ও অসততা পরিহার করার কথা বলে দেয়া হয়েছে। ব্যবসা প্রধানত দুই প্রকারের : হালাল (বৈধ) ও হারাম বিস্তারিত..

নিয়মিত করলা খাওয়ার মহৌষধি গুণাগুণ

হাওর বার্তা ডেস্কঃ করলাকে অনেকে তিক্ত স্বাদের জন্য পছন্দ করেন না। বাচ্চারা তো এ খাবার দেখতেই পারেন না। তবে নিয়মিত করলা খাওয়ার ফলে ক্ষতির থেকে বরং উপকারই বেশি পাওয়া যায়। বিস্তারিত..

লকডাউনের অজুহাতে সবজির দাম কিছুটা বেড়েছে, স্থিতিশীল অন্যান্য পণ্য

হাওর বার্তা ডেস্কঃ লকডাউনের পঞ্চম দিন রাজধানীর অধিকাংশ বাজারে বেড়েছে শাক-সবজির দাম। সবজিভেদে কেজিপ্রতি ৫-১০ টাকা এবং আঁটিপ্রতি শাক ১০-১৫ টাকা বেশি দামে বিক্রি করছেন ব্যবসায়ীরা। শুক্রবার (৯ এপ্রিল) রাজধানীর বিস্তারিত..

বাংলাদেশ চাইলে কোভিড-১৯ ভ্যাকসিন দেবে যুক্তরাষ্ট্র

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ চাইলে যুক্তরাষ্ট্র করোনার ভ্যাকসিন দেবে বলে জানিয়েছেন প্রেসিডেন্ট জো বাইডেনের জলবায়ু বিষয়ক বিশেষ দূত ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী জন কেরি। আজ শুক্রবার (৯ এপ্রিল) রাজধানীর গণভবনে প্রধানমন্ত্রী বিস্তারিত..

সরকারকে সর্বদলীয় কমিটি’ গঠনের প্রস্তাব দিল বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের দ্বিতীয় টেউ মোকাবিলায় জনগণকে সম্পৃক্ত করতে সরকারকে ‘সর্বদলীয় কমিটি’ গঠনের প্রস্তাব দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মির্জা ফখরুল বলেন, এখনো সময় আছে সর্বদলীয় কমিটি বিস্তারিত..

সংবাদপত্রবিহীন একটি দেশ মিয়ানমার

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারে স্বাধীন সংবাদপত্রগুলোর প্রকাশ বন্ধ হয়ে গেছে। সর্বশেষ গত বুধবার দ্য স্ট্যান্ডার্ড টাইম নামের একটি দৈনিকের প্রকাশ বন্ধ করে দিয়েছে সামরিক জান্তা। এর ফলে মিয়ানমার এখন কার্যত বিস্তারিত..

নেত্রকোনায় অগ্নিকাণ্ডে বসতঘরসহ ১০ দোকান ভস্মীভূত

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার পূর্বধলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতঘরসহ ১০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (৯ এপ্রিল) ভোর রাত ৪টার দিকে উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের ভবের বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে। বিস্তারিত..

বাফটার মঞ্চে পুরস্কার দেবেন প্রিয়াঙ্কা

হাওর বার্তা ডেস্কঃ ৭৪-এ পা দিল বাফটা। বিশ্ব সিনেমার জগতে এই পুরস্কার খুবই মর্যাদাপূর্ণ। খ্যাতিমান আন্তর্জাতিক শিল্পীরা বাফটার মঞ্চ কাঁপাবেন। এবারের বাফটা অনুষ্ঠিত হবে আগামী ১০ ও ১১ এপ্রিল লন্ডনের বিস্তারিত..

প্রিন্স ফিলিপ আর নেই

  হাওর বার্তা ডেস্কঃ বৃটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের স্বামী প্রিন্স ফিলিপ বাকিংহাম প্যালেসে মারা গেছেন। তার বয়স হয়েছিল ৯৯ বছর।শুক্রবার (৯ এপ্রিল) রানি দ্বিতীয় এলিজাবেথ তার স্বামীর মৃত্যুর কথা নিশ্চিত বিস্তারিত..

শ্রাবন্তীর বিরুদ্ধে এফআইআর

হাওর বার্তা ডেস্কঃ মিঠুন চক্রবর্তীর পর এবার রোড শো করতে গিয়ে ‘বাধা’ পেলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিনা অনুমতিতে রোড শো করার অভিযোগে বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী-সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে পর্ণশ্রী থানায় বিস্তারিত..