ইসকন কর্তৃক ভূমিদখল ও হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা

হাওর বার্তা ডেস্কঃ প্রবর্তক সংঘের কর্মচারীদের ওপর হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে সংগঠনটি। আজ মঙ্গলবার চট্টগ্রামে এক মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানানো হয় প্রবর্তক সংঘের পক্ষ থেকে। বিস্তারিত..

একজন বিপ্লব সরকার

হাওর বার্তা ডেস্কঃ একজন ডিসি বিপ্লব কুমার সরকার, তিনি বাংলাদেশ পুলিশের তেজগাঁও জোনের ডিসি, তার ডিসি পরিচয়কে ছাপিয়ে, সব থেকে বড় পরিচয়, তিনি বাংলাদেশ ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা, তিনি জগন্নাথ হল বিস্তারিত..

রাষ্ট্রপতির স্বপ্নের হাওরে অসুর হাসে: সাধু সাবধান

রফিকুল ইসলামঃ ‘সত্যের জন্য সবকিছু ত্যাগ করা যায়, কিন্তু সবকিছুর জন্য সত্যকে ত্যাগ করা যায় না।’ এ বাক্যটি দৈববাণীতুল্যে আঁকড়ে ধরে রেখেছেন বঙ্গবন্ধুর সর্বকনিষ্ঠ বিশ্বস্ত সহচর ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বিস্তারিত..

কিশোরগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষ, আহত ৩৩

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচি পালনকে ঘিরে বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের সাথে পুলিশের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৩০ মার্চ) বেলা ১২টা থেকে দেড়টা পর্যন্ত এই বিস্তারিত..

বরিশালে প্রায় ১০ হাজার মানুষের অংশগ্রহণে মুজিববর্ষের সর্ববৃহৎ লোগো

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বরিশালে বঙ্গবন্ধুর সর্ববৃহৎ লোগো মানব প্রদর্শনী হয়েছে। মঙ্গলবার (৩০ মার্চ) নগরীর বঙ্গবন্ধু উদ্যানে এক লাখ ৫৮ হাজার স্কয়ার ফিট জায়গা বিস্তারিত..

৫৪ হাজার শিক্ষক নিয়োগে গণবিজ্ঞপ্তি প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ সারা দেশের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৪ হাজার ৩০৫ জন শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপে গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতীয় নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ)। আজ মঙ্গলবার (৩০ মার্চ) এনটিআরসিএ-এর ওয়েবসাইটে বিস্তারিত..

হিজাবি মেহজাবিন, বখাটে নিশো

হাওর বার্তা ডেস্কঃ মফস্বল শহরের বখাটে যুবক আফরান নিশো। সারাদিন বন্ধুদের নিয়ে আড্ডা দেওয়াই তার মূল কাজ। একই শহরে বসবাস করেন মেহজাবিন চৌধুরী। কিন্তু তিনি নিশোর বিপরীত ঘরানার মেয়ে। যার বিস্তারিত..

২৪ ঘণ্টায় ৪৫ মৃত্যু, আক্রান্ত ৫ হাজারের বেশি

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ কিছুতেই নিয়ন্ত্রণে আসছে না।  গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৪৫ জনের মৃত্যু হয়েছে।  এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল আট হাজার ৯৯৪ জন। একই সময়ে নতুন করে বিস্তারিত..

ঝড়ো হাওয়াসহ বৃষ্টির পূর্বাভাস

হাওর বার্তা ডেস্কঃ দেশের কোথাও কোথাও অস্থায়ীভাবে দমকা ও ঝড়ো হাওয়াসহ বৃষ্টি হতে পারে বলে আজ মঙ্গলবার আবহাওয়া অফিস জানিয়েছে। আবহাওয়া অফিস আরও জানায়, সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং বিস্তারিত..

সিনেমা হলে জনসমাগম নিয়ে নির্দেশনা

হাওর বার্তা ডেস্কঃ দেশে আবারো বৃদ্ধি পাচ্ছে করোনা সংক্রমণ। করোনা সংক্রমণ প্রতিরোধে ১৮ দফা নির্দেশনা দিয়েছে সরকার। এই নির্দেশনা সারা দেশে কার্যকর হবে এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তা দুই সপ্তাহ বলবৎ থাকবে। বিস্তারিত..